নীলচে তারার আলো পর্ব-৪২

0
801

#নীলচে_তারার_আলো
#নবনী_নীলা
#পর্ব_৪২ + [বোনাস]

শুভ্র ভ্রু কুচকে পকেট থেকে ফোনটা বের করে কানে ধরলো। হিয়া আস্তে করে একটা চোখ খুলে তাকালো শুভ্রের দিকে। শুভ্র ফোনের ওপাশে থাকা লোকটাকে বললো,” আই উইল বি লেট টুডেয়।”

শুভ্রের কথাটা কর্নগচর হতেই হিয়া চোখ বড় বড় করে তাকালো। লেট হবে মানে? কি করতে চাইছে এই লোকটা? শুভ্র হিয়ার দিকে তাকিয়ে কল কেটে ফোনটা পকেটে ভরে কাবাডের দুপাশে হাত রেখে ঝুকে এলো।
হিয়া নিজের হৃদ স্পন্দন যেনো নিজেই শুনতে পাচ্ছে। তোয়ালে পড়ে এইভাবে উফফ কি একটা অবস্থা! শুভ্র আবার তার এতো কাছে চলে এসেছে। হিয়া কাবাডের সঙ্গে লেপ্টে দাড়িয়ে থেকে বললো,” কি করছেন কি? একদম আমার কাছে আসবেন না। আপনাকে আমি বয়কট করেছি আর আজকে সারাদিন এই কাজ অব্যাহত থাকবে। বুঝতে পেরেছেন?”

শুভ্র ভ্রূ কুচকে তাকালো তারপর হিয়ার হাত থেকে টান দিয়ে জামাটা নিয়ে বিছানায় ছুঁড়ে দিয়ে বললো,” তোমার মাথায় সারাদিন কি ঘুরে এইগুলো?” হিয়া দুই কাধ আড়াআড়ি করে ধরে নিজেকে ঢেকে রাখার ক্ষুদ্র একটা চেষ্টা করে আড় চোখে শুভ্রের দিকে তাকালো। মানে কাপড় গুলোও নিয়ে গেলো, লজ্জায় মরে যাচ্ছে সে। আবার কিভাবে তাকিয়ে আছে দেখো।

হিয়া এগিয়ে এসে হাত দিয়ে শুভ্রের দুই চোখে ধরে বললো,” আমার মাথা ঠিকই আছে। আপনার মাথায় সমস্যা হয়েছে। এখন তো মনে হচ্ছে বুড়ির কথা আপনি বেশি সিরিয়াসলি নিয়ে নিয়েছেন। কাল রাতে আমাকে কি বললেন ভুলে গেছেন? নিজের বেলায় সাত খুন মাফ, তাই না?”

শুভ্র চোখ বন্ধ রেখেই দুই হাতে হিয়ার কোমড় জড়িয়ে ধরে কাছে নিয়ে এলো। হিয়া খেয়াল করলো শুভ্রের ঠোঁটের কোনে হাসি। হিয়া রেগে গিয়ে বললো,” হাসছেন কেনো আপনি?”

” তোমার মনে হচ্ছে না তুমি আমার বড্ড কাছে চলে এসেছ। আমি বেসামাল হয়ে পড়লে পারবে তো আমায় সামলাতে?”, শুভ্রের শীতল কণ্ঠে এমন কথা শুনে হিয়ার মুখ হা হয়ে গেলো।

সঙ্গে সঙ্গে শুভ্রের চোখ থেকে হাত নামিয়ে তোয়ালে শক্ত করে ধরে শুভ্রের চোখ খোলার আগেই শুভ্রের হাতের নিচে দিয়ে বেরিয়ে গেলো। তারপর বিছানা থেকে চটজলদি জামা কাপড় নিয়ে ওয়াশরুমে চলে গেলো। দড়জা আটকে সস্থির নিশ্বাস ফেললো সে। তারপর নিজের গাল দুটো দুট হাত দিয়ে ধরলো। তাপ বের হচ্ছে গাল দুটো দিয়ে। তারপর একবার নিজের দিকে তাকালো। তাকিয়েই লজ্জায় দুহাতে চোখ ধরলো।

শুভ্রের কেনো জানি হিয়াকে এমন লজ্জায় ফেলতে ভালোই লাগে। যেমনটা এখন লাগছে। হিয়ার চোখে মুখ সবটা কেমন অগোছালো হয়ে যায়। তখন খুব মিষ্টি লাগে।

শুভ্র রেডি হয়ে বেড়িয়ে পড়েছে, আজ সে একবার তার কলেজের প্রফেসরের সাথে দেখা করবে তাই ক্লিনিকে পৌঁছাতে দেরী হবে। সেই একটা কথায় হিয়ার চোখে মুখে যে বিস্ময় শুভ্র দেখেছে সেটা মনে পড়তেই ঠোঁট চেপে হাসছে সে।

⭐ কয়েকদিনের মাথায় হিয়ার কলেজ বন্ধ হয়ে গেলো। সবার এখন বাড়ি বসে প্রিপারেশন নেওয়ার সময়। হিয়ার জন্যে বাসায় ভার্সিটির একজন ছেলেকে রাখা হয়েছিলো, যে যদি হিয়ার কোনো জায়গায় সমস্যা হলে সেটায় হেল্প করতে পারে।

প্রথমে স্যার রাখার বিষয়টা হিয়ার একদমই পছন্দের ছিলো না। কিন্তু পরে তার বেশ মজাই লাগতো। স্যার পড়াতো নিচের ডাইনিং টেবিলে। প্রতিদিন শুভ্র স্যার আসার আগে বাড়ি ফিরতো আর হিয়ার সাথে বসে থাকতো। বসে থাকতো বললে ভুল হবে নজর রাখতো।

ছেলেটা বসতো মাঝের চেয়ারটায় হিয়া তার এক চেয়ার পরে বসতো আর শুভ্র ঠিক সামনে বরাবর সোফাটায় বসে টিভি দেখার নাম করে আড় চোখে তাকিয়ে তাকিয়ে দেখতো। হিয়া প্রায় শুভ্রকে জ্বালাতন করতো। একদিন ছেলেটাকে বলল,” আমি কি পারবো ভালো রেজাল্ট করতে। কি হবে আমার?”

” তোমার ব্রেইন তো মাশাল্লাহ ভালো। নিশ্চয়ই পারবে। চেষ্টা করে যেতে হবে।”, স্যারের মুখে এমন কথা শুনে হিয়া ঠোঁট প্রসারিত করে হেসে বলল,” আপনি অনেক ভালো। আপনার কথা শুনলে অনেক আত্মবিশ্বাস বাড়ে।”

শুভ্র সঙ্গে সঙ্গে চোয়াল শক্ত করে ফেললো। ব্যাস এরপর আর সেই ছেলেকে বাড়ির আশেপাশেও কোনোদিন দেখেনি হিয়া। এমন মারাত্মক কি বলেছে সে যাতে একেবারে লোকটাকেই বিদেয় করে দিতে হলো। যদিও এক দিক দিয়ে ভালো হয়েছে। শুভ্র আগের থেকে আরো সময় দিচ্ছে হিয়াকে, হোক না সেটা পড়ালেখার জন্যেই। হিয়া তো খুশিই, শুভ্র যেভাবে তার খেয়াল রাখছে।

দেখতে দেখতে বোর্ড এক্সাম চলে এসেছে। আজ শেষ পরীক্ষা। শুভ্র হিয়াকে পরীক্ষার কেন্দ্র নিয়ে এলো। গাড়িতে চোখ বন্ধ করে তখন থেকে হিয়া কি কি যেনো বির বির করছে। তারপর বইটা খুলে একবার দেখেছে আবার চোখ বন্ধ করে বির বির করছে। শুভ্র কিছুই বলছে না। প্রতি পরীক্ষায় কতবার যে বলেছে একটু শান্ত থাকতে, এই মেয়ে ততই অস্থির হয়ে থাকে।

গাড়ী কেন্দ্রের সামনে এসে দাড়াতেই হিয়ার চোখ মুখে ভয় স্পষ্ট ফুটে উঠলো। হিয়া এলোমেলো কণ্ঠে বললো,” আপনি গাড়িটা একটু আস্তে চালাতে পারলেন না? এতো তাড়াতাড়ি নিয়ে এসেছেন কেনো? উফফ এইখানে এলেই ভয়ে হাত পা ঠাণ্ডা হয়ে যায় আমার।”

শুভ্র মলিন চোখে হিয়ার দিকে তাকালো। প্রতিদিন এক কথা বলতে বলতে হাপিয়ে যায় না মেয়েটা?
শুভ্র আর হিয়া গাড়ি থেকে নামলো। শুভ্র হিয়ার হাত থেকে জোর করে বইটা নিয়ে নিলো। রাতেও এক ফোঁটা ঘুমায় নি। সকালে তো বই হাতেই টেবিলে ঘুমিয়ে পড়েছে। হিয়া বই আনতে যাবে তার আগেই শুভ্র হিয়ার হাত ধরে বললো,” হয়েছে অনেক পড়েছ। এখন ব্রেইনে এতো চাপ দিতে হবে না।”

হিয়া চিন্তিত সুরে বলল,” আমার কেনো জানি মনে হচ্ছে আমি সব ভুলে গেছি।”

শুভ্র হিয়ার হাত ধরে টেনে নিজের কাছে নিয়ে এসে বললো,” এতো ভাবতে কে বলেছে, তোমাকে? রিলাক্স।” তার কিছুক্ষণ পরই পরীক্ষার কেন্দ্রের গেট খুলে দিলো। ততক্ষনে দিবাও এসে পৌঁছে যায়। তারপর দুজনে একসাথে ভিতরে প্রবেশ করে।

প্রতিদিন শুভ্র হিয়াকে পৌঁছে দিয়ে ক্লিনিক যেতো। আজ আর সে ফিরলো না। এই কয়েক ঘন্টা গাড়িতেই সিটে গা হেলিয়ে বসে রইলো। শেষ বেল বাজার শব্দে শুভ্র গাড়ি থেকে নেমে দাড়ালো।

তারপর গাড়ির সাথে পিঠ ঠেকিয়ে দাড়িয়ে দাড়িয়ে হিয়ার জন্যে অপেক্ষা করতে লাগলো। এমন সময় হটাৎ একটা মেয়ে হাসি মুখে শুভ্রের দিকে এগিয়ে এলো। কিন্তু শুভ্রের খেয়াল সামনের ভিড়ের দিকে। শুভ্র চশমাটা হাতে নিয়ে রুমালে চশমা পরিষ্কার করে রুমালটা পকেটে রাখতেই মেয়েটা এগিয়ে এসে বলো,” ভাইয়া আপনি এইখানে?”

শুভ্র ভ্রু কুঁচকে মেয়েটার দিকে তাকালো। তারপর চশমা চোখে দিয়ে বললো,” কে তুমি?”

” ভাইয়া আমি শ্রাবণী। আপনি আমাকে চিনতে পারেন নি হয়তো। না চেনারই কথা। কিন্তু আমি আপনাকে চিনি।”, হেসে উঠে বললো মেয়েটা। শুভ্রের মাথায় অন্য চিন্তা ঘুরছে। তার হিংসুটে বউটা এসে, একে দেখে আবার কি করে। শুভ্র প্রসঙ্গ বদলাতে বললো,” ওহ, তা তুমি এইখানে কি করছো?”

” আমি আমার বোনকে নিতে এসেছি। আর এসেই দেখুন আপনার সাথে দেখা হয়ে গেলো। এতো দিন পর আপনাকে দেখে ভালো লাগছে। কিন্তু আপনি কেনো এসেছেন?”, শুভ্র প্রশ্নের উত্তর দেওয়ার আগেই পিছন থেকে হিয়া এসে বললো,” উনি ওনার বউকে নিতে এসেছেন।” শুভ্র নিচের ঠোট ভিজিয়ে পিছনে ঘুরলো। হিয়ার চোখ মুখ বিষণ্ণ। শুভ্র কি বলবে খুঁজে পেলো না। হিয়া তীক্ষ্ণ চোখে মেয়েটার দিকে তাকিয়ে আছে। কি লম্বা এই মেয়ে! শুভ্রের কাছাকাছি দাড়ানোর কারণে দুজনে সুন্দর লাগছে।

আর সে? কোনো রকম শুভ্রের কাধ পর্যন্ত মাথাটা পৌঁছায়। পরীক্ষা ভালো হওয়ার খুশিটা তার এদের দেখেই মুহুর্তে কর্পূরের মত উড়ে গেলো। শ্রাবণী বিস্ময় নিয়ে হিয়ার দিকে তাকিয়ে আছে। এতে হিয়ার আরো রাগ লাগছে কেনো? এইভাবে তাকিয়ে থাকবে কেনো?
তাকে কি শুভ্রের বউ হিসাবে মেনে নিতে অসুবিধে হচ্ছে?

শুভ্র হিয়ার দিকে এগিয়ে যেতে যেতে বলল,” শ্রাবণী আমাদের একটু তাড়া আছে। তোমার সাথে পড়ে দেখা হবে।”

হিয়া মুখ ভার করে শুভ্রকে পাশ কাটিয়ে গাড়িতে উঠে বসলো। শুভ্র একটা তপ্ত নিশ্বাস ফেললো। তারপর নিজেও গাড়িতে উঠে বসলো। সিট বেল্ট পড়তে পড়তে হিয়াকে জিজ্ঞেস করলো,” এক্সাম কেমন হয়েছে?”

হিয়া মুখ ভার করে শুধু বললো,” ভালো। ” তারপর গাড়ীর ড্রয়ার খুলে জুসের বোতলটা নিলো। শুভ্র পরীক্ষা শেষে তার জন্যে এইগুলো আনিয়ে রাখে। আজও তাই। একটু জুস খেয়েই হিয়া ঘুমিয়ে পড়লো। অন্যদিন ইচ্ছাকৃত ভাবে গাড়িতে ঘুমালেও, আজ ইচ্ছাকৃত নয়। ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছে হিয়া। হিয়াকে দেখেও সেটা বোঝা যাচ্ছে।

গাড়ি বাড়ির সামনে থামতেই শুভ্র গাড়ি থাকে নেমে খুব সাবধানে হিয়ার সিটবেল্ট খুলে হিয়ার মাথা নিজের বুকে রেখে হিয়াকে কোলে তুলে রুমে নিয়ে এলো। উপরে উঠার সময় রহিমা খালা তাদের দেখেছেন কিন্তু পরক্ষনেই তিনি না দেখার ভান করে পাশ কাটিয়ে চলে গেছেন।

শুভ্র রুমে এসে হিয়াকে বিছানার শুইয়ে দিতেই ঘুমের ঘোরে হিয়া শুভ্রকে জড়িয়ে ধরলো। সঙ্গে বির বির করে বললো,” আমি আরেকটু লম্বা হলাম না কেনো?”
বলেই শুভ্রের হাতে কামড় বসিয়ে দিলো। শুভ্র ভ্রু কুঁচকে তাকিয়ে রইল।

ঘুমের মধ্যে কামড় দেওয়ার অভ্যাস আছে হিয়ার। আগেই ছিলো নাকি ইচ্ছে করে দেয় শুভ্র জানে না। এর আগেও একবার এমন করেছে ঘুমের মাঝে। কিন্তু আজ হটাৎ ঘুমের মধ্যে হিয়ার লম্বা হওয়ার ইচ্ছে জাগলো কেনো?

হিয়া শুভ্রকে যেভাবে জড়িয়ে রেখেছে ছাড়বে বলে তো মনে হচ্ছে না। কিন্তু শুভ্রকে তো যেতে হবে। শুভ্র হাত বাড়িয়ে একটা বালিশ এনে হিয়ার কোলে দিয়ে নিজেকে ছাড়িয়ে আনলো। হিয়া বালিশটাকে জড়িয়ে আরামে ঘুমাচ্ছে। মনে হচ্ছে,হিয়া আজকে সারা মাসের ঘুম ঘুমিয়ে নিবে। শুভ্র যাওয়ার আগে হিয়ার কপালে অধর ছুয়ে দিয়ে তারপর বেড়িয়ে এলো।

হিয়ার ঘুম ভাঙলো বিকেলে। ঘুমিয়ে ঘুমিয়ে চোখ ফুলে উঠেছে তার। এলো মেলো চুলের অবস্থা নাজেহাল। হিয়া ঘুম ঘুম চোখে সারা রুম দেখলো। শুভ্র কোথাও নেই। তাহলে কি চলে গেছে ?

হিয়া বিছানা থেকে উঠে গোসল সেরে নীচে নেমে এলো। রবীউল সাহেব সোফায় বসে চা খাচ্ছিলেন। হিয়াকে দেখে বললেন,” ঘুম ফুরিয়েছে তোর?”

হিয়া হেসে উঠে মাথা নেড়ে বললো,” হুম।” রবীউল সাহেব হাতের ঈশারায় পাশের সোফায় বসতে বললেন। হিয়া তাই করলো। রবীউল সাহেব চায়ের কাপটা একপাশে রেখে বললেন,” পরীক্ষার এই কয়দিন তোর সাথে তো ভালো করে কথাও হয় নি। তা পরীক্ষা গুলো কেমন দিলি? ”

হিয়া মাথা নেড়ে বললো,” ভালো দিয়েছি। বাকিটা জানি না।”

হিয়ার কথায় রবীউল সাহেব হেসে উঠে বললেন,” তোর মা আবার কোথায় গিয়েছে। এই বুড়ো বয়সে তার আবার কোন বন্ধুবির সাথে দেখা করা লাগবে। মোহনাটাকেও বলি এসে ঘুরে যা। আসার নাম নেই। তাই ভেবেছি আমি আজ সন্ধায় বেড়িয়ে পড়বো।”

হিয়া সঙ্গে সঙ্গে ভ্রু কুঁচকে বললো,” বেড়িয়ে পড়বে মানে?”

” তোর মায়ের বান্ধুবি আছে আর আমার কি বন্ধু নেই। আমিও গিয়ে আড্ডা দিয়ে আসবো।”, বাবার কথায় হিয়া না হেসে থাকতে পারলো না।

রবীউল সাহেব ঠিক সত্যি সত্যি বেড়িয়ে পড়েছেন। এই বুড়ো বয়সে মা বাবার খুনসুটি দেখতে তার ভালোই লাগে। আচ্ছা বাবা কি মাকে মিস করছিলো? সবাই তাহলে তার মতনই। ভেবেই হিয়ার খুব হাসি পাচ্ছে।

[ বোনাস ]

হিয়া সারা বাড়িতে একা একা। তার আর ভালো লাগছে না। আজ এক্সাম শেষ কত মজা করার কথা তা না সবাই ব্যাস্ত। হিয়া আয়নার সামনে এসে কয়েকবার নিজের দিকে তাকালো। তারপর চুলটা সুন্দর করে আঁচড়ে নিল।

এইভাবেই তার সময় কাটছে, ইউভিটাও নেই। পরিক্ষার কারণে শুভ্র ইউভিকেও মোহনা আপুর কাছে রেখে এসেছে। ইউভি ওনাকে খুব ডিস্টার্ব করে তো। এখন যে সে একা একা বসে আছে তার কি হবে? হিয়া এইভাবে পায়চারি করতে করতে হঠাৎ ইউভির আওয়াজ শুনতে পেয়ে হিয়া চমকে তাকালো।

তারপর পাশে তাকিয়ে দেখে ইউভি ছুটতে ছুটতে আসছে। হিয়া এগিয়ে গিয়ে ইউভিকে কোলে তুলে নিতেই দেখলো শুভ্র সিড়ি বেয়ে উপরে উঠছে। তারমানে শুভ্র ইউভিকে আপুর বাসা থেকে নিয়ে এসেছে। হিয়া খুশি হয়ে গেলো। এবার হিয়ার ভালো লাগছে। আর শুভ্র মনে মনে সস্থি ফিরে পেলো।

⭐ শুভ্র শাওয়ার সেরে বেরিয়েছে অনেক্ষন হলো। কিন্তু হিয়ার কোনো হদিস নেই। ইউভিকেও কোথাও দেখতে পাচ্ছে না। শুভ্র সারা বাড়ি খুঁজে শেষমেষ ছাদে উঠে এলো। ছাদে এতো রাতে কি করছে হিয়া? কিন্তু সঙ্গে সঙ্গে শুভ্রের চোখ গেলো খোলা আকাশের দিকে অসংখ্য ফানুস উড়ছে চারিপাশে।

শুভ্র এগিয়ে গিয়ে হিয়ার পাশে রেলিং ধরে দাড়ালো। হিয়া শুভ্রের উপস্থিতি বুঝতে পেরে পাশে তাকালো। শুভ্র খোলা আকাশের দিকে তাকিয়ে থেকে বললো,” একা একা ছাদে কি করছো?”

হিয়া আকাশের দিকে হাত দেখিয়ে বললো,” সুন্দর না?”

শুভ্র চুপ করে কিছুক্ষণ আকাশের দিকে তাকিয়ে রইলো। তারপর হিয়ার দিকে তাকিয়ে দেখলো হিয়া পায়ের উপর ভর দিয়ে তার কাঁধের সমান হওয়ার চেষ্টা করছে। শুভ্র ভ্রু কুচকে হিয়ার দিকে তাকাতেই হিয়া অপ্রস্তুত হয়ে হাসলো তারপর বললো,” না মানে দেখছিলাম আরেকটু লম্বা হলেই আমি আপনার কাধ পর্যন্ত হয়ে যাবো।”

” হটাৎ লম্বা হওয়ার ভুত চেপেছে কেনো তোমার মাথায়?”, বুকের কাছে হাত ভাজ করে বললো শুভ্র।

হিয়া আড় চোখে তাকালো তারপর বললো,” এমনেই। কেনো আমি আরেকটু লম্বা হলে আপনার ভালো লাগতো না।”

শুভ্র বিরক্তির নিশ্বাস ফেলে বললো,” একদমই লাগতো না।”

” হ্যা, আমাকে তো আপনার ভালো লাগবে না।”, ঠোঁট উল্টে বললো হিয়া। শুভ্র তীক্ষ্ণ দৃষ্টিতে তাকিয়ে বললো,” তোমার এক কথা বার বার বলতে বলতে টায়ার্ড লাগে না।”

হিয়া যেনো শুভ্রের সে কথা শুনতেই পেলো না, সে নিজের মতন বলে যাচ্ছে,” আমাকে দেখে কোনোদিন হেসেছেন? সেখানে তো ঠিক হেসে হেসে কথা বললেন।”

” তুমি কি জোকার যে তোমার দিকে তাকিয়ে হাসবো?”, বিরক্তি নিয়ে বললো শুভ্র।

হিয়া আড় চোখে তাকিয়ে চোখ ফিরিয়ে সামনে তাকালো। শুভ্র খেয়াল করলো বাতাস বাড়ছে, শুভ্র নিচের ঠোঁট ভিজিয়ে বললো,” অনেক ঝগড়া হয়েছে। এবার নিচে চল। এইখানে থাকলে ঠান্ডা লেগে যাবে।”

” আমি যাবো না। আপনি যান, আমি আপনাকে আসতে বলেছি এইখানে? আর ঠান্ডা লাগলে আপনি আছেন কি করতে। ওষুধ দিলেই ঠিক হয়ে যাবে।”, গর গর করে বললো হিয়া।

শুভ্রর এইখানে দাড়িয়ে থেকে হিয়ার সাথে ঝগড়া করার ধৈর্য্য নেই। শুভ্র এগিয়ে এসে হিয়াকে কোলে তুলে নিতেই হিয়া চেঁচিয়ে উঠে বললো,” ছাড়ুন। ছাড়ুন। আমি এইখানে থাকবো কিছুক্ষণ। আমি এখন যাবো না।”

শুভ্র হিয়াকে রেলিংয়ের কাছে নিয়ে গিয়ে একটু এগিয়ে দিয়ে বললো,” আর একটা কথা বললে এইখান থেকে ফেলে দিবো। চুপ করে থাকো একদম। ”

হিয়া ভয় পেয়ে শুভ্রের কলার চেপে ধরে চোখ বড় বড় তাকালো শুভ্রের দিকে। কি সাংঘাতিক ! হিয়া ভয়ে চুপসে গেলো। শুভ্র হিয়াকে কোলে করে ঘরে ঢুকে বিছানায় বসিয়ে দিলো। হিয়া গাল ফুলিয়ে শুভ্রের দিকে তাকিয়ে আছে। তারপর করুন কণ্ঠে বললো,” আপনি সত্যি সত্যি আমাকে ফেলে দিতেন।”

শুভ্র তীক্ষ্ণ চোখে তাকালো তারপর ঝুকে এসে হিয়ার দুপাশে হাত রেখে এগিয়ে এক হাত হিয়ার গালে ডুবিয়ে মুহূর্তেই ঠোঁটে ঠোঁট মিলিয়ে দিলো। হিয়া হকচকিয়ে তাকালো।

হিয়া শুভ্রকে সরিয়ে দেওয়ার চেস্টা করতেই শুভ্র অন্য হাতে হিয়ার দুই হাত ধরে আরো কাছে নিয়ে এলো। হিয়া বিছানার চাদর শক্ত করে ধরে চোখ বন্ধ করে ফেললো। হিয়া কিছুক্ষন পর মুখ ঘুরিয়ে জোরে জোড়ে নিশ্বাস ফেলতে লাগলো।

শুভ্র তর্জনী দিয়ে হিয়ার মুখটা নিজের দিকে ঘুরিয়ে শীতল কণ্ঠে বললো,” আমার তোমাকে ভালো লাগে না এই সব স্টুপিড কথাগুলো নিজের মাথা থেকে ঝেড়ে ফেলো। তারপর তোমাকে আরো লম্বা হতে হবে। এইসব কে বলে তোমাকে? তুমি এমন পিচ্চি না হলে এই অনুভূতিটা আমি পেতাম কি করে? এইভাবে ঝুকে এসে তোমার অধর দুটো ছোঁয়ার ?”, শুভ্রের কথায় মুহূর্তেই হিয়ার কান দুটো লজ্জায় লাল হয়ে উঠলো।

[ চলবে ]