সেলিব্রেটি লাভার পর্ব-১৭

0
4521

#সেলিব্রেটি_লাভার❤
#part:17
#Writer: #TanjiL_Mim❤
.
.
🍁
“অন্ধকারে ঘেরা রয়েছে বাহিরটা!!পুরো অন্ধকারে ডোবা চারপাশ!!আকাশের দিকে তাকালে এই মুহুর্তে শুধুমাএ চাঁদটা ছাড়া কিছুই দেখা যাচ্ছে না!!সম্ভবত আকাশে মেঘ জমেছে!! যার কারনে সময় খুব কম হলেও এই মুহুর্তে বোঝা যাচ্ছে অনেক গভীর রাত হয়তো!!আশেপাশের সবকিছুই প্রায় ঢেকে গেছে!!যতটুকু দেখা যাচ্ছে মনে হচ্ছে আমরা সাধারণত কোনো গ্রামের দিকে যাচ্ছি!!প্রায় অনেকক্ষণ হয়ে গেছে আমরা এখনো গাড়িতে আছি!!আয়ান পাশেই আছে তবে আজকে খুব বেশি কথা বলছেন না উনি!!!বেশ কিছুক্ষন পর পর পিছনে তাকাচ্ছি আমি!!আর নিতুর অস্থিরতা ভাব দেখছি!!
.
.
.

“এদিকে আয়ান!!বেশকিছুক্ষন যাবৎ তার মনে হচ্ছে শরীরটা ধীরে ধীরে খারাপ হয়ে যাচ্ছে তার!!সকাল থেকে তো ভালোই ছিলাম তবে এখন এমন কেন হচ্ছে!!শরীরে গরম গরম ভাব অনুভব করছে আয়ান!!নিশ্চয়ই জ্বর আসার পূর্বাভাস!!এমন সব ভাবনা নিয়েই সামনে এগোচ্ছে সে!!
.
.
.

“এদিকে নিতু যত সামনে যাচ্ছে ততই তার শরীরের ভিতর অস্থিরতা ভাব বেরেই চলেছে!!মনে মনে হাজারো ভাবে নিজেকে শান্ত করে চলেছে সে!!তবে খুব একটা পারছে না!!হর্ঠাৎ গাড়ি থামানোতে তার ভাবনা থেকে বেরিয়ে আসে নিতু!! তাড়াতাড়ি বলল সেঃ

——“আমরা কী এসে গেছি আপু”!

—–“হুম নাম!!!

“নিতুও তাড়াতাড়ি নেমে পরল!!তারপর আমি, আয়ান আর নিতু সামনে এগোতে লাগলাম!! একটা সুন্দর বাড়িতে নিয়ে যাচ্ছেন আয়ান!!আমরাও তার পিছন পিছন এগোচ্ছি!!আর এদিকে নিতু এমন ভাবে হাত খামছে ধরে আছে মনে হচ্ছে হাতটা আমার না ওর…….

__________________________________________


“একটা রুমের মধ্যে হাতে একটা গোলাপ ফুল নিয়ে দাঁড়িয়ে আছে রুহান!!একরাশ ভালোবাসা, ভালো লাগার অনুভূতি আর একরাশ অস্থিরতা নিয়ে!!কিছুক্ষন আগেই সে জেনেছে যে নিতুরা এসে গেছে!!তাই সেও প্রস্তুত!!চোখ বন্ধ করে আছে সে!!!হর্ঠাৎই কারো পায়ের নুপুরের শব্দ পাচ্ছে রুহান!!নিশ্চয়ই নিতু!!!হর্ঠাৎ বুকের ভিতর ভালোবাসার পরম অনুভূতি এসে আঁকড়ে ধরেছে রুহানকে!!
.
.
.
.
“আমরা এগোতে এগোতে বাড়ির ভিতর ঢুকে গেছি সামনের রুমটায় ঢুকতে যাবো এর আগেই আয়ান আমার হাত চেপে ধরে বললঃ

——-“মিস তোমাকে যেতে হবে না!! নিতু তুমি একা যাও!!!আমরা একটু বাহির থেকে ঘুরে আসছি!!আমার সাথে ওর কিছু কথা আছে!!!!

-“আয়ানের কথা শুনে থেমে গেলাম আমি!!তার কথা মতো নিতুকে একাই যেতে বললাম!!

-“নিতু প্রথমে ঘাবড়ে গেলেও পরে সেও আর কিছু না বলেই এক পা এক পা করে এগোতে লাগল রুমের ভিতর যাওয়ার জন্য!!!

“রুমে ঢুকতেই নিতু পুরো “হা” হয়ে গেছে!!কারন পুরো রুমটাই ফুল দিয়ে অসম্ভব সুন্দর ভাবে সাজানো‌ হয়েছে!!তার মাঝখানে রুহান দাঁড়িয়ে আছে!!তাকে দেখেই নিতুর তো যায় যায় অবস্থা!!কিন্তু তারপরও যথাসম্ভব নিজেকে শান্ত রাখার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে সে!!!

“কিছুক্ষন নীরবতা কাটিয়ে রুহান বললঃ

—–“এখানে তো আসবে নাকি সেদিনের মতো আবার অজ্ঞান হয়ে যাওয়ার উদ্দেশ্য আছে!!দেখো অনেক বড় একটা কথা বলতে চাই তোমাকে!! তবে “হা” অজ্ঞান হবে না কিন্তু!!!

“এদিকে নিতু কিছুই বলতেই পারছে না!!কথা গুলো গলার সামনে এসেই থেমে যাচ্ছে!!যার ফলে মুখ থেকে কিছু বেরই হচ্ছে না তার!!!নিতু ধীর পায়ে সামনে এগোচ্ছে!! এমন সময় পায়ের সাথে কিছু হালকা জাতীয় কিছু একটা পায়ে লেগে উপর থেকে গোলাপের পাপড়ি পরতে লাগল!!নিতু আরো অবাক হয়ে গেল!!মনে মনে হাজারো প্রশ্ন জাগছে তার!!কিন্তু প্রশ্নের উত্তরগুলো এখনো জানা নেই তার!!!নিতু আবারো সামনে এগোচ্ছে রুহানের দিকে!!

__________________________________________


“গাড়িতে বসে আছি!!তবে কারনটা জানা নেই আমরা এখন কোথায় যাচ্ছি!!কিছুটা প্রশ্নমাখা মুখ নিয়ে আয়ানকে বললামঃ

——“আমরা কোথায় যাচ্ছি মিস্টার সেলিব্রেটি……

——–“কিছু খাবেন “মিস”

“ওনার উওর শুনে আমি পুরো হা হয়ে গেলাম কি বললাম আর উনি কী উত্তর দিলেন!!

——“না কিছু খাবো না!!কিন্তু আমরা কোথায় যাচ্ছি সেটা তো বলবেন!!

——-“কোথাও যাচ্ছি না!!মনে করুন লং-ড্রাইভে!!তবে আমাদের লং-ড্রাইভটা যতোক্ষণ না রুহান ফোন দিচ্ছে ততক্ষণ পর্যন্ত “মিস”!!!

——“ওহ….…

——-“হুম!!

“তারপর আর কোনো কিছু বললাম না আমরা!!তবে আয়ানের কথাগুলো কেমন যেনো লাগছে আমার কাছে!!!উনি কি অসুস্থ নাকি!!
.
.
.

“এদিকে আয়ানের অবস্থা ক্রমশ খারাপের দিকে!!চোখ এখন জ্বলতে শুরু করেছে তার!!মনে মনে যা ভেবেছিল তাই হলো জ্বর এসেছে তার!!তার উপর গাড়ির জানালা খুলে রাখার ফলে আরো প্রচন্ড বেগে শীত করছে তার!!হর্ঠাৎই গাড়ি থামিয়ে দিল”আয়ান”!!

__________________________________________


“রুহানের কাজে নিতুর আর নিজেকে ধরে রাখতে পারে নি!!অজ্ঞান হয়ে পরেছে রুহানের বুকে!!

“কিছুক্ষণ আগে…….

“রুহান নিতুর সামনে হাঁটু গেরে বসে নিতুকে প্রপোজ করেছে!!আর তা দেখে নিতুর তার মুখে হাত দিয়ে মুখ চেপে ধরে অবাক হয়ে তাকিয়ে রইল রুহানের দিকে!!!রুহান একটা ডায়মন্ডের রিং নিয়ে বলল নিতুকেঃ

——“Will You marry me “nitu”!!!

“নিতুও “হা” সমর্থন দিল!!তারপর নিতু তার হাত বারিয়ে দিল রুহানের দিকে!!
রুহানও তার হাতে থাকা আন্টিটা নিতুকে পরিয়ে দিয়ে!!হাতে ছোট্ট একটা চুমু একে দেয় রুহান!! সাথে সাথে নিতু আর নিজেকে সামলাতে পারলো না!!চরম প্রকারের শকট খেয়ে যায় সে!!সাথে সাথে বুকে হাত দিয়েই ধাপ করে পরল রুহানের বুকে!!!রুহান আগেই জানতো এমন কিছু একটাই হবে তাই সেও তৈরি ছিল!!নিতুকে ঝাপটে জড়িয়ে ধরল!!

“কিছুক্ষন পর……

“মুখে পানি পরায় লাফ দিয়ে উঠল নিতু!!সামনে রুহানকে দেখে লজ্জা মাখা মুখ নিয়ে মুচকি হেসে রুহানকে শক্ত করে জড়িয়ে ধরে নিতু বললঃ

—–“আমার তো বিশ্বাসই হচ্ছে না!!আমার সেদিনের সকালে দেখা সেই স্বপ্নটা এইভাবে সত্যি হয়ে যাবে!!আচ্ছা আমি স্বপ্ন দেখছি না তো!!যে চোখ খুললেই সব শেষ!!

“রুহান নিতুকে নিজের থেকে ছাড়িয়ে নিতুর গাল নিজের হাত দিয়ে চেপে ধরে বললঃ

——“এটাই সত্যি!!আমি তোমায় ভালোবাসি!! সেদিন তোমার হাসি মাখা মুখ দেখেই তোমার প্রেমে পড়ে গেছি আমি!!!

“রুহানের কথা শুনে নিতু প্রশ্নমাখা মুখ নিয়ে তাকালো রুহানের দিকে!!

—“তারপর রুহানও নিতুর দিকে তাকিয়ে ওর চোখের ভাষা বুঝতে পেরে মুচকি হেসে বলল!!!

__________________________________________


“আমাকে জড়িয়ে ধরে কাঁধে মাথা দিয়ে চোখ বন্ধ করে ঘুমিয়ে আছে আয়ান!!আর আমি ড্রাইভার সিটে বসে গাড়ি চালাচ্ছি!!অবশ্য এই পরিস্থিতির জন্য হয়তো আমি দায়ি!!কালকে ওনাকে ওই ভাবে বৃষ্টিতে না ভেজালে হয়তো আজকে ওনার জ্বর আসতো না!!এই মুহূর্তে কি করব কিছুই বুঝতে পারছি না আমি!!!

“কিছুক্ষন আগে আয়ান হর্ঠাৎ গাড়ি থামিয়ে বললঃ

——“মিস” তুমি কি গাড়ি চালাতে পারো!!

“ওনার এমন কাজে অবাক হলাম আমি!! কিন্তু তারপরও “হা” সমর্থন দিলাম!!কারন আমি ড্রাইভিং করতে পারি!!!দেন তারপর আয়ান আমার সিটে বসল!!আর আমি ড্রাইভিং সিটে!!হর্ঠাৎ আয়ানের মাথা এসে পরল আমার কাঁধে!!ওনার মাথা আমার কাঁধে পরতেই পুরো কেঁপে উঠলাম আমি!!কারন ওনার মাথা পুরো গরম হয়ে আছে!!কপালে হাত দিতেই আরো ঘাবড়ে গেলাম আমি!!জ্বরে পুরো পুড়ে যাচ্ছে!!প্রচন্ড বেগে ঘাবড়ে আছি!!তবে এই মুহুর্তে মনে হচ্ছে ওনাকে ওনার বাসায় নিয়ে যাওয়াটাই হয়তো বুদ্ধি মানের কাজ হবে!!তাই সেদিকে যাচ্ছি আমি!!!হর্ঠাৎই আয়ান শীতে কাঁপতে শুরু করতে!!শক্ত করে জড়িয়ে ধরলেন আমায়!!ওনার এমন কাজে অবাক হলেও এই মুহুর্তে কিছুই করতে পারছি না!!তাই ওইভাবেই চলছি আমি!!নিজেদের গন্তব্যে…………..
!
!
!
#চলবে…………….