আমার শুধু তোমাকেই চাই পর্ব-১০

0
2821

#আমার_শুধু_তোমাকেই_চাই🍁🍁
#লেখিকা;সুমাইয়া_সুলতানা_সুমী
#পর্ব;১০

২৯,,,,
রাতে,,
মাহি ডেসিং টেবিল এর সামনে বসে মেহরাব এর কথা ভাবছে। আজকে সারাদিন এর কথা ভাবছে হ্যাঁ আজ মাহীও মেহরাবকে তার মনের কথা বলে দিয়েছে। মাহি যখন এসব ভাবছিলো তখনি বিছানার উপর ওর ফোনটা বেজে উঠল।

এই সময়ে আবার কে ফোন দিলো দেখি(এই বলে মাহি ফোনটা হাতে নিয়ে দেখলো সেই নাম্বার থেকে কল আসছে)

আরে এটা তো সেই বিরক্তিকর লোকটা,, আজকে তো এর হবে এমন বকা দিবো না জীবনে আর কল করার সাহস হবে না (,এই বলে ফোনটা রিসিব করে বলা শুরু করলো)

এই আপনি তো বেজায় খারাপ লোক,,, এভাবে রাত দুপুরে একটা মেয়েকে কল করে বিরক্ত কেনো করছেন,,তাও শুধু আজকে না প্রায় প্রতিদিন ধরেই এভাবে কল দিয়ে বিরক্ত করছেন৷ এবার কিন্তু আমি প্রান্ক কল করার জন্য আপনার নামে পুলিশে কম্পপ্লেন করবো যত্তসব(এক নিশ্বাসে কথাগুলো বললো মাহি ওপাশের লোককে কোনো কথায় বলতে দিলো না৷ এখন হাঁপাচ্ছে)

ওরে বাবা হয়ছে কথা বলা তোমার?? এবার একটু দম নাও,,, আল্লাহ জানে তুমি এতো কথা কেমনে বলতে পারো। আমাকেও একটু বলার সুযোগ দাও(মোহরাব)

এই আপনি কে বলুন তো একেতো এত বিরক্ত করছেন তারপর নিজের পরিচয় টাও দিচ্ছেন না(মাহি)

ওমা আমি কে তুমি জানো না?? এখনো আমায় চিনতে পারো নাই?? বিউটি কুইন (মেহরাব)

দেখুন আ,,(আর বলতে পারলাম না ওনার কথা শুনে। বিউটি কুইন?? এই নামে তো আমাকে একমাএ মেহরাবই ডাকে তাহলে এই লোকটা আমায় এই নামে ডাকল কীভাবে?? তারমানে কি এনি। মেহরাব??কিন্তু এনি মেহরাব হবে কি করে দেখিতো)

আচ্ছা আপনি কি মেহরাব??(কিছুটা সন্দেহ নিয়ে)

যাক অবশেষে তাহলে চিনতে পারলে(মেহরাব)

তারমানে আপনি সত্যি মেহরাব??(মাহি)

হুম সত্যি(মেহরাব)

তাহলে আমায় আগে বলেন নাই কেনো আর এভাবে এতোদিন বিরক্তিই বা করছেন কেনো??( কিছুটা রেগে বলল মাহি)

আরে বিউটি কুইন রাগ করছো কেনো আমি তো মজা করেছি আর আমি যদি তোমায় আমার পরিচয় দিতাম তাহলে কি তুমি আমার সাথে কথা বলতে??(মেহরাব)

৩০,,,,,
না তা হয়ত বলতাম না। কিন্তু পরে তো ঠিকি বলতাম,, সত্যি আপনি না অনেক দুষ্ট (মাহি)

হুম শুধু তোমার জন্য(মেহরাব)

আচ্ছা আমার একটা প্রশ্নের উত্তর দেন তো। ওই যে ওই দিন মানে যে দিন আপনার সাথে আমার প্রথম দেখা হলো সেদিন আপনি আমার সাথে ওমন করলেন কেনো। আপনিই হয়ত প্রথম যে কিনা প্রথম দেখায় কাউকে কিস করেছে। আর পরে আমায় না চেনার ভান করলেন কেনো(মাহি)

বাবা এতোগুলো প্রশ্ন?? ওকে আমি সব প্রশ্নের উত্তর দিচ্ছি। প্রথমত আমি কোনো অনুষ্ঠানে যাই না কিন্তু সেদিন মেঘলার ভাইয়ের বিয়ে ছিলো তাই গিছিলাম আর গিয়ে দেখি একটা মেয়ে এদিক ওদিক ছুটে বেড়াচ্ছে আর একটা কথা বলছে তো আবার খিলখিল করে হাসছে কি যে অপরূপ লাগছিলো যেনো স্বর্গ থেকো কোনো পরী। আর সেই মেয়েটা হলো তুমি।যেই আমি কোনো মেয়ের সাথে কথা বলা তো দূরে থাক ফিরেও তাকাইনি সেই আমি প্রথম দেখায় মন দিয়ে বসে ছিলাম। তো আমি ভাবলাম তোমার সাথে একটু কথা বলি তাই কথা বলার জন্য তোমার দিকে এগিয়ে যেতেই একগাদা মেয়ের সাথে তুমি গল্পে মেতে গেলে আমার আর কথা বলা হলো না। এই জন্যই তো বুদ্ধি করে ওয়েটার কে দিয়ে তোমার গায়ে জুস টা ফেলালাম যাতে তুমি ড্রেস পরিষ্কার করার জন্য ওয়াশরুমে যাও আম আমি তোমার সাথে কথা বলতে পারি।(মেহরাব)

তারমানে আপনি ওসব করেছিলেন??(মাহি)

ইয়েস বিউটি কুইন। (মেহরাব)

তারপর,, তারপর (মাহি)

তারপর আর কি,, তুমি যথারিতী ওয়াশরুমে গেলে আমিও তোমার পিছু পিছু গেলাম গিয়ে দরজার সামনে দাড়িয়ে তোমার আসার অপেক্ষা করছিলাম,, তারপর হঠাৎ তুমি কিছু একটার সাথে বাধাখেয়ে সোজা আমার গায়ের উপর এসে পড়লে। পড়লে তো পড়লে তারপর সটান করে একটা চড় ও মেরে দিলে তারপর যখন বকা দিচ্ছিলে তখন তোমার ওই গোলাপী নরম ঠোঁট জোড়া কেমন নড়ছিলো যেনো আমায় ডাকছে তাই লোভ সামলাতে না পেরে কিস করে দিলাম।।তারপর তোমায় কনফিউজড করার জন্য আমি না চেনার ভান করেছিলাম(মেহরাব)

বাবা গো এতো কিছু। আচ্ছা সবি তো বুঝলাম কিন্তু একটা জিনিস বুঝলাম না,, ভার্সীটিতে আপনি যখন আমায় ওই রুমের ভিতর নিয়ে গেলেন তারপর যখন আমি নিচে গেলাম দেখলাম আপনি ওখানেই আছে সেটা কীভাবে সম্ভব?? (মাহি)

আরে তুমি কি বোকা। আচ্ছা আমি তোমায় ছেড়ে আসার পর তুমি কি আমার কাছে গিয়ে আমায় দেখেছিলে??(মেহরাব)

না শুধু দূর থেকে আপনার জ্যাকেট দেখেছিলাম (মাহি)

এই তো,, বোকা মেয়ে আমি তোমার কাছে যাওয়ার আগে আমার জ্যাকেট টা খুলে শিমুল এর কাছে দিয়ে গিছিলাম তুমি শিমুল কেই আমি ভেবেছিলে বুঝলে(মেহরাব)

ও আল্লাহ গো এতকিছু?? (মাহী)

তারপর আমরা আরো নানান কথা বললাম বলতে বলতে কখন যে ঘুমিয়ে গেছি নিজেও জানি না..

হ্যালো হ্যালো মাহি,, শুনতে পাচ্ছো আমায়?? যাহ মনে হয় ঘুমাই গেছে,, পাগলি(তারপর আমিও ফোন কেটে ঘুমিয়ে গেলাম)

সকালে,,,,,

,,
এতো বেলা হয়ে গেলো এখনো উঠছে না কেনো মেয়েটা একটু পরেই তো মেঘলা চলে আসবে। আজকে আর মেঘলার সাথে দেখা হবে না,, থানায় জুরুরি একটা কাজ আছে (,এই বলে মেঘ চলে গেলো)

এদিকে,,,,,

৩১,,,,,
যে করেই হোক মেঘ কে বশ করতেই হবে কিন্তু কিভাবে?? মাহির পিছে ঘুরে কিছুই হবে না,, আমি মাহির বেপারে খোঁজ নিয়ে যতটুকু জেনেছি মাহি মেঘকে অনেক ভালোবাসে আর মেঘ মাহিকে যদি কিছু বলে তাহলে মাহি তা ফেলতে পারবে না।তাই আমায় মেঘকেই হাত করতে হবে। (গাড়ি চালাতে চালাতে কথাগুলো বলছিলো জয়)

ধ্যাত আজকেই এই গাড়িটার নষ্ট হতে হলো। থানায় জরুরি একটা আছে ভাবলাম জলদি যাবো কিন্তু কে জানতো মাঝ পথে এই গাড়িটা এমন করবে হুট এখন কি যে করি(মেঘ গাড়ির সামনে দাড়িয়ে কথাগুলো বলছিলো)

আরে সামনে ওটা কে হমম দেখেতো মনে হচ্ছে মেঘ আরে এতো দেখি মেঘ না চাইতেই বৃষ্টি,,, দেখেতো মনে হচ্ছে গাড়ি খারাপ হয়ে গেছে হমম এখনি সময় মেঘএর সামনে নিজেকে ভালো প্রমান করার(কথাগুলো বলে জয় মেঘের সামনে গাড়ি থামাল তারপর গাড়ি থেকে নেমে মেঘকে বলল)

কোনো সম্যসা??(জয়)

হ্যাঁ মনে হচ্ছে ইঞ্জিন এ সম্যসা হয়েছে গাড়ি স্টার্ট নিচ্চে না,,(মেঘ)

ওকে দেখে তো মনে হচ্ছে মেকানিক লাগবে আর আপনার ও মনে হয় জলদি যাওয়া লাগবে। তো কিছু মনে না করলে আমি আপনাকে লিভ দিতে পারি(জয়)

আরে না না কি মনে করবো আর সত্যি বলতে আমারও জলদি যাওয়া লাগবে (মেঘ)

ওকে তাহলে চলুন (জয়)

তারপর মেঘ কাউকে ফোন দিয়ে বলল গাড়ি নিয়ে যেতে। আর মেঘ আর জয় গাড়িতে ওঠে চলে গেলো।

বাই দ্যা ওয়ে আমি জয় আপনি(জয়)

আমি মেঘরাজ চৌধুরী (মেঘ)

আচ্চা আপনাকে দেখেতো মনে হচ্ছে আপনি পুলিশের লোক পোশাক দেখে এমনটাই মনে হচ্ছে (জয়)

হ্যাঁ আমি পুলিশের জব করি তা আপনি কি করেন(মেঘ)

আমি ঢাকা ভার্সীটির ইংরেজি টিচার(জয়)

আরে সত্যি নাকি,,, আমার বোন ও তো ওই ভার্সিটীতে পড়ে (মেঘ)

তাই না কি তা আপনার বোন এর নাম কি(যদিও জানি তবুও একটু নাটক করলাম)

মাহি,,চিনেন নাকি..

ওমমমম(একটু ভাবার ভান করে) হ্যাঁ হ্যাঁ চিনি তো অনেক ভালো মেয়ে (জয়)

তারপর আরো অনেক রকম কথা বলে জয় মেঘকে তার থানার সামনে নামিয়ে দিয়ে হ্যান্ডশেক করে চলে গেলো।

চলবে,,,,

(জানিনা কেমন হয়েছে রির্চেক করা হয়নি)

(ভুল ত্রুটি ক্ষমার চোখে দেখবেন। আর গঠনমূলক কমেন্ট আশা করছি)