তুমি_প্রেম_আমার পর্ব-০৬

0
4063

#তুমি_প্রেম_আমার❤️
#part:06💘
#Writer: #TanjiL_Mim❤️
.
.
🍁
“চোখ লাল করে দেয়ালের সাথে চেপে ধরে তাকিয়ে আছে আরিয়ান আমার দিকে’!!তবে এই মুহুর্তে দোষটা আমারি ছিল’!বাহিরে কে ছিল তাকে না দেখেই টান মেরে ভিতরে নিয়ে আসলাম আমি’!!কিছুক্ষণ আগে রিতুকে ভেবে “ভাঙা টেপ রেকর্ডারকে” টেনে ভিতরে নিয়ে এসেছিলাম আমি’!!আর হর্ঠাৎ করে তাকেই দেখেই একপ্রকার চিৎকার দিতে যাবো তার আগেই আরিয়ান মুখ চেপে ধরল আমার’!!

“এদিকে আরিয়ান চেঁচিয়ে বলছেঃ

——-“ইউ ইডিয়েট এটা কি করলে তুমি তবে একদিক থেকে ভালো হয়েছে সকালের বেয়াদবির শাস্তিটা এখনই সুদ সমেত ফেরত দিবো আমি মিস “ঝাঁঝ বতী লবঙ্গ”!!বলে শয়তানি হাসি দিল আরিয়ান”……..

-“আরিয়ানের কথা শুনে পুরো ঘাবড়ে গেলাম আমি’!!হায় রে এখন কি করবে কে জানে’!!??এদিকে মুখ চেপে ধরে আছে শ্বাস তো প্রায় বন্ধ হয়ে যাওয়ার উপক্রম’!!

“হর্ঠাৎই আরিয়ান মুখ থেকে হাত সরিয়ে ফেললেন’!!আরিয়ান হাত সরাতে জোরে জোরে শ্বাস ফেলে বললাম আমিঃ

——“আপনি কি পাগল এতক্ষণ কেউ মুখ চেপে ধরে ও বাবা আর দু’মিনিট হলেও তো পগার পার হয়ে যেতাম আমি’!!

“আমি আমার মতো কথা বলে যাচ্ছি আর আরিয়ান শুধু আমার দিকে তাকিয়ে আছে’!!কেমন যেন লাগছে তাকে’!!কিছুটা ঘাবড়ে গিয়ে বললামঃ

——-“দেখুন ভাইয়া সকালে যা হয়েছে তা শোধবোধ, আপনি আমাকে পুরো ভার্সিটির সামনে অপমান করেছেন তাই আমিও একটু মজা করেছি আর কিছু না’!!

——-“তার মানে ওই বেয়াদবি তুমি করেছিলে’!!

“আরিয়ানের এই কথাটা শুনে এখন নিজের মাথার চুল নিজেরই ছিঁড়তে ইচ্ছে করছে আমার’!!

———“না মানে…….

——–“কি মানে মানে করছো ভুল যখন করছো শাস্তি তো পেতেই হবে’!!

“আরিয়ানের শাস্তির কথা শুনেই হালকা চেঁচিয়ে পড়ে গেলাম আরিয়ানের বুকে’!!মানে অজ্ঞান হয়ে গিয়েছি’!!আসলে হয়নি এক্টিন করলাম আরকি’!!

“আরিয়ানের বুকে পরতেই আরিয়ান ধরে ফেললো’!!কিছু টা ঘাবড়ে গেল সে’!!আরিয়ানের অস্থির হয়ে গেছে বুঝতে পেরে তাড়াতাড়ি উঠে রুম থেকে বেরিয়ে আসলাম আমি’!!আমার এমন কাজে আরিয়ান পুরো ভ্যাবাচেকা খেয়ে গেল’!!আমিও আরিয়ানকে একটা চোখ টিপ মেরে দিলাম দৌড়’!!
.
.
.
“এদিকে আরিয়ান আমার এমন কাজে পুরো বোকা বনে গিয়ে হা হয়ে দাঁড়িয়ে রইলো’!!পরক্ষণেই কিছু একটা মনে করে মুচকি হাসলো আরিয়ান’!!তারপর রুম থেকে বেরিয়ে খুজতে লাগল আরুশকে’……….

__________________________________________


—–“ইউ “পঁচা পান্তা ভাত” তোমার জন্য আশেপাশের মানুষেরা আমাকে দেখে হাসছে তোমাকে তো আমি এই বলে সামনে এগোতে নিলো আরুশ আর সাথে সাথে গায়ের উপর থেকে একটা জামা পরে যায় নিচে আর তাতে পা পিছলে পড়ে যায় আরুশ’!!সাথে সাথে সামনে দাঁড়িয়ে থাকা রিতু দেখে হেসে দেয়’!!

“এতক্ষণ রিতু আর আরুশ মিলে একে অপরের সাথে ঝগড়া করতে ছিল’!!আর আরুশের অবস্থা দেখে আশেপাশের সবাই হাসছিল’!!আর যা দেখে আরুশ রেগে গিয়ে রিতুকে কিছু করতে যাবে তার আগেই পড়ে যায়’!!

“হর্ঠাৎ রিতু তার হাসি থামিয়ে দিয়ে আরুশের দিকে হাত বারিয়ে দিয়ে বললোঃ

——সরি “ফাটা ডিসপ্লে” ভাইয়া আসলে আমি ভেবেছিলাম আমার বেস্টু “মীম”!!তাই ওর দিকে জামাকাপড়গুলো ছুড়ে মেরেছিলাম বুঝতে পারি নি আপনার গায়ে পরছিল তাই সরি’!!

“এতক্ষণ রিতু কথাগুলো মনোযোগ সহ কারে শুনছিল আরুশ’!!কারন এই প্রথমবার এত সুন্দর করে কথা বললো রিতু তার সাথে’!!আরুশ কিছু না ভেবেই রিতুর হাত ধরে উপরে উঠে দাঁড়ালো’!!!
এমন সময় হর্ঠাৎ করে রিতু গিয়ে পরল আরুশের বুকে আরুশ হর্ঠাৎ এমনটা হওয়াতে কিছু বুঝতে না পেরে সেও পরে যায় নিচে’!!এইবার আরুশের কোমড় মনে হয় শেষ’!!আরুশ নিচে আর রিতু তার উপরে……
.
.
.
.
“এদিকে হা হয়ে তাকিয়ে আছি আমি রিতু আর আরুশের দিকে’!!কারন আমার জন্যই তারা পড়ে গেছে নিচে’!!আরিয়ানের থেকে পালাতে এত দ্রুত গতিতে দৌড়ে আসছিলাম যে নিজের স্পীডই কমাতে না পেরে এসে ধাক্কা লাগল আমার সাথে রিতুর’!!আমি নিজেকে ধরে রাখতে পারলেও রিতু পারল না হর্ঠাৎ এমনটা হওয়াতে বুঝতে না পেরেই পড়ে যায়”!!আমার সাথে ধাক্কা লেগে রিতু আর রিতুর সাথে ধাক্কা লেগে আরুশ’!!ওদের কাহিনি দেখে জিহ্বায় কামড় দিলাম আমি’!!তারপর শুধু হা হয়ে তাকিয়ে রইলাম ওদের দিকে’!!

__________________________________________


“একরাশ নীরবতা কাটিয়ে মেঘলা আপু বলে উঠলঃ

——-“তুই বল আগে’!!

“এতক্ষণ পর মেঘলার মুখে এমন কথা শুনে পুরো ভ্যাবাচেকা খেয়ে গেল আকাশ’!!তারপর সে নিজেই একবুক সাহস নিয়ে পকেট থেকে একটা রিং বের করে বললোঃ

—-“Will you marry me “Meghla”?’!!❤️

“আকাশের কথা শুনে মেঘলা পুরো শকড’!!সেও তো এতক্ষণ এই কথাটাই বলতে চেয়েছিল’!!

——-“সত্যি কথা বলছি তোকে আমি সেই কলেজ লাইফ থেকে ভালোবাসি কিন্তু কখনো সাহস করে বলতে পারি নি’!!অনেকবার ভেবেছি বলবো বলবো কিন্তু বলতে পারি নি’!!তাই আজকে বলে দিলাম’!!তুই কি রাজি আমার লাইফপাটনার হতে’!!??

“এতক্ষণ মেঘলা আকাশের কথাগুলো শুনে বলে উঠলঃ

——–“আমিও তো তোকে ভালোবাসি আকাশ’!!

“মেঘলার কথা শুনে আকাশের চোখ পুরো খুশিতে জ্বল জ্বল করে উঠলঃ

“তারপর মেঘলার হাতে আন্টি পরিয়ে দিল আকাশ’!!!তারপর আরো কিছুক্ষন কথা বলে রেস্টুরেন্ট থেকে বেরিয়ে আসল তারা’!!দুজনেই খুশি’!”
.
.
.

“রিকশা করে বাড়ি ফিরছে আকাশ আর মেঘলা’!!আকাশ এটা ওটা বলছে আর মেঘলা চুপটি করে সব শুনছে’!!এই মুহূর্তে তাড়া একে অপরের হাত ধরে আছে’!!মেঘলা আকাশের কাঁধে মাথা দিয়ে আছে’!!চারিদিকে ফুড়ফুড়ে বাতাস’!!সূর্য এখনি ডুবে যাবে আকাশের বুকে এমন একটা সময়’!!হর্ঠাৎই আকাশ বললঃ

——“খুব তাড়াতাড়ি তোর বাসায় গিয়ে কথা বলবো আমার বাবা মাকে নিয়ে’!!

“বিনিময়ে মেঘলা কিছু বললো না শুধু মুচকি হাসল’!!এই রকম নানা কথার মাঝেই চলছে তারা তাদের গন্তব্যে………

__________________________________________


“বাড়ি ফেরার উদ্দেশ্যে রিকশায় বসে আছি আমি আর রিতু’!!রিতু পুরো ঘোমরা হয়ে বসে আছে আমার সাথে কথা বলছে না’!!অনেকবার সরি বলেছি তাকে তারপরও তার রাগ কমছে না’!!ভাগ্য ভালো ছিল “ভাঙা টেপ রেকর্ডার” আসার আগেই আমরা চলে এসেছি না জানি আরুশ ভাইয়ার কোমড় ভেঙে গেছে দেখলে কি করতো আমাদের'”!তখন রিতুকে আরুশ ভাইয়ার উপর থেকে উঠিয়ে তার গায়ের উপর থেকে জামা কাপড় সরিয়ে তাকে সরি বলে চলে আসি আমি আর রিতু’!!আজকের শপিং টাও হলো না হুহ’!!এসব ভেবে চলছি বাড়ি……..
.
.
.
.
“এদিকে আরিয়ান আর আরুশ গাড়ি করে বাড়ি ফিরছে’!!আরিয়ানের তো মাথা পুরো গরম হয়ে আছে’!!এই মুহূর্তে মীমের উপর প্রচন্ড বেগে রেগে আছে সে এর প্রথম কারন ঠিকভাবে শপিং করতে পারলো না’!!তারওপর আবার আরুশের কোমড় ভাঙা’!!সব মিলিয়ে খিচুড়ি তৈরি হয়ে গেছে’!!আর আরুশ ব্যাথায় চুপ করে বসে আছে গাড়িতে কিছু বলছে না’!!

__________________________________________


“দেখতে দেখতে দু’দিন কেটে গেল’!!এই দু’দিনে ভার্সিটি যাওয়া হয় নি আমার’!!আর আমার সাথে রিতুও যায় নি’!!ভার্সিটি না যাওয়ার দুটি কারন ছিল এক বাড়িতে কিছু কাজ ছিল আর দুই “ভাঙা টেপ রেকর্ডারের ভয়ে”!!সে যাই হোক’!!

“সূর্যের ফুড়ফুড়ে আলোতে ঘুম ভাঙল আমার’!!সবচেয়ে আনন্দের বিষয় হলো আজকে আকাশ ভাইয়ারা আসবে আমাদের বাড়িতে’!!আপুকে দেখতে’!!অবশ্য দেখতে আসবে বললে ভুল হবে আসবে তো বিয়ের তারিখ ঠিক করতে’!!শুনিছি আকাশ ভাইয়ার ছোট ভাই আর তার এক বন্ধু আসবে তাই মনে মনে কিছু শয়তানি বুদ্ধি বানিয়ে রেখেছি আমি’!!তবে একা নই সাথে আছে মাই বেস্টু রিতু’!!ও একটু পরই এসে পরবে’!!!এই ভেবে চললাম ওয়াশরুমে’!!

“ওয়াশরুম থেকে বেরোতেই…….

“ময়দা সুন্দরীকে দেখতে পেলাম!! প্রচুর সেজেগুজে এসেছে তবে এই সাজ এ তোমাকে উঠাতে হবে ময়দা সুন্দরী”!!!এক শয়তানি মার্কা হাসি দিয়ে বললাম আমি……..

“রিতু অবাক চোখে তাকিয়ে বললোঃ

——“মানে’!!

——-“মানে তো একটা আছে ময়দা সুন্দরী শুধু ওয়েট এন্ড ওয়াচ”!!! বলে হেসে উঠলাম আমি’!!

__________________________________________


“সকাল ৯ঃ০০টা____
আকাশের বাড়ির সবাই সেজেগুজে তৈরি হয়ে যাবে মেঘলাদের বাড়িতে’!!এই আকাশ আর মেঘলার ব্যাপার সবাই মেনে নিয়েছে’!!কারন তারাও মেঘলাকে পছন্দ করতো’!!এখন মেঘলা তাদের বাড়ির বউ হবে এতে তাদের কোনো আপওি নেই’!!তাই সবাই খুশি মনে চলছে তারা’!!আরিয়ান,আরুশ,আকাশ আর আকাশের বাবা, মা সবাই তৈরি হয়ে গাড়ি করে চলছে’!!আকাশ তো অনেক খুশি’!!অনেকদিনের পূর্ণ বাসনা পূর্ণ হবে তার……..

“বেশকিছুক্ষন পর…………

–“গাড়ি এসে থামলো মেঘলাদের বাড়ির সামনে’!!গেটের সামনে মেঘলার আব্বুকে দেখে সালাম দিলো আকাশ আর তার বাবা তারপর সবাই খুশি মনে চললো বাড়ির ভিতর’!!

“রুমে ঢুকে সবাই গিয়ে বসে পরল সোফায়’!!তারপর একে একে করে সব খাবার এনে সামনে রাখলেন আম্মু’!!এর ভিতরই মেঘলা আপুকে সেজেগুজে নিয়ে আসা হলো তাদের সামনে’!!সবাই মেঘলা আপুকে দেখে খুশি হয়ে গেল”!!আকাশের আব্বু বললঃ

——“আমাদের কোনো আপওি নেই মেঘলাকে আমাদের বাড়ির বউ বানাতে’!!

“এমন সময় একটা রুমের ভিতর থেকে এক বুড়ো আর বুড়ি বলে উঠলেন আমাদের আপওি আছে’!!
সাথে সাথে সামনে বসে থাকা সবাই তাকালো পিছনে……..
!
!
!
!
#চলবে………….