শেষ ভালোবাসা পর্বঃ০৩

0
3607

#শেষ_ভালোবাসা
পর্ব : 3
লেখা : মেঘপরী
.
এসেছো খেয়েছো এবার বাসায় চলে যাও
এটা শুনে আভার বাবা মা অবাক হয়ে যায়, তারপর আভার বাবা বলে…
– আভা কি বলছিস এসব আজ তোর বৌভাত আমরা তোকে নিতে এসেছি,আজ তুই আর অত্র আমাদের সাথে আমাদের বাসায় যাবি, এটাই তো নিয়ম,
– কোনো নিয়মের তোয়াক্কা আমি করি না, আর আমি কখনো তোমাদের বাসায় যাবো না, তোমাদের কাছে বোঝা হয়েছিলাম তাই এতোদিন লোকের হাজার কথা শুনতে হয়েছে তোমাদের, কিন্তু এখন তো আমার বিয়ে হয়ে গেছে এখন তো আর তোমাদের কারো কথা শুনতে হবে না,বিয়ে করতে বলেছো বিয়ে করেছি। এখন তোমরা শান্তিতে থাকতে পারবে।আমি এখন এই বাড়ির বউ। এখন থেকে আমাকে আমার মতো ভালো থাকতে দিবা।
-আমরা কেনো এটা করেছি তুই খুব ভালো করেই যানিস।
আমরাও চাই আমাদের মেয়েটা হাসি খুশি থাকুক। অতীতে যা হয়েছে সব ভুলে যা মা। আমরা কেউ তোর খারাপ চাই না।অত্র তোকে খুব ভালো রাখবে। ওকে মেনে নে। দুজনে সুন্দর একটা সংসার সাজা।
আভা শোন….

আর এক মূহুর্ত ওখানে দাড়িয়ে না থেকে আভা ওদের সামনে থেকে নিজের রুমে চলে আসলো। আজ খুব কষ্ট হচ্ছে তার। কান্নায় বুক ফেটে যাচ্ছে..মনে হচ্ছে এতোদিন জমিয়ে রাখা কষ্ট গুলো আজ আভার চোখ বেয়ে বৃষ্টি হয়ে ঝরে পরছে,

আভার মা বাবা কোনো রকম অত্রের বাবা মাকে বুঝিয়ে সুঝিয়ে অত্রদের বাসা থেকে বিদায় নিয়ে, অত্র আভাকে ছারাই নিজের বাসায় চলে গেলো।

এদিকে অত্র আফরার কাছে এসেছে এখন আফরার সাথে কথা বলাটা খুবই জরুরী। অত্র আরফাদের বাড়ি এসে দেখে আরফাদের বাসাটা সুন্দর করে সাজানো হয়েছে, যেটা দেখার সাথে সাথে অত্রের বুকের ভেতরটা ছ্যাত করে ওঠে, সে ধীর পায়ে সামনের দিকে এগিয়ে যায়, কিন্তু তার পা গুলো যেনো চলতেই চাচ্ছে না, অত্র কোনো রকম বাসার মধ্যে ঢুকে একজনকে জিজ্ঞেস করে আরফা কোথায়?
-আফরার তো আজ গায় হলুদ কিন্তু আপনি কে?
এটা শোনা মাত্র অত্র আর দাড়িয়ে থাকতে পারলো না। সামনের দিকে এগিয়ে যেতেই দেখতে পারলো আফরা খুব সুন্দর করে হলুদের সাজে স্টেজে বসে আছে..এটা দেখার সাথে সাথে অত্রের দমটা যেনো বন্ধ হয়ে যাবে এরকম মনে হয়, স্টেজের পাশে গিয়ে অত্র আরফাকে ডাকে,
– আরফা
হঠাৎ অত্রের কন্ঠ শুনে আরফা চমকে ওঠে তাকিয়ে দেখে স্টেজের পাশে অত্র দাড়িয়ে আছে,
-তুমি এখানে এসেছো কেনো তোমার তো এখন নতুন বউয়ের সাথে থাকার কথা।
আফরার মুখে এমন কথা শুনে অত্রর রাগ চরমে পৌছালো আফরাকে সবার সামনে স্টেজ থেকে টানতে টানতে একটা খালি রুমে নিয়ে এসে দরজা বন্ধ করে দিলো….