যার কাছে তোমার মুখের ব্রনের দাগ কুৎসিত, তার কাছে তোমার পেটের সাইডে অপারেশনের সেলাইয়ের বিদঘুটে দাগ কিভাবে সুন্দর লাগবে ?

0
2774

যার কাছে তোমার মুখের ব্রনের দাগ কুৎসিত, তার কাছে তোমার পেটের সাইডে অপারেশনের সেলাইয়ের বিদঘুটে দাগ কিভাবে সুন্দর লাগবে ?

মুখ ভর্তি ব্রনের দাগ, চোখের তলায় গর্ত পড়া ডার্ক সার্কেল, অতি সাধারন অগোছালোভাবে যদি প্রেমিকের সাথে দেখা না করা যায়, তবে সে প্রেমিক তোমার জীবনসঙ্গী হওয়ার যোগ্যতা রাখেনা!
তেল চিপচিপে চুল, ঘুম ঘুম ফোলা চোখের চাহনি নিয়ে যদি তার সাথে ভিডিও কলে না বসা যায়, তবে সে প্রেমিক তোমার জীবনসঙ্গী হওয়ার যোগ্যতা রাখেনা!
যে প্রেমিক তোমার তেল চিপচিপে চুল, কপাল ভর্তি ব্রন দেখে নাক সিঁটকালো, সে কিভাবে তোমাকে বিয়ের পর অগোছালোভাবে কোনো সাজ সজ্জা ছাড়া মেনে নিতে পারবে?

যার সাথে সাধারন ভাবে একজোড়া স্যান্ডেল, সালোয়ার কামিজ পরে দেখা করা যাবেনা, তার সামনে কিভাবে ঢোলা নোংরা টিশার্টটা আর ছিপছিপে একটা প্লাজোতে নিজেকে উপস্থাপন করতে পারবে?
স্ট্রেইট করা ঝরঝরে চুল ছাড়া যার তোমাকে ভালো লাগেনা, কখনো ক্যান্সারে সব চুল ঝরে গেলে সে কিভাবে তোমার পাশে থাকবে?
চামড়ার সৌন্দর্য, ক্লিয়ার স্কিনের প্রতি মোহে পড়া যায়, বড়জোর প্রেম করা যায় কিছুদিন! ভালোবাসা আর হয়না।
ভালোবাসা হচ্ছে পৃথিবীর সবচেয়ে শক্তিশালী অনুভূতি। এ অনুভূতির জোরে তুমি সফলও হতে পারবে আবার এ অনুভূতির আঘাত তোমাকে পাগলেও পরিনত করতে পারবে।
কেউ যখন তোমাকে ভালোবাসবে, তখন সে সম্পূর্ন ‘তুমি’টাকেই ভালোবাসবে৷ ভালো, খারাপ হিসেব করে যদি কেউ ভালোবাসার কথা বলতে আসে, তবে সেটা ভালোবাসা না!। সেটা মোহ।