তুমি_প্রেম_আমার পর্ব-০৫

0
3763

#তুমি_প্রেম_আমার❤️
#part:05💘
#Writer: #TanjiL_Mim❤️
.
.
🍁
-“Le Le Le number mara
badma message muja karda na
kud ko samaj ma lakha mujsa hookup tu karlana….’!!

—“Students of the year 2 movier গান ছেড়ে উড়াধুরা ড্যান্স দিচ্ছি আমি’!!তবে একা নই সাথে আছে আমার প্রান প্রিয় “আফামনি”!!সে কিছুই করছে না শুধু আমার দিকে হাবলা কান্তের মতো তাকিয়ে আছে’!!অবশ্য এটাই স্বাভাবিক কারন বাসায় এসেই কোনো কারন ছাড়াই মিউজিক বাজিয়ে উড়াধুরা নাচতে থাকলে এমন ভাবে তো তাকিয়ে থাকবেই তাই না’!!এক পর্যায়ে কান্ত হয়ে বসে পরলাম সোফায় আমি’!!আপুর দিকে তাকিয়ে বললামঃ

——-“আপু পানি নিয়ে আসো জলদি’!!!

“আপুও আমার কথা মতো গিয়ে পানি নিয়ে আসল’!!পানি নিয়ে আসতেই ঢক ঢক করে সব পানি খেয়ে ফেললাম আমি’!!

“পানির গ্লাস আপুর হাতে দিতেই আপু বলে উঠলঃ

——-“এখন বল এতক্ষণ নাচতে ছিলি কেন??কি হয়েছে’!!

——“কি হয় নি তাই বলো’!!

——-“মানে’!!

——–“মানে হলো’!!

“তারপর আপুকে সব বলে দিলাম আমি’!!!”ভাঙা টেপ রেকর্ডারের” সাথে যা যা ঘটেছে এ দুদিনে সব বললাম আমি’!!আমার কথা শুনে আপু শুধু হা হয়ে তাকিয়ে রইল’!!কিছু বললো না’!!

“আমিও একটা ডোন্ট কেয়ার ভাব নিয়ে চলে আসলাম রুমে’!!জানি এখন ওখানে বসে থাকলেই শুরু হবে আপুর বকবকানি’!!তাই ওখান থেকে সরে আসাই উওম’!!

“রুমে এসে আবার কিছুক্ষন ড্যান্স দিয়ে চললাম আমি ওয়াশরুমে’!!

__________________________________________


“বাসায় আসতেই আরিয়ান আকাশকে জড়িয়ে ধরে কিছুক্ষণ কথা বলে চললো ওয়াশরুমে’!!রাগে তার শরীর জ্বলে যাচ্ছে এই মুহুর্তে না পারছে কিছু করতে আর না পারছে সহ্য করতে’!!

“ওয়াশরুমে……

” ঝর্ণার নিচে দাঁড়িয়ে আছে আরিয়ান’!!চোখ অসম্ভবভাবে লাল হয়ে আছে তার’!!কতো বড় সাহস এত বড় একটা বেয়াদবি করার’!!মনে মনে কয়েকশো গালাগালি দিয়ে ফেলেছে সে’!!যেমন ইউ ইস্টুপিট ডাফার মেয়ে কোথাকার,তোমার জন্য আমার বাইকটা নোংরা হলো’!!তোমায় তো আমি ছাড়বো না’!!একবার দেখা হোক তারপর বুঝাবো এই আরিয়ানের সাথে বেয়াদবি করলে এর শাস্তি কতোটা ভয়ংকর হতে পারে’!!ইউ ‘মিস ঝাঁঝ বতী লবঙ্গ’!!এই বলে লম্বা শাওয়ার নিচ্ছে আরিয়ান’!!

__________________________________________


“বিকাল ৪:০০টা____
নিজের রুমের টেবিলের কাছে চেয়ারে বসে আছে আরুশ”!!কেমন অদ্ভুত লাগছে তার’!!বার বার শুরু পঁচা পান্তা ভাতের কথা মাথায় এসে হাসছে সে’!!সকালে হর্ঠাৎ রিতুকে দেখে চোখ আঁটকে যায় আরুশের’!!হর্ঠাৎ এমন হওয়ার মানে খুঁজে পায় না আরুশ’!!জীবনে হয়তো প্রথমই কোনো মেয়ে হর্ঠাৎ করেই তার এতটা কাছে চলে আসে’!!হর্ঠাৎ জড়িয়ে ধরা’!হর্ঠাৎ মাটিতে গড়াগড়ি খাওয়া’!!হর্ঠাৎ ধাক্কা লাগা”!!আর হর্ঠাৎ করে এতটা জগড়া হওয়া সবই আরুশকে খুব হাসাচ্ছে’!!এত কেন ভাবছে আরুশ রিতুকে নিয়ে জানা নেই তার’!!তবে ভাবতে ভালো লাগছে তাঁর’!!হর্ঠাৎই ডায়রির পাতা উল্টে কিছু একটা লিখতে বসলো আরুশ”‌!!

“প্রথম লাইনেই ভুল করেই আনমনে লিখে ফেলেছে “পঁচা পান্তা ভাত”!!হর্ঠাৎ ফোন বাজল আরুশের ফোনটা তুলতেই ওপাশ,থেকে বলে উঠল আরিয়ানঃ

——-“তাড়াতাড়ি বাসায় আয় শপিং যাবো!!

——-“কেন??

——“চানাচুর বিক্রি করতে??

——“কী

—–“শপিং এ মানুষ কেন যায়

——-“শপিং করতে যায়

——-“তাইলে প্যাক প্যাক না করে তাড়াতাড়ি তৈরি হয়ে আয় আমি ওয়েট করছি’!

——-“ওকে বলে ফোনটা কেটে ডাইরির পাতায় তাকাতেই অবাক আরুশ এটা কি লেখলো সে’!!এটা লেখার জন্য তো ডাইরির পাতা খুলে নি সে তবে’!!মস্তিষ্কে প্রশ্নগুলো এসেও আবার আঁটকে গেল তার’!!তারপর তাড়াতাড়ি তৈরি হয়ে বেরিয়ে পরল সে’…….!!!

“আরিয়ানদের বাসায় গিয়ে আরিয়ান আর আরুশ রওনা হলো শপিংয়ের উদ্দেশ্যে….’!!

__________________________________________


“বিছানায় বসে আম্মাজানের বানানো আচার খাচ্ছি আর সামনে আমার আফামনি মানে মেঘলা আপু সাজুগুজু করছে’!কারন হচ্ছে সে এখন কোথাও ঘুরতে যাবে’!!তবে কার সাথে দেখা করতে যাবে তা আমি জানি’!!কারন আপু আকাশ ভাইয়ার সাথে বলা মেসেজ আমি দেখছি’! হিঃ হিঃ

“আচার খেতে খেতে আপুকে বললামঃ

——“আপু এত সাজুগুজু করছো কেন দুলাভাইয়ের সাথে দেখা করতে যাচ্ছো নাকি’!!??

——“বেশি পেকে গেছিস না তুই’!!

——“হুম আমি জানি তুমি এখন আকাশ ভাইয়ার সাথে রেস্টুরেন্টে বসে রোমেন্স করতে যাচ্ছো’!!

——-“কী বললি তুই’ এই বলে আপু ছুট লাগালো আমার দিকে আর আমি দৌড়ে আমার আম্মাজানের পিছনে’!!!

“আম্মু বললঃ

——–“কি হলো তোরা দৌড়াচ্ছিস কেন??

——-“আমি বলছি আম্মু আপু আসলে……

——“ছুটকি,খারাপ হয়ে যাবে কিন্তু’!!

——-“কি খারাপ হবে শুনি আমরা কি জানি না ভেবেছো আম্মুও জানে তুমি যে আকাশ ভাইয়াকে ভালোবাসো’!!এই রে মুখ ফোসকে সত্যি কথা বলে দিলাম’!!

“মেঘলা আপুর দিকে তাকাতেই দেখলাম চোখ মুখ গরম হয়ে গেছে তার এই রে খাইছে’!!এখন যদি হাতে পায় আমারে তো শেষ করে দিবে’!!এই ভেবে দিলাম দৌড়’!!আপুও পিছন পিছন দৌড়াতে লেগেছিল কিন্তু তার আগেই আম্মু ধরে ফেললো তাকে’!!আর এই সুযোগে রুমে গিয়ে হালকা তৈরি হয়ে বেরিয়ে পরলাম আমি’!!কারন আজকে রিতুর সাথে শপিং এ যাওয়ার কথা আমার’!!আম্মুকে আগেই বলে রেখেছি তাই আসার সময় দুই লাইন বলে চলে এসেছি আমি’!!আর আপু হয়তো মনে মনে হাজারটা গালাগাল দিয়েছে কিন্তু আমি একটা ডোন্ট কেয়ার ভাব নিয়ে চলে আসলাম’!!এখন বোঝো ঠেলা আপু’!!
.
.
.
“আম্মু বললোঃ

——“আমি জানি মেঘলা তুই আকাশকে পছন্দ করিস’!!কিন্তু এই কথাটা তো আকাশকেও বলতে হবে নাকি’!!

——-“কিন্তু আম্মু আকাশের দিকটা তো জানি না ও যদি না বাসে তাহলে’!!

——–“শোন আমি বলি আকাশ ছেলে হিসেবে খুব ভালো’!!ও যতবার আমাদের বাসায় এসেছে তাতে সব ঠিক থেকে ওকে ভালো লেগেছে আমার তাই বলি এই ভাবে দেরি না করে এখনই বলে দে আকাশকে!! বাকিটা ও নিজেই বুঝে নিবে’!!

——–“কিন্তু আম্মু’!!

——-“আর কোনো কিন্তু নয় আমি আর তোর বাবাকে বলতে পারবো না যে তুই এখন বিয়ে করতে পারবি না’!!তোর পড়াশোনা শেষ এখন জবও করছিস আর এখনই তোকে একজন জীবন সঙ্গী বেছে নিতে হবে’!!তাই আর দেরি না করে তাড়াতাড়ি আকাশকে বল’!!না হলে খুব দেরি হয়ে যাবে’!”এতটুকু বলে চলে গেলেন উনি’!!

“মেঘলাও কথাগুলো মাথায় রেখে চলে আসল বাহিরে’!!কারন এখন তাকে যেতে হবে আকাশের সাথে দেখা করতে”!!

__________________________________________


“রেস্টুরেন্টে বসে আছে আকাশ’!!একরাশ অস্থিরতা নিয়ে’!!কারন প্রায় ৫ বছর পর দেখা হবে মেঘলার সাথে’!!তবে ভিডিও কলে অনেকবারই দেখা হয়েছে তার’!!তারপরও একটু অস্থিরতা কারন আজকে মেঘলাকে ভালোবাসার কথা বলতে চায় আকাশ’!!কিন্তু আদো বলতে পারবে কি’??

——–“এমন সময় কালো রঙের চুড়িদার পড়ে রেস্টুরেন্টে ঢুকলো মেঘলা’!!চুলগুলো খোলা,চোখে গাড়ো কাজল’!!সব মিলিয়ে অসম্ভব সুন্দর লাগছে তাকে’!!আকাশের তো চোখ আঁটকে গেছে তাকে দেখে’!!মেঘলাও সামনে টেবিলের আকাশকে দেখে মুচকি হেসে বসে পরল সামনে’!!

“মেঘলা বসতেই আকাশের ধ্যান ভাঙল’!!হেসে বললোঃ

——“কেমন আছিস তুই আগে চেয়ে মোটা হয়ে গেছিস’!!

——-,”কি আমি মোটা হয়ে গেছি তোর চোখ ঠিক আছে আরো চিকন হয়ে গেছি’!!

——–দেখে তো মনে হচ্ছে বলে হেঁসে দিল আকাশ'””!!! তারপর ওয়েটার কে বলে খাবার অর্ডার দিল আকাশ’!!ওয়েটার এ খাবার দিয়ে চলে যায়”!! এমন সময় দু’জনেই একসাথে বলে উঠলঃ

—–আমার কিছু বলার আছে আকাশ’??

——-আমিও কিছু বলে চাই তোকে’!!

——আচ্ছা তুই আগে বল

——–না তুই বল’!!

——-না তুই বল লেডিস ফাস্ট’!!

আকাশের কথা শুনে মেঘলা কিছুক্ষন চুপ থেকে বলতে নিবে তার প্রস্তুতি নিচ্ছে’!!

__________________________________________


“শপিং মলে জামা দেখছি আমি আর রিতু”!! অনেকক্ষণ যাবৎই দেখে যাচ্ছি তবে একটাও পছন্দ হচ্ছে না অনেকগুলোই ট্রাই করেছি কিন্তু কোনোটাই ভালো লাগছে না আমার’!!

“হর্ঠাৎ রিতু বললোঃ

——–“এগুলো ট্রাই কর গিয়ে’!!ওর কথা মতো জামাগুলো নিয়ে চলে চেঞ্জিং রুমে’!!একটা পরতে দেখলাম মোটামুটি ভালো লাগছে’!!কিন্তু সমস্যা ঘটলো আরেটা জামার চেন আঁটকে গেছে খুলতে পারছি না’!!এই রে এখন কি করব’!!
.
.
.
“শপিংমল ঘুরে ঘুরে অনেক কিছু দেখছে আরিয়ান আর আরুশ’!!হর্ঠাৎ তারা লেডিস চেঞ্জিং রুম থেকে থেকে হেঁটে যাচ্ছিলো এমন সময় আরিয়ানের হাত ধরে টান দিয়ে কেউ রুমের ভিতরে নিয়ে গেল’!!হর্ঠাৎই এমন হওয়াতে আরিয়ান কিছুই বুঝতে পারলো না’!!

__________________________________________


“আরুশ কিছুটা দূরে যেতেই হর্ঠাৎই পাশে আরিয়ানকে দেখতে না পেয়ে অবাক হয়ে বললোঃ

——-“যা বাবা ও আবার কোথায় চলে গেল’!!এই বলে খুজতে লাগল আরুশ আরিয়ানকে’!!হর্ঠাৎ কেউ তার মাথার উপর একটা জামা ছুড়ে মারল’!!আরুশ তো অবাক’!!আরো কয়েকটা জামা ছুড়ে মারল তার দিকে’!!আরুশ অবাকের ওপর অবাক হচ্ছে’!

“এদিকে রিতু একের পর এক জামা কাপড় ছুড়ে বললোঃ

——–“তুই এগুলো সব ট্রাই করে আয়’!!

“এদিকে আরুশের কাছে কন্ঠটা চেনা চেনা লাগছে ‘ মুহুর্তেই কার কন্ঠ মনে পরতেই হালকা কাপড় সরিয়ে রিতুকে দেখে চেচিয়ে বললঃ

——-“ইউ পাগল “পঁচা পান্তা ভাত” এগুলো কি করছ,আর আমি মেয়েদের কাপড় পরবো কেন??

“এদিকে রিতু পুরুষের কন্ঠ শুনে ঘুরে তাকিয়ে আরুশকে দেখে বললঃ

——-“আপনি “ফাটা ডিসপ্লে”!!এখানে কি করছেন??

__________________________________________


“দেয়ালের সাথে মুখ চেপে ধরে দাঁড়িয়ে আছে “ভাঙা টেপ রেকর্ডার” আর আমার চোখ রসগোল্লার মতো হয়ে আছে……….
!
!
!
!
#চলবে…………….