সেলিব্রেটি লাভার পর্ব-০৮

0
1452

#সেলিব্রেটি_লাভার❤
#part:08
#Writer: #TanjiL_Mim❤
.
.
🍁
-সূর্যের শীতল তাপে ঘুম ভাঙল আমার!!ফুড়ফুড়ে বাতাসে হালকা শীত শীত লাগছে আমার!!!তার মানে নিতু নিশ্চয়ই জানালা খুলে রেখে গেছে!!হর্ঠাৎ মাথার ভিতর কাল রাতের ঘটনা ঠক্কর দিয়ে উঠল!!চোখ বন্ধ করে চিন্তা করছি আমি!!কাল রাতে তো আমি দিহানের সাথে মুনমুনের বিয়েতে গিয়েছিলাম!!তারপর কী হয়েছিল!!এই ভেবে লাফ দিয়ে উঠলাম আমি!!ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম ১০ঃ০০_টা বাজে!!!হায় আল্লা এতটা বেজে গেল কিভাবে???এখন অফিস যেতে লেট হয়ে যাবে আমার!!!আশেপাশে তাকিয়ে বুঝতে পারলাম এটা তো আমার রুম নয় তবে কার বাসায় এসেছি আমি!!এই বলে গায়ের উপর থেকে কাঁথা সরিয়ে শাড়ির কুঁচি হাতে নিয়ে দৌড় দিলাম বাহিরে!!দরজা খুলে বাহিরে যেতেই কারো সাথে ধাক্কা লেগে যায় আমার!!সাথে সাথে পড়ে যেতে নিলাম আমি!!কিন্তু পড়ি নি কেউ আমায় ধরে নিয়েছে!!ভয়ে আমি চোখ বন্ধ করে ছিলাম!!
!
কিছুক্ষন পর…..
!
আস্তে আস্তে চোখ খুললাম আমি!!উদ্দেশ্য সামনের ব্যক্তিকে দেখা!!সামনের ব্যক্তিকে দেখে চোখ বড় বড় হয়ে গেল আমার!!!অবাক হয়ে তাকিয়ে রইলাম তার দিকে!!!
!
আশ্চর্য, মিস্টার সেলিব্রেটি আপনি???
!
এতক্ষণে আয়ান তার ঘোর থেকে বের হলেন!!তারপর বললেনঃ
!
হুম আমি!!!কাল রাতে কী কী করেছো তুমি জানো!!!
!
এই রে কী করেছি আমি!! আর আমি এখানে কী করে আসলাম!!আমি তো!!
!
আয়ানঃ তুমি তো সেহেনারা সেঁজেছিলে তাই না!!
!
আয়ানের কথায় আরেক দফা অবাক হলাম আমি!!আশ্চর্য এত কিছু আয়ান জানল কিভাবে???তার মানে কাল রাতে আমি আর দিহান ধরা পড়ে গিয়েছিলাম নাকি!!কিন্তু আমার কিছু মনে কেন পড়ছে না!!
!
আয়ানঃ কী ভাবছ কী করে জানলাম আমি!!!
!
আয়ানের কথায় তার চোখের দিকে তাকালাম আমি!!!যার মানে “হুম”চাইতো কী হয়েছিল কালরাতে!!
!
আয়ান হয়তো আমার চোখের ভাষা বুঝতে পেরে বললঃ
!
সব জানি তার আগে গিয়ে ফ্রেশ হয়ে নেও আমাদের বেরোতে হবে না হলে পড়ে সমস্যা হতে পারে!!হর্ঠাৎ ভাবলাম ঠিকই তো….
!
কিন্তু………
!
-আয়ানঃকোনো কিন্তু নয় কিছু জানার হলে তোমার স্বামী বেসে কাব্যকে জিজ্ঞেস করে নিও!!
!
ঠিক আছে এখনি চলুন আর ফ্রেশ হওয়া লাগবে না!!
!
আয়ানঃ ঠিক আছে!!এই বলে চলে গেলেন উনি!!!আমিও ওনার পিছন পিছন চললাম!!!
!
!
!
গাড়িতে বসে পরলাম আমি!!তারপর উনি গাড়ি চালাতে শুরু করলেন!!এই মুহূর্তে মাথায় শুধু একটা চিন্তায় ঘুরছে আমার সেটা হলো “কাল রাতে কী হয়েছিল,,আর আমার কিছু মনে পরছে না কেন??মাথাটাও জিম ধরে আছে আমার”!!!
!
!
!
!
!
!
!
!
!
!
!
!
খোলা আকাশের নিচে দাঁড়িয়ে নিতুকে প্রপোজ করছে রুহান!!নিতুর মুখে এক চিলতে হাসি রয়েছে!!যা রুহানকে পাগল করে দিচ্ছে!!রুহান মুচকি হেসে নিতুর দিকে ফুল দিবে নিতুও হাত পেতে নিবে এমন সময় মুখে পানি পড়ায় লাফ উঠল নিতু!!হর্ঠাৎ এমনটা হওয়াতে লাফ দিয়ে উঠল নিতু!!সামনে তার মাকে দেখে চোখ বড় বড় হয়ে গেল তার!!একরাশ বিরক্ত নিয়ে বলল নিতুঃ
!
এটা কি করলে আম্মু কি সুন্দর একটা স্বপ্ন দেখেছিলাম আমি!!
!
আম্মুঃ আজকে কী ভার্সিটি যেতে হবে না নাকি!!
!
ভার্সিটির কথা শুনে লাফ দিয়ে উঠল নিতু!!চটজলদি করে ওয়াশরুমে ঢুকে পরল সে!!তারপর তাড়াতাড়ি তৈরি হয়ে দৌড় লাগায় নিতু!!যাওয়ার আগে একটা কথাই বলল’ “আম্মু কাল রাতে আপু আসে নি”!!!
!
আম্মুঃ আপু কালরাতে অফিসেই ছিল আর এখন ও আছে কখন আসবে বলে নি!!একটু আগে ফোন দিয়েছিল!!নিতু এতটুকু শুনেই “দৌড়”!!
!
!
!
!
!
!
!
!
!
!
আম্মু সাথে কিছুক্ষন আগেই কথা বললাম আমি!!
অফিস থেকে কিছুটা দূরে গাড়ি থামালেন আয়ান!!অবশ্য আমি তাকে বলে ছিলাম বাসায় নয় এখানেই নিয়ে আসুন আর কিছুটা দূরেই থামাতে!!সেও আমার কথা মতো এখানে থামালেন!!গাড়ি থেকে নামতেই আয়ান হাত ধরে ফেললেন আমার!!ওনার এমন কাজে আমি চরম অবাক হলাম!!হর্ঠাৎ আয়ান বললঃ
!
তোমার সাথে আমার কিছু কথা আছে!!
!
মিস্টার সেলিব্রেটি পড়ে কথা বলতে পারি আমরা আসলে
!
আয়ানঃবলতে হবে না আমার পড়েই কথা বলব!!তুমি তোমার ফোন নাম্বারটা দিয়ে যাও আমি পরে ফোন করে বলে দিবো কখন কোথায় দেখা করব!!
!
আমিও আর কিছু না ভেবে আমার নাম্বার দিয়ে bye বলে “দৌড়”!!”উদ্দেশ্য কখন দিহানের সাথে কথা বলব”!!!
!
!
!
এদিকে আয়ানও আর কিছু না ভেবে মুচকি হেসে তাড়াতাড়ি করে চলে গেলেন!!আজকে থেকে আর ফিল্মের শুটিং শুরু হবে!!তাই তাড়াতাড়ি করে চললেন উনি!!
!
!
!
!
!
!
!
!
!
!
অফিসে বসের রুমে ঢুকতেই দেখলাম দিহান আর বস হেঁসে হেঁসে কথা বলছে!!আশ্চর্য এদিকে ভয়ে হাত পা ঠান্ডা হয়ে যাচ্ছে আমার আর এরা হেঁসে হেঁসে কথা বলছে হলোটা কী এদের!!
!
বসঃ আসো মীম!!কী ব্যাপার ওই কাপড়েই “তুমি” চলে এসেছো!!
!
বসের কথায় এই মুহুর্তে কী বলব বুঝতে পারছি না আমি!!!শুধু চুপ করে দাঁড়িয়ে আছি!!!
!
দিহানঃ দোস্ত তুই চল আমি তোকে সব বুঝিয়ে বলছি!!!
দিহানের কথায় সস্তির নিশ্বাস ফেললাম আমি!!তারপর বসকে বলে আমি আর দিহান চলে আসলাম একটা “রেস্টুরেন্টে”!!!
!
!
!
!
!
!
!
!
!
!
!
সেদিনের সেই মাঠের সামনে গাড়ির সাথে হেলান দিয়ে দাঁড়িয়ে আছে রুহান!!তার মুখে আছে মাস্ক তার সাথে মাথায় ক্যাপ যার জন্য তার ফেস ঠিক ভাবে বোঝা যাচ্ছে না!! রুহান অতি আগ্রহে দাড়িয়ে আছে!! সেদিনের সেই মেয়েটা আবার দেখার প্রবল ইচ্ছে তার!!কিন্তু আসবে কী সেই মেয়েটা!!খুব তাড়াতাড়ি তার রেকর্ডিং সম্পন্ন করে চলে এসেছে রুহান!!কিন্তু তার এই অপেক্ষার অবসান ঘটবে কী আজকে নাকি ক্ষোভ নিয়েই চলে যেতে হবে তাকে!!এই ব্যস্ত রাস্তায় দাঁড়িয়ে থাকাটা মোটেও ভালো দেখাচ্ছে না!!কিন্তু কী করার সে তো “নিরুপায়”!!!
!
বেশকিছুক্ষন পর…….
!
এভাবে দাঁড়িয়ে থেকে কারো আসার নাম গন্ধ পাচ্ছে না রুহান!!হয়তো তার আশা আজকে নিরাশাই থেকে যাবে!!এমন সময় ফোনটা বেজে উঠল তার!!মুখের মাস্কটা খুঁলে গাড়িতে বসে কথা বলতে লাগল সে!!তারপর ওপাশের ব্যক্তিকে “আসছি” বলেই গাড়ি স্টার্ট দেয় “রুহান”!!একরাশ নিরবতা আর মন খারাপ নামক ক্ষোভ নিয়ে চলল সে তার গন্তব্যে!!!এই মুহূর্তে তার মাথায় শুধু একটা কথায় আসছে তবে “আর কী হবে না দেখা”!!
!
!
!
!
!
!
!
!
!
!
ভার্সিটির লাইব্রেরিতে একরাশ বিরক্তি নিয়ে দাঁড়িয়ে আছে নিতু!!এই মুহুর্তে তার মেজাজ চরম বিগড়ে আছে!!এক তো সকালে কিছু না খাওয়াতে এখন খিদেয় তার প্রান যায় যায় অবস্থা!!তার ভিতর একটা বই খুঁজে পাছছে না সে!!হর্ঠাৎই সকালের স্বপ্নের কথা মনে পড়ে গেল তার!!মুচকি হেসে মনে মনে ভাবল সে “সত্যি যদি এমনটা হতো”!!আবার মন খারাপ করে ভাবল সে “এটা ইম্পসিবল”!!তাই তার আশাগুলো নিরাশা হয়ে পড়ে রইল তার মস্তিষ্কের এক কোনায়!!তারপর আবার ব্যস্ত হয়ে পড়ল “সে”!!”বিখ্যাত বই মামাকে” খুজতে!!কিছুক্ষন খুঁজে পেয়ে যায় “নিতু”!!তারপর মুচকি হেসে লাইব্রেরি ত্যাগ করে দৌড় লাগায় তার ক্লাস রুমের দিকে!!!
!
!
!
!
!
!
!
!
!
!
রেস্টুরেন্টে বসে খাবার খাচ্ছি আমি!!দিহানও খাচ্ছে আমার সাথে!!কারন এই মুহুর্তে আমার খিদে পেয়েছে প্রচুর!!”তাই আগে খাওয়া পড়ে শোনা”!!কিছুক্ষনের মধ্যে খাবার খেয়ে দু-কাপ কফি অর্ডার করলাম আমরা!!তারপর ওয়েটার কাক্কু গরম গরম দু-কাপ হট কফি আনলেন!!তারপর একটা আমি আর আরেকটা দিহানকে দিলাম!!কফির কাপে চুমুক দিতে দিতে বললাম আমি দিহানকে!!এখন বল দোস্ত কালরাতে কি হয়ে ছিল..আর আমার কিছু মনে পড়ছে না কেন??
!
দিহানঃ দোস্ত তোর কী সত্যি কিছু মনে পড়ছে না???
!
সত্যি কিছু মনে পড়ছে প্লিজ বলল!!
!
দিহানঃ ওকে শোন………….
!
!
#চলবে………..
!
❤[ভুল-ত্রুটি ক্ষমার সাপেক্!!]❤️
#TanjiL_Mim❤️