সেলিব্রেটি লাভার পর্ব-১৪

0
3353

#সেলিব্রেটি_লাভার❤
#part:14
#Writer: #TanjiL_Mim❤
.
.
🍁
নিজেকে অসম্ভব রকম গালাগালি দিচ্ছে নিতু!!আর বিছানায় বসে ওর কান্ড দেখতে দেখতে চা খাচ্ছি আমি!!আমি জানতাম ও এই রকমেরই কিছু একটা করবে!!মেয়েটা এতটাই এক্সাইটেড ছিল যে রুহানকে দেখেই অজ্ঞান হয়ে গেছে!!বোকা মেয়ে কোথাকার!!এসব ভেবে আবারো নিতুর কথা শোনার জন্য ব্যস্ত হয়ে পরলাম আমি !!কারন নিতু রুমের এপাশ ওপাশ হাঁটতে হাঁটতে বলছেঃ

——-ইউ ডাফার মাইয়া,তুই একটা ডাইয়া!!তোর কপালে কোনোদিন জামাই জুটবে না!!কি মেয়ে রে তুই এতদিনের ইচ্ছে পূরন করার সুযোগ পেয়েও এইভাবে মিস করে ফেললি!!তোকে তো জেলে দেওয়া উচিত!!!আরে ও কী কোনো ভূত ছিল নাকি যে দেখেই পাগলের মতো অজ্ঞান হয়ে গেলি!!একটা ইস্টুপিট তুই,একটা বান্দর!!

-নিতুর এমন কথাবার্তা শুনে হাসি পাচ্ছে প্রচুর তারপরও হাসি চেপে রেখেছি আমি!!!কাল রাতে নিতু বাড়িতে আসার পরও হয়তো মনে ছিল না যে কিছুকক্ষণ আগে কি কি করেছিল সে!!কিন্তু যেই না বেচারি সকালে ঘুম থেকে উঠল সেই থেকে প্যাক প্যাক শুরু করেছে এখন পর্যন্ত থামার নাম নেই!!!পাগল একটা,,,!!!এই বলে চললাম আমি ওয়াশরুমে কারন তৈরি হয়ে যেতে হবে তো নাকি!!!


এদিকে নিতু প্যাক প্যাক করছে এমন সময় রুমে ঢুকলো আম্মু!!!

—–ওই কি হয়েছে সকাল সকাল কি করছিস তুই!!!

——ইয়ে না মানে আম্মু কিছু হয় নি!!আসলে হয়েছে কি বল তো আজকে স্বপ্ন দেখছিলাম!!একটা গরু একটা গাধা মারছে তাই আরকি বলে হেঁসে দিল নিতু!!!

——তোর এই আবল-তাবল কাহিনি শুনে কবে যেন আমি না পাগল হয়ে যাই!!তা ভার্সিটি যাবি না নাকি!!!

——-হুম যাবো তো আপু আসলেই!!!!

—–ঠিক আছে,তাড়াতাড়ি তৈরি হয়ে আয় নাস্তা করতে!!!!!এই বলে মাতাজি চলে গেলেন!!!

নিতুও আম্মু যেতেই হাফ ছেড়ে বাঁচল!! কিন্তু তারপরও তার আফসোস কমছে না!!ইচ্ছে করছে হাত পা ছেড়ে কান্না করতে!!!এই ভেবে নিচে বসে পরল “নিতু”!!

__________________________________________


সূর্যের ফুড়ফুড়ে আলোতে ঘুম ভাঙল আয়ানের!!ওর পাশেই শুয়ে আছে রুহান!!আয়ানের তো এই মুহুর্তে ইচ্ছে করছে শালারে লাথি মেরে ফেলে দিতে!!হর্ঠাৎ কাল রাতের কথা মনে পরে হাসল আয়ান!!

কাল রাতে দুই বন্ধু মিলে কেক নিয়ে মারা মারি করেছে আয়ান রুহানের মুখে আর রুহান আয়ানের মুখে!!বলতে গেলে সারারাত ফুলটু “মাস্তি” করেছে তারা!!কিন্তু তারপর আয়ানের আফসোস কমলো না!!কারন সে তার “প্রিয়সী” কে তার মনের কথা বলতে পারল না!!কিন্তু তারপরও কাল রাতে মজা করেছে প্রচুর তারা!!তারপর বাড়ি চলে এসেছে তারা!!কাল সারারাত আয়ানের বাসাই রুহান ও ছিলো!!!এই ভেবে আবারো হাসলো “আয়ান”!!তারপর তাড়াতাড়ি করে বিছানা থেকে উঠে ফ্রেশ হতে চলে গেল সে “ওয়াশরুমে”!!


ঘুমের ঘোরে রুহান কল্পনা করছে রাতের বেলা হয়ে যাওয়া ঘটনা!!!নিতুকে তাকে দেখেই অজ্ঞান হয়ে যাওয়া তারপর ওকে জড়িয়ে ধরা, কোলে তুলে নেওয়া!!তারপর আবার অজ্ঞান হয়ে যাওয়া দেন তারপর সারারাত ফুলটু মাস্তি!!সবই ভালো লেগেছে তার কাছে!!হর্ঠাৎই রুহান লাফ দিয়ে উঠল!!সে যে তার কল্পনার ভালোবাসাকে খুঁজে পেয়েছে!!এখন তাকে তার সব মনের কথা বলে দিতে হবে যে!!!ঘুম থেকে উঠে ঘড়ির দিকে তাকালো “রুহান”!!ঘড়ির কাটায় ৯ঃ০০টা_ বেজে গেছে!!এমন সময় ওয়াশরুম থেকে বেরিয়ে আসল “আয়ান”!!!

রুহানকে উঠতে দেখে বলল সেঃ

——কি ঘুম ভাঙল আপনার!!!!

রুহান কিছুটা মন খারাপ করে বললঃ

——-সরি দোস্ত!!!!

আয়ান হালকা হেসে বললঃ

——আরে হইছে আর সরি বলা লাগবে না!!আর কতো বলবি!!যা হওয়ার হয়ে গেছে ভুলে যা!!আর তাড়াতাড়ি তৈরি হয়ে চল!!যেতে হবে না নাকি??

রুহান হকচকিয়ে উঠে বললঃ

——–হুম সত্যি তো চল তাড়াতাড়ি!!,তুই তৈরি হ আমি ফ্রেশ হয়ে আসছি!!!

এই বলে চললো “রুহান” ওয়াশরুমে!!!তারপর দুজনেই তৈরি হয়ে রেস্টুরেন্টে খাবার খেয়ে চলল তাদের কাজে!!!

__________________________________________


-ভার্সিটির কেন্টিনে বসে আছে “নিতু”!!মন খারাপ তার ভীষণ ভাবে কি করে পারল সে!!কাল রাতে এমন কাজ করতে!!আফসোস করতে করতে মেয়েটা মনে হয় ডিপ্রেশনে চলে যাবে!!এমন সময় তার এক ফ্রেন্ড চলে আসল কেন্টিনের ভিতর!!তারপর তার সাথে কথা বলে চললো সে তাদের ক্লাসে!!কিন্তু কিছুই ভালো লাগছে না নিতুর!!!তাই শুধুই দীর্ঘ শ্বাস ফেলছে “সে”!!

হর্ঠাৎ ভাবল নিতুঃ

——আচ্ছা আপুকে যদি আবার বলি কোনো ভাবে রুহানের সাথে আরেকবার দেখা করার কথা!!তাহলে কি আপু রাজি হবে!!!হুম কেন হবে না!!যে করেই হোক আপুকে মানাতেই হবে!!!এমন সময় ভার্সিটির এক স্যার এসে সামনে দাঁড়ালো নিতুর!!

তারপর বিরক্তি মাখা মুখ নিয়ে বললঃ

——Stand up nitu,,,

স্যারের কথা শুনে হকচকিয়ে উঠল নিতু!!তারপর তাড়াতাড়ি করে দাঁড়িয়ে পরল সে!!

——-একা একা বিরবির করছ কেন???

নিতু মাথা নিচু করে বললঃ

——সরি স্যার!!!আর হবে না!!!

এই বারের মতো স্যারের মায়া হলো নিতুর উপর তারপর বললঃ

——-ঠিক আছে যদি নেক্সট টাইম আবার এমন কর তবে কিন্তু কান ধরে দাঁড় করিয়ে রাখব!!

স্যারের কথা শুনে ঢক গিললো নিতু!!তারপর বললঃ

——-নো স্যার,সরি স্যার আর হবে না!!

বিনিময়ে স্যার কিছু না বলে তার কাজে মন দিলেন!!!

আর এদিকে আবার একরাশ মন খারাপ এসে ভর করল নিতুর মাঝে!!মাথা নিচু করে আবার বসে পরল নিজের সীটে!! তারপর স্যারের পড়ার দিকে মন দিল “সে”!!


একরাশ বিরক্তি মাখা মুখ নিয়ে বসে আছি আমি একটা রেস্টুরেন্টে!! তবে একা নই আরো দুজন আছে সামনে একজন হলো আমার প্রান প্রিয় বেস্ট ফ্রেন্ড দিহান!!আর তার পাশে রাইসা!!! মাথা মেজাজ দুটোই বিগড়ে রয়েছে আমার কারণ তারা চাচ্ছে তাদের বাড়িতে গিয়ে তাদের বিয়ের আলাপ করব আমি!!

আর তারজন্যই দুজনে অসম্ভব রকম তেল দিচ্ছে আমায়!!!!

কিছুক্ষন ভেবে ওদের জোড়াজুড়িতে রাজি হয়ে গেলাম আমি!!!অফিস থেকে হাফ টাইমের ছুটি নিয়ে চললাম প্রথমে দিহানের বাসায় যাওয়ার উদ্দেশ্যে!!!


নীরবতায় ঘেরা একটা পরিবেশ নিয়ে বসে আছি দিহানের বাসার সোফায়!! আর আমার দুপাশে বসে আছে দিহান আর রাইসা!!আর সামনে বসে আছে আন্টি!!!

একরাশ নীরবতা ছিন্ন করে আন্টি বললেনঃ

——-বলে ফেল মীম,,,কী বলবে তুমি!!!

——–আসলে আন্টি হয়েছে কী আপনার ছেলে না অনেক বড় অপরাধ করে ফেলেছে!!

——-কি করেছে দিহান, তাড়াতাড়ি বল মীম!!!!

——আন্টি একটু ওই রুমে চলুন না এখানে বসে বললে এখনো জুতা খুলে মারবেন দিহানকে!!!

ওদিকে দিহান আমার কথা শুনে ক্ষেপে গিয়ে বললঃ

———মীম এগুলো কি বলছিস!!!

আন্টি বললঃ

——–তুই থামবি মীম চলো তো!!তারপর আমি আর আন্টি চললাম অন্যরুমে!!অবশ্য যাওয়ার আগে দিহান আর রাইসাকে একটা চোখ টিপ মারলাম আমি!!!

আমার এমন কান্ডে রাইসা হাসলেও হাসল না দিহান!!অস্থির হয়ে নক খেতে বসল দিহান”অপেক্ষা কি নিয়ে আসবে “মীম”!!

!
-প্রায় দেড় ঘন্টা হয়ে গেছে কিন্তু মীমের আসার কোনো নাম গন্ধ পাচ্ছে না দিহান!!এতক্ষণ রাইসা শান্ত থাকলেও এখন আর নিজেকে শান্ত রাখতে পারছে না রাইসা!!আর দিহানের অবস্থা এতটাই বিগড়ে গেছে যে পুরো একজগ পানি নিমিষেই শেষ করে ফেলেছে সে!!!এমন সময় রুম থেকে বাহিরে বেরিয়ে আসল মীম আর দিহানের আম্মু!!দিহানের আম্মুর মুখ দেখে বোঝা গেছে যে চরম রকম ক্ষেপে গেছে!!!

সবার সামনে এসে বললাম আমিঃ

-দোস্ত এখন আমায় যেতে হবে!!বাকিটা আন্টি বুঝে নিবেন!!এখন তোরা বসে আন্টির হাতে মার খা আমি গেলাম!!এই বলে চললাম আমি!!

ওদিকে দিহান বলছেঃ

——দাঁড়া মিমের বাচ্চা,,আমাদের ফাঁসিয়ে চলে গেলি একবার তোকে পাই হাতের সামনে!! তারপর তোর একদিন আর আমার যে “কয়দিন” লাগে!!!

এই বলে আন্টির দিকে তাকিয়ে দাঁত কেলালো দিহান!!আর ওর পাশে মাথা নিচু করে দাঁড়িয়ে রইল রাইসা!!!!

__________________________________________


ব্যস্ত রাস্তায় হেঁটে চলেছি আমি!!অসম্ভব রকম হাসি পাচ্ছে আমার!!তবে একদিক থেকে ভালো হয়েছে আন্টি ওদেরকে মেনে নিয়েছে!!কিন্তু এই মুহুর্তে একটু টেনশনে রাখার জন্যই সামনে থেকে চলে আসলাম আমি!!!

হর্ঠাৎই একটা জায়গা দেখতে পেলাম আমি!!জায়গাটা অসম্ভব সুন্দর!!হাতে থাকা ঘড়িটার দিকে তাকিয়ে দেখলাম বাজে ঠিক ১ঃ৩০টা এখনো অনেক টাইম আছে অফিসের জন্য!!এই ভেবে চললাম আমি নদীর পাড়ে!!!এই জায়গাটা এর আগেও অনেক বার এসেছি আমি!!এখানে আমার মন খারাপ থাকলেও আসি আবার মন ভালো থাকলেও!!!এই মুহূর্তে ঠিক কোনটায় আছি তা জানা নেই আমার কাছে!!তবে মন খারাপ নেই এটা নিশ্চিত!!!এই ভেবে চললাম আমি!!!এই মুহূর্তে এখানে কেউ নেই!!শুধু আমি আছি!!


মেজাজ বিগড়ে রয়েছে আয়ানের!!রাগে তার মাথা প্রচুর গরম আছে এখন!!তাই বাড়ির ফেরার উদ্দেশ্যে গাড়ি চালিয়ে চলছে সে!!

এখন রাগের কারনটা বলা যাক!!!

-কিছুক্ষন আগেই আয়ান জানতে পারে যে তার নেক্সট সিনেমার হিরোইন হবে অনন্যা!!যা দেখে আয়ানের মেজাজ পুরো বিগড়ে যায়!!যার কারনে আয়ান কাউকে কিছু না বলেই চলে আসে সেখান থেকে!!কারণ আর যাইহোক যে তাকে নিয়ে নোংরা চিন্তা-ভাবনা করতে পারে তার সাথে মুভি তো দূরে একসাথে এক জায়গায় দাঁড়ানোতেও লজ্জা লাগছে আয়ানের!!!

-হর্ঠাৎ গাড়ি থামিয়ে দেয় আয়ান!!কারন সামনে যে তার প্রিয়সীকে দেখতে পেয়েছে “সে”!!!জায়গাটা একদমই নীরবতায় ঘেরা!!আয়ান কি মনে করে গাড়িতে করে মাস্ক পড়ে নেমে পরল!!উদ্দেশ্য কী জানা নেই তার!!!!


কিছুটা দূরে যেতেই হর্ঠাৎ কারো ডাক শুনে ঘুরে তাকালাম “আমি”!!!!
তাকে দেখে অবাক হয়ে গেলাম!!

বললামঃ

—–মিস্টার সেলিব্রেটি আপনি???

——হুম এখানে কি করছেন এই দুপুরবেলা!!!!

——তেমন কিছু নয় এমনি জাস্ট নদীর পাড়ে যাচ্ছিলাম যাবেন আপনি???

আয়ান কিছুক্ষন ভেবে বললঃ

—-হুম যাবো চলেন “মিস”
!
!
#চলবে……..