সেলিব্রেটি লাভার পর্ব-০৩

0
4663

#সেলিব্রেটি_লাভার❤
#part:03
#Writer:#TanjiL_Mim❤
.
.
🍁
জ্ঞান ফিরতেই নিজেকে ভেজা অবস্থায় একটা নরম বিছানায় দেখতে পেলাম আমি!!সামনে থাকা একটা ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম ঘড়ি কাটায় ১ঃ০০টা_ বেজে গেছে!!এতক্ষনে নিশ্চয়ই আম্মু,আব্বু সাথে নিতু অনেক চিন্তা করছে!!এসব ভাবনার মাঝেই দরজা খুলে হাতে একটা টাওয়াল নিয়ে ভিতরে ঢুকলো আয়ান!!তাকে দেখে চোখ বেরিয়ে আসার উপক্রম আমার!!মুখ থেকে বেরিয়ে আসলঃ
!
মিস্টার সেলিব্রেটি আপনি!!তার মানে তখন আপনি ছিলেন!!
!
আয়ানঃ মিস আপনার জ্ঞান ফিরে এসেছে!!
!
হুম!!
!
আয়ানঃখুব ভালো এখন তাড়াতাড়ি করে মাথা মুছে নিন না হলে ঠান্ডা লেগে যাবে!!কিন্তু কথা হলো এখন আপনাকে কী পরতে দিবো!!
!
মানে??
!
আয়ানঃ মানে আমার কাছে মেয়েদের কোনো জামাকাপড় নেই!!এখন আপনি কী পরবেন??আচ্ছা ওয়েট,টাওয়ালটা ধরেন আমি দেখছি!!এই বলে চলে গেলেন আয়ান!!
!
ওনার কথায় বেশ অবাক হলাম আমি!!মেয়েদের কোনো জামাকাপড় নেই!!”আশ্চর্য”বিষয়???
!
!
কিছুক্ষন পর আবার আয়ান আসলেন রুমে হাতে একটা সাদা রঙের টিশার্ট, সাথে একটা ব্লাক জিন্স!! তা দেখে চোখ বড় বড় হয়ে গেল আমার এগুলো পড়ব আমি!!”অসম্ভব”
!
বলছি কী মিস্টার সেলিব্রেটি,,এগুলো লাগবে না এখন আমি ঠিক আছি এখন আমি চলে যেতে পারব!!
!
আয়াতঃ এখন কোথাও যেতে পারবেন না!! বাহিরে প্রচুর বৃষ্টি হচ্ছে তার সাথে এতরাতে আপনাকে কোথায় যেতে দিবো না!!
!
আপনি বুঝতে পারছেন না!!!
!
আয়ানঃ কিছু বুঝানোর দরকার নেই মিস!!আপনি এগুলো তাড়াতাড়ি করে পড়ে ফেলুন আমি খাবার নিয়ে আসছি!!এই বলে চলে গেলেন উনি!!আর আমি তাকিয়ে রইলাম তার দিকে!!কিন্তু এগুলো পরবো কি করে আর আমার ফোনটাই বা কোথায়???
!
আয়ান দু পা এগিয়ে আবার পিছনে ঘুরে বলল মিস আপনার ফোন চার্জে দেয়া আছে আপনি ওগুলো পড়ে তাড়াতাড়ি চলে আসুন তারপর বাসায়ও তো ফোন দিতে হবে নাকি!!আর কষ্ট হলেও ওগুলোই পরতে হবে কিছু করার নেই!!!এই বলে চলে গেল আয়ান!!
!
!
এই মুহুর্তে আয়ান কথাটা ঠিক বলে মনে হলো আমার তাই তাড়াতাড়ি করে ওগুলো নিয়ে চলে গেলাম ওয়াশরুমে!!
!
!
!
!
টেবিলের পাশে দাঁড়িয়ে টেবিলের উপর খাবার রাখছে আয়ান!!অদ্ভুত লাগছে তার কাছে জীবনে প্রথম হয়তো কোনো মেয়ের জন্য খাবার বারছে সে!!
!
!
!
সিড়ি বেয়ে নিচে নামছি আমি!!এই মুহূর্তে নিজেকে জোকার বলে মনে হচ্ছে আমার!! টিশার্ট টা অনেক লুস!!মনে হচ্ছে গা থেকে এখনি খুলে পড়ে যাবে!!হর্ঠাৎ সামনে চোখ গেল আমার আয়ান খাবার বারছে!!
!
!
!
আয়ান খাবার রেখে সামনে তাকালো এই মুহুর্তে মেয়েটিকে দেখতে অদ্ভুত লাগছে!!কেমন যেন অগোছালো ভাবে আছে!!চুল গুলো ভেজা অবস্থায় খোলা!!চোখে কাজল গেছে লেপ্টে!!পুরো অগোছালো অবস্থায় আছে মেয়েটি!!কিন্তু অদ্ভুত ব্যাপার চোখে অসম্ভব মায়া অনুভব করছে আয়ান!!
!
!
!
এই মুহুর্তে বিরক্তির চরম সীমানায় পৌঁছে গেছি আমি এই ভাবে কেউ তাকিয়ে থাকে নাকি বুঝতে পেরেছি আমাকে জোকারের মতো লাগছে তারপরও এইভাবে তাকিয়ে থাকলে অসস্তি লাগে না নাকি!!!তাই অসস্তি কাটানোর জন্য বললামঃ
!
এই যে মিস্টার সেলিব্রেটি!!আমার কথায় হয়তো আয়ানের ধ্যান ভাঙল:
!
দেখুন এইভাবে তাকানোর কিছু হয় নি আমি বুঝতে পেরেছি আমাকে জোকারের মতো লাগছে!!আর লাগবেই না কেন এতো লুস জামা পরলে!!!
!
বিনিময়ে আয়ান হাসলো শুধু!!বললঃ
!
কিছু করার নেই মিস!!এখন বসেন খাবার খেয়ে নিন!!
!
আপনি খাবেন না!!
!
আয়ানঃ আমি খেয়েছি আপনি খান!!!
!
খিদে পেয়েছে প্রচুর তাই আর কিছু না বলে টেবিলে খেতে বসলাম আমি!!আয়ানও বসলো সামনে!!দ্রুত খাবার খেতে লাগলাম আমি!!
!
!
!
এগিয়ে আয়ান তাকিয়ে আছে মীমের দিকে!!
!
!
!
!
!
!
!
বিছানায় শুয়ে এপাশ-ওপাশ করছে রুহান!!এই মুহূর্তে তার কাছে ভালো লাগছে নাকি বিরক্ত লাগছে বুঝতে পারছে না সে!!শুধু তার চোখের সামনে দুপুরবেলা দেখা নিতু হাসি আর আনন্দের মুখরিত হওয়া মুখের কথা মনে পরছে তার!!কেন হচ্ছে এমন বুঝতে পারছে না সে!!চোখ বন্ধ করলেই শুধু নিতুর ফেসটাই আসছে ভীষণ!!আজ রাতে মনে হয় না ঘুম আসবে তার!!তাই আরো কিছুক্ষন বিছানার এপাশ ওপাশ করে উঠে বসল সে!!হর্ঠাৎই মনে হলো আয়ানকে তার এই অদ্ভুত ফিলিংস এর কথাগুলো বললে খারাপ হয় না খুব!!যেই ভাবা সেই কাজ বিছানার পাশে রাখা টি-টেবিলের ওপর থাকা মোবাইলটা চট করে উঠালো সে!!তারপর ফোন করল তার প্রান প্রিয় বেস্ট নয় ভাই বটে তাকে!!……..
!
!
!
!
!
এদিকে আয়ান মীমের মুখের দিকে তাকিয়ে থাকাতে এতটাই ব্যস্ত যে তার ফোনটা বাজছে তা হয়তো সে বুঝতেই পারছে না!!
!
!
!
বেশকিছুক্ষন যাবৎ শুনছি ফোনটা বেজে উঠছে তার কিন্তু তুলছে কেন??তাই বললামঃ
!
মিস্টার সেলিব্রেটি,আপনার ফোনটা বেজে চলছে তো তুলবেন না!!আমার কথায় লাফ দিয়ে উঠে ফোনটা তুলে হ্যালো হ্যালো বলে উঠে গেল আয়ান!!
!
!
এদিকে আমিও বাকি খাবার শেষ করতে ব্যস্ত হয়ে পরলাম!!চট করে খাবার শেষ করে উঠে ফোনটা খুঁজতে লাগলাম আমি আর পেয়েও গেলাম!!অল্প চার্জেই কল দিলাম বাসায়……
!
!
!
!
!
!
!
!
!
সোফায় বসে আছে আব্বু!!তার পাশে আম্মু আর নিতু তাদের সামনে হাটা-হাটি করছে!!এই মুহুর্তে তারা খুবই দুশ্চিন্তার আছে!!একি তো বাহিরে প্রচুর বৃষ্টি হচ্ছে তার ভিতর মীম এখনো আসি নি!!তারওপর অনেক বার কলও করেছে তারা কিন্তু ওপাশ থেকে বার বার এক ভদ্র মহিলা বলছেন আপনারা যে নাম্বারে কল করছেন তা এখন বন্ধ আছে!!কিন্তু কে শুনে কার কথা তারপরও বার বার কল দেওয়া হয়ে গেছে তাদের!! সবচেয়ে বেশি চিন্তা করছে আম্মু কারন সে জানে মীম আকাশের গর্জনে প্রচুর ভয় পায়!!এই সব চরম উওেজনার মাঝে নিতুর ফোনটা বেজে উঠল!!নিতু তার হাঁটাহাঁটি বন্ধ করে চট করে ফোনটা তুলে নিয়ে বললঃ
!
আপু তুমি কোথায়!!বাসায় আসছো না কেন??তুমি জানো আব্বু আম্মু অনেক চিন্তা করছে!!
!
আরে বাবা থাম এত প্রশ্নের উত্তর একসাথে দিবো কিভাবে???আসলে বৃষ্টিতে আটকা পড়েছি!!তাই বাবা মাকে বলিস চিন্তা না করতে!!
!
নিতুঃ আপু তোমার কথা বোঝা যাচ্ছে না!!
!
আরে তোরা আমার জন্য চিন্তা করিস না আমি ঠিক আছি!!যাক বাবা কেটে গেল!!এই বৃষ্টিতেও না প্রচুর সমস্যা সিগনাল কেটে গেছে!!!দুর কে জানে নিতু আমার কথা বুঝতে পারল কিনা??
!
!
!
!
নিতু তার ফোনটা রেখে বাবা মা কে বললঃ
!
আম্মু আপু ঠিক আছে বৃষ্টির জন্য আটকে পড়েছে!!নিতু কথা শুনে হাফ ছেড়ে বাঁচলো তারা!!তারপর যে যার রুমে গিয়ে ঘুমিয়ে পরলো!!!
!
!
!
!
!
!
!
!
একরাশ বিরক্তি নিয়ে ফোনটা কেটে দিল রুহান!!কারন সে কিছু বলতেই পারল না আয়ানকে!!বলবে কিভাবে সিগনাল কেটে গেছে!!তাই আর কিছু না ভেবে একরাশ বিরক্তি মাখা মুখ নিয়ে আবার ঘুমের উদ্দেশ্যে পাড়ি দিল সে!!
!
!
!
!
!
!
!
!
!
আয়ানঃ মিস কথা বলতে পেরেছেন??
!
হয়তো অল্প!! সিগনাল কেটে গেছে আর আপনিঃ
!
আয়ানঃ আমিও সেইম রুহান কিছু বলবে বলবে বলেও বলতে পারল না!!
!
আপনি এতক্ষণ সিংগার রুহানের সাথে কথা বলেছেন!!
!
আয়ানঃ হুম কেন??
!
আসলে আমি তার অনেক বড় সরি থুক্কু আমার ছোট বোন ওনার অনেক বড় ফ্যান!!
!
আয়ানঃ ওহ!!
!
হুম!!
!
!
!
তাহলে মিস আপনি গিয়ে ঘুমিয়ে পরুন!!
-আয়ানের কথায় অটোমেটিক ভাবতে লাগলাম আমিঃ
-এই রে খাইছে এখন কী করব এই বৃষ্টির ভিতর এত বিজলীর আওয়াজে আমার ঘুম আসবে কিভাবে আর ভয়ে তো আমার কলিজা কেঁপে উঠবে ভীষণ!!এমন সময় কারেন্ট চলে গেল!!এখন তো ভয় আরো আটকে ধরল আমায়!!
!
আয়ানঃ ওহ নো!!এখন কী হবে!!
!
আপনাদের বাসায় জেনারেটর নেই!!
!
আয়ানঃ হুম এখনি এসে পরবে!!
!
হর্ঠাৎ আকাশের গর্জনে কেঁপে উঠলাম আমি!!ভয়ে লাগছে ভীষণ!!কি করব এখন বাসায় থাকলে তো এই সময় আমি আর নিতু আম্মাজানের কাছে গিয়ে জড়িয়ে ধরে ঘুমাতাম!!এখন কী করব!!
!
এক পা এক পা করে সামনে এগোলাম আমি!!এমন সময় আরো জোরে গর্জন করে উঠল আকাশ!!সাথে সাথে ভয়ে সামনের ব্যক্তিকে জড়িয়ে ধরলাম আমি!!ভয়ে পুরো শরীর কাঁপছে আমার!!ভয়ে চোখ বন্ধ করে ফেলেছি আমি!!
!
!
!
!
আচমকা এমনটা হওয়াতে কিছুটা ঘাবড়ে যায় আয়ান!!কিন্তু পরক্ষণেই হয়তো সে বুঝতে পেরেছে আসলে কি হলো এইমাএ!!
!
আয়ানঃ কি হলো “মিস”!!
!
আসলে আমার ভিষন ভয় করে আকাশের গর্জনে!!(কাঁপা কাঁপা গলায়)
-এমন সময় আবার জোরে গর্জন দিয়ে উঠল আকাশ সাথে সাথে আরো শক্ত করে জড়িয়ে ধরলাম আমি আয়ানকে……….
!
!
#চলবে………