সেলিব্রেটি লাভার পর্ব-০৭

0
4624

#সেলিব্রেটি_লাভার❤
#part:07
#Writer:#TanjiL_Mim❤
.
.
🍁
দেয়ালের সাথে মুখ চেপে ধরে দাঁড়িয়ে আছে হয়তো আয়ান!!কারন এই মুহুর্তে আমি সবকিছু ঝাপসা দেখছি!!মনে হচ্ছে কেমন যেন একটা নেশা নেশা লাগছে আমার!!তাই সামনের ব্যক্তিটি আসলে কে তা আমার কাছে এখনো “অস্পষ্ট”!!
!
কিছুক্ষন আগে ওয়াশরুমে এসে চশমাটা খুলে মুখে পানি দিতে যাব এমন সময় দরজা খুলে ভিতরে ঢুকলো কেউ!!তাকে দেখে ঘাবড়ে যাই আমি!!চিৎকার দিতে যাব তার আগেই মুখ চেপে ধরল সে!!
!
আয়ানঃ তুমি…(অবাক হয়ে) এর জন্যই আমার বার বার মনে হচ্ছিল যে তোমাকে আমি এর আগেও দেখেছি!!
এখানে কী করছ তুমি??
!
আমার মতে সামনের ব্যক্তিটি কিছু বলছে আমায় কিন্তু কী বলছে তা বুঝতে পারছি না আমি!!আমি কিছু শুনতে পাচ্ছি না কেন???অবাক হয়ে তাকিয়ে আছি তার দিকে!!!
!
আয়ানঃ কী হলো কথা বলছ না কেন???
!
!
!
!
!
!
!
!
!
পার্টিতে……
ওয়েটার অনন্যাকে বলছেঃ
এখন কী হবে ম্যাম???
!
অন্যন্যাঃ কিছু হবে না কেউ থোড়াই দেখেছে যে সেহেনারা ম্যাম যে জুসটা খেয়েছে তাতে আমরা নেশা জাতীয় কিছু মিশিয়ে ছি!!কিন্তু আমি তো ম্যামকে খাওয়াতে চাই নি আমি তো আয়ানকে খাওয়াতে চেয়েছিলাম!!!এমন সময় দিহান ওয়েটার আর অনন্যার কথা শুনে বেশ অবাক হয়ে যায়!!
!
দিহানঃ কী তার মানে মীমের তখন ওই জুসটা খেয়েই মাথা ঘুরাচ্ছিল,হায় আল্লা এখন কী হবে এখান থেকে এখনি বেরোতে হবে আমাদের না হলে অনেক বড় বিপদ ঘটে যেতে পারে এই ভেবে দিহান দৌড় লাগালো ওয়াশরুমের দিকে!!
!
!
এদিকে অনন্যা ওয়েটারকে কিছু টাকা দিয়ে বলছে তাড়াতাড়ি এখান থেকে চলে যাও আর আগামী এক মাসে যেন তোমার ছায়াও এখানে না দেখা যায়!!ওয়েটারও অনন্যার কথা মতো চলে যেতে লাগল!!
!
!
!
হর্ঠাৎ রুহানের কথায় কেঁপে উঠল অনন্যা!!কারন রুহান তাকে বলছেঃ
!
তুমি কী আয়ানকে দেখেছো!!অনেকক্ষণ যাবৎ খুজছি কোথাও দেখতে পারছি না!!!
!
হয় হ্যা কই না তো(ঘাবড়ে গিয়ে)
!
রুহানঃ ঠিক আছে!!!এই বলে খুঁজতে লাগল আয়ানকে!!
!
!
!
!
!
!
!
!
ওয়াশরুমে হাবলার মতো তাকিয়ে আছি সামনের ব্যক্তির দিকে আমি!!কারন উনি বেশকিছুক্ষন যাবৎ কিছু বলছে আমায় কিন্তু আমি কিছু বুঝতে পারছি না!!এমন সময় ঠাস করে দরজা খুলে ভিতরে ঢুকলো দিহান!!
!
দিহানঃ দোস্ত তুই ঠিক আছিস তো ওই অনন্যা এতটুকু বলে থেমে যায় দিহান!!কারন ভিতরে আয়ানও ছিল যেটা সে খেয়াল করে নি!!
!
টিপ টিপ চোখে তাকালাম আমি!!কিন্তু কিছুই বুঝতে পারলাম না আমি!!!
!
!
আয়ানঃ থেমে গেলে কেন অনন্যা কী করেছে!!আর এক্টিন করতে হবে না!!তোমরা সেহেনারা আর কাব্য নও তা আমি খুব ভালো করেই বুঝতে পেরেছি!!এখন বল ঘটনা কী তোমরা এখানে কী করছ!!সেহেনারা আর কাব্যের বেসে!!!
!
দিহান পড়ে গেল বিপদে এখন কী বলবে সে!!!তাই ঘাবড়ে গিয়ে বলল সেঃ
!
স্যার সেটা বাদ দিন আগে মীমকে এখান থেকে নিয়ে যেতে হবে কারন অনন্যা ম্যাম আপনাকে খাওয়াবে বলে জুসের ভিতর নেশা জাতীয় কিছু মিশিয়ে ছিল!!কিন্তু ভুল করে আপনার জায়গায় মীম তা খেয়ে ফেলেছে!!
!
দিহানের কথা শুনে আয়ান আরো অবাক হয়ে গেল!!এতক্ষণ পর সে বুঝতে পারল এতক্ষণ মেয়েটা কেন কিছু বলছে না!!
!
আয়ানঃ তোমার কথা বিশ্বাস করব কিভাবে??
!
দিহানঃ স্যার আমি সত্যি বলছি অনন্যা ম্যাম ওয়েটারের সাথে কথা বলে ছিল তা আমি শুনেই এখানে দৌড়ে আসি ওকে নিয়ে যাবো বলে!!!
প্লিজ আমাদের যেতে দিন!!না হলে অনেক বড় কেলেংকারী হয়ে যাবে!!!
!
দিহানের মুখে ভয়ের ছাপ স্পষ্ট!!কপালে ঘাম জমেছে ভীষন!!তা দেখে আয়ান বুঝতে পেরেছে দিহান সত্যি কথাই বলছে!!!আয়ান কিছুক্ষন ভেবে বললঃ
!
ঠিক আছে তুমি বাড়ি চলে যাও মিস না সরি মীমকে ওর বাসায় পৌঁছে আমি দেবো!!
!
দিহানঃ কিন্তু আপনি কী করে???
!
আয়ানঃ সেটা না হয় পরে মীমের কাছ থেকেই জেনে নিবে তুমি!!এই বলে আয়ান ওয়াশরুম থেকে বেরিয়ে পিছন দিক দিয়ে চলে যেতে লাগল মীমকে নিয়ে!!!
!
আর দিহান হাবলার মতো তাকিয়ে রইল তাদের যাওয়ার পানে!!!তারপর সেও তৎক্ষনাৎ সেখান থেকে চলে যাওয়ার পথ খুঁজে বের করল!!সবাইকে বলে দিয়েছে হর্ঠাৎ সেহেনারার শরীর খারাপ হওয়ায় চলে যেতে বাধ্য হচ্ছে তারা!!তাই তাদের আর আটকানোর চেষ্টা করে নি কেউ!!দিহান ও খুশি মনে সেখান থেকে বিদায় জানিয়ে আসল………
!
!
!
!
!
!
!
!
!
চোখে একরাশ স্বপ্ন, আর কল্পনা নিয়ে ঘুমিয়ে পরল নিতু!!ল্যাপটপটা এখনো চলছে কিন্তু সেদিকে তার কোনো হুস নেই!! সে তার ভালোবাসার মানুষ রুহানকে গানের সাথে তাকে কল্পনা করতে করতেই ঘুমিয়ে পরল!!এমন সময় দরজা খুলে ভিতরে ঢুকলো আম্মু!!ল্যাপটপটা অফ করে রাখল পাশের টেবিলে!!তারপর কাঁথা গায়ে জড়িয়ে দিল নিতুকে!!কপালে হালকা চুমু দিয়ে বলে ফেললেন উনি “পাগলী মেয়ে একটা”!!তারপর লাইট অফ করে চলে গেলেন ওনার রুমে ঘুমোতে!!কারন মীম বলেই রেখেছে তার আসতে দেরি হবে!!তাই যেন চিন্তা না করেই ঘুমিয়ে পড়েন উনি!!সেই কথা রাখতেই ঘুমোতে গেলেন আম্মাজান!!!আর এখানে রুহানকে নিয়ে সুন্দর স্বপ্ন দেখার আগ্রহে আরাম করে ঘুমোচ্ছে নিতু!!!!
!
!
!
!
!
!
!
পার্টির সব জায়গায় খুঁজেও কোথাও আয়ানকে দেখতে পেল না রুহান!!!হর্ঠাৎই নিজের মাথায় চাটি দিয়ে বলল আমার কাছে তো ফোন আছে সেটা দিয়ে কল করলেই তো হয়!!আশ্চর্য রুহান তুই এত বোকা কবে হলি!!তারপর ফোনটা বের করে কল করল আয়ানকে………
!
!
!
!
!
!
!
চলন্ত গাড়িতে একরাশ বিরক্তি নিয়ে গাড়ি চালাচ্ছে আয়ান!!কারন কিছুক্ষন যাবৎ মীমের পাগলামিতে সে চরম বিরক্ত!!কারন মীম কিছুক্ষন তার চুল ধরে টানছে তো কখনো তার হাত জড়িয়ে ধরে হাসছে, আবার পাগলামো করে তার গালে চুমু দিচ্ছে যাতে করে সে পুরো শকট হয়ে যাচ্ছে!!সব মিলিয়ে চরম খারাপ পরিস্থিতির মধ্যে আছে আয়ান!!এমন সময় আরো বিরক্ত করতে ফোনটা বেজে উঠল তার!! সাথে সাথে গাড়ি থামালো আয়ান!!ফোনটা ধরতে যাবে এর আগেই মীম তার কাছ থেকে ফোনটা নিয়ে নিল!!ফোনটা নিয়ে
!
হ্যালো কে???ওপাশ থেকে??
!
রুহানঃ হ্যালো কে??
!
ওই মিস্টার নিজে ফোন দিয়ে নিজেই আবার জিজ্ঞেস কর কে???মানুষ চিনো??
!
রুহানঃ সরি আসলে এটা তো আমার ফ্রেন্ড আয়ানের নাম্বার তাই???
!
এটা কোনো আয়ান ফায়ানের নাম্বার নয় এটা আমার নাম্বার!!এমন সময় আয়ান ফোনটা কেড়ে নিয়ে বললঃ
!
মিস চুপ মুখে হাত দিয়ে!! ওনার দমকে চুপ হয়ে গেলাম আমি!!মুখে হাত দিয়ে চুপ করে বসে পরলাম গাড়িতে!!
!
আয়ানঃ দোস্ত বল
!
রুহানঃ তুই কই আর কে ছিল???
!
আয়ানঃ তোকে আমি পরে সব খুলে বলব এখন রাখছি এই বলে ফোনটা কেটে দেয় আয়ান!!গাড়িতে হেলান দিয়ে কপালে হাত দিয়ে শুয়ে জোরে জোরে শ্বাস নিতে থাকে সে!!
!
!
!
!
!
আর ওদিকে রুহান ফোন রেখে বললঃ
!
“যাক বাবা ব্যাপারটা কী হলো”!!
!
!
!
!
!
!
!
বেশ কিছুক্ষন যাবৎ মুখ হাত দিয়ে আছি কি করব কিছুই তো মাথায় আসছে না!!মুখে হাত দিয়েই আয়ানকে বললামঃ
!
হ্যালো আমি কী এখন কথা বলতে পারি!!আয়ান উচ্চ স্বরে বলল
!
“না” ওনার দমকের স্বরে কথা শুনে চুপ হয়ে গেলাম আমি!!!আবার চুপটি করে মুখে হাত দিয়ে বসে পরলাম আমি!!!
!
!
!
!
!
এদিকে আয়ান ভাবছে এখন কী করবে সে!!কোনোভাবে ওকে ওদের বাসায় নিয়ে যাওয়া যাবে না!!!আরো কিছুক্ষন পর ভাবার পর তার নিজের বাড়িতে নিয়ে যাওয়ার পরিকল্পনা করল আয়ান!!তারপর আবার গাড়ি চালাতে শুরু করল সে!!!!
!
!
বেশকিছুক্ষন পর………..
!
!
মীমের কোনো সাড়াশব্দ পাচ্ছে না আয়ান!!তাই পাশে তাকালো আয়ান!!মীম ঘুমিয়ে পড়েছে!!হর্ঠাৎই গাড়ি থামিয়ে দিল আয়ান!!এক দৃষ্টিতে তাকালো সে মীমের দিকে!!পরনে কালো জর্জেট শাড়ি,চুলগুলো বাতাসে উড়ে আসছে মীমের মুখে!!!এই অন্যরূপে দেখছে সে মীমকে!!এর আগে যতবার দেখা হয়েছে শুধু চুড়িদারেই দেখেছে সে!!প্রথমবার শাড়িতে দেখছে সে!!অদ্ভুত ভালো লাগা কাজ করছে তার ভিতর!!!আয়ান মুচকি হেসে মীমকে তার বুকের সাথে জড়িয়ে নিয়ে মীমের মুখে মাস্ক আর তার নিজের মুখেও মাস্ক পড়ে নিল!!তারপর গাড়ির জানালা খুলে ফেলল যাতে করে আরো উড়তে শুধু করল মীমের চুল যেটা এসে পরছে আয়ানের মুখে!!একরাশ ভালোলাগা নিয়ে গাড়ি চালাতে শুরু করল আয়ান!!গাড়ি চলতে শুরু কর তার আপন গতিতে…………..
!
!
বেশকিছুক্ষনপর…………
!
!
গাড়ি এসে থামল আয়ানের বাড়ির ভিতরে!!আয়ান গাড়ি থামিয়ে মীমকে কোলে তুলে নিয়ে চলল তার রুমে!!তারপর দরজা বন্ধ করে একটা রুমে নিয়ে মীমকে শুয়ে দিল!!তারপর মুচকি হেসে কপালে চুমু দিয়ে চলে যায় আয়ান!!!
!
এদিকে মীম আরাম করে ঘুমিয়ে পরল নরম বিছানায়………..
!
!
#চলবে………….
!
❤[ভুল-ত্রুটি ক্ষমার সাপেক্ষ!!]
#TanjiL_Mim❤