সে_কি_জানে Part-15

0
882

#সে_কি_জানে?
#Writter : Ishanur Tasmia [Mira]
#Part : { 15 }
.
.
.
—” মিরা সাট আপ।।আদার ওয়াইজ আই উইল কিস ইউ।। ”

কথাটা বেশ জোড়েই বললেন রেয়ান।।আশেপাশের সবাই তাকিয়ে আছে আমাদের দিকে।।এতে প্রচুর অস্বস্তি লাগছে আমার।।তার সাথে লজ্জাও।।লজ্জা যেন আমার মাথার ওপর চড়ে বসেছে।। কিন্তু রেয়ানের কিছুই হচ্ছে না।।সে এখনও ফোন চালাচ্ছেন।।একদম স্বাভাবিক!! যেন কিছু হয়ই নি।।

কিন্তু আমি তো আর এভাবে বসে থাকতে পারবো না।।আমার লজ্জা জিনিসটা আছে।।যা রেয়ানের মধ্যে নেই।।মোটেও নেই!! রেয়ানের দিকে একবার তাকিয়ে সোজা হাঁটা ধরলাম সামনের দিকে।।কয়েক দকম গিয়েই পিছনে তাকালাম আমি।।ভেবেছিলাম রেয়ান হয়তো আমার পেছন পেছন আসছে।।কিন্তু না,,, মহাসয় এখনও ফোন টিপাটিপি করতে ব্যস্ত।।বুঝতে পারছি না ফোনে কি এমন করছেন তিনি।।তার এমন ফোন চালানো দেখে আমার রাগটা যেন আরও বেড়ে গেলো।।ইচ্ছে করছে তার সামনে গিয়ে কয়েকটা কড়া কথা শুনিয়ে দি।।কিন্তু আমি নিরুপায়।।এমনটা করতে পারবো না।। তাও আবার পাব্লিক প্লেসে।।কিন্তু সামনাসামনি বলতে না পারলে কি হয়েছে?? মনে মনে তো বলতে পারবো।।তাই তাকে মনেমনেই কয়েকটা কড়া কথা বলতে বলতে আবার সামনের দিকে হাঁটতে লাগলাম আমি।।

হঠাৎ রেয়ান এসে আমার হাত ধরে ফেললো।।আমি হাত ছাঁড়াতে নিলেই পকেটে থাকা সানগ্লাস বের করে চোখে দিতে দিতে বলে উঠলেন……

—” তুমি তো দেখি আস্ত একটা সাপ।।মরুভূমির সাপ!!এত নড়াচড়া করো কেন তুমি?? আই গেস,,,এখন তোমাকে কোলে নেওয়া উচিত আমার।। ”

উনার কথা শুনতেই চোখ বড় বড় হয়ে গেল আমার।।আগের বার কি হয়েছিল সেটা আমি এখনও ভুলি নি।।আর সে আসছে আবার আমাকে কোলে নিতে।।অত্যন্ত ঝাঁঝালো কণ্ঠে বললাম……

—” খবরদার।।মোটেও এমন করবেন না।। নাহলে আমি কিন্তু!! ”

—” তুমি কিন্তু কি?? কিস করবা আমাকে।। তাহলে করো না।।আই এম ওয়েটিং ফর দেট!! লিভস এ দিয়ো কেমন?? ”

সাথে সাথে আমার চোখ আরও ৩ডাবোল বড় হয়ে গেলো।।রাস্তার মধ্যে কিসব কথা বলছেন উনি।।উনার লজ্জা না থাকলে কি হয়েছে,, আমার তো আছে।।আমার তো লজ্জা লাগছে।।তবুও নিজের ঝাঁঝালো কন্ঠে আবার বললাম…….

—” অসভ্য!! চরম অসভ্য!! আপনার সাথে কোনো কথা নেই।।সামনে আসবেন না আমার।। ”

কথাটা শুনে বাঁকা হাসলেন উনি।।তারপর দু’হাত পেছনে নিয়ে আমার দিকে একটু ঝুঁকে বলে উঠেন……

—” কেন?? লজ্জা লাগছে বুঝি?? ”

আমি কিছু বললাম না।।মুখ ভেংচি দিয়ে আবার সামনের দিকে হাঁটা দিলাম।।আমার পেছন পেছন রেয়ানও আসলো।।পাশাপাশি হাঁটছি আমি আর রেয়ান।।হঠাৎ রেয়ান আমার হাত শক্ত করে ধরল।।তারপর সামনের দিকে তাকিয়ে থেকেই শান্ত সরে বললেন…….

—” একা ফেলে রাখার জন্য কি তোমাকে ভালোবেসেছি আমি??কখনও না!! তাহলে আমাকে রেখেই হাঁটা ধরলে কেন??আর এ-ই যে দেখছো তোমার হাতটা ধরেছি আমি।।এটা কিন্তু আর ছাড়ছি না।। ”

.
.
.

#চলবে??

Ishanur Tasmia