তোমায় ভালোবাসি খুব পর্ব-০৩

0
4349

#তোমায়_ভালোবাসি_খুব💜
#Part:03🥀
#Writer: #TanjiL_Mim💜
.
.
🍁
মাথা নিচু করে মা-বাবার সামনে দাঁড়িয়ে আছি আমি’!!এমন সময় আব্বু এসে ঠাস করে আমার গালে থাপ্পড় দিয়ে দিল’!!থাপ্পড়টা এতটাই জোরে ছিল যে আমার পুরো গালে আব্বুর পাঁচ আঙুলের দাগ পড়ে গেছে’!!আব্বু চেঁচিয়ে বলে উঠল আমায়ঃ

——“তুই এখানে কেন এসেছিস তুই এ বাড়ির কেউ নয় আমার বাড়ি থেকে চলে যা’!”

—–“বাবা….

——–“ওই মুখ নিয়ে আমায় বাবা ডাকবি না’!!

——–“অন্য ছেলেকে বিয়ে করে নিয়েছিস এখন কি দেখাতে এসেছিস তুই’!!

“আব্বুর কথা শুনে অবাক হলাম আমি কি করে জানলো আব্বু যে আমার বিয়ে হয়ে গেছে’!!আব্বুর দিকে প্রশ্ন মাখা নিয়ে বলে উঠলামঃ

——–“তুমি কি করে জানলে’!!

“এমন সময় আম্মু এসে মোবাইলটা হাতে নিয়ে একটা ভিডিও দেখা লাগল'”! আর যেখানে পরিষ্কার দেখা যাচ্ছে আমার আর অগ্নির বিয়ে’!!আমাদের বিয়ের পুরনো শুটিং দেখানো হয়েছে'”!!! আমি কিছু না বলেই চুপ করে মাথা নিচু করে রইলাম’!!টপ টপ করে চোখ দিয়ে পানি পরছে’!!আব্বু অসম্ভব ভাবে রেগে আছে’!!হর্ঠাৎ আব্বু বলে উঠলঃ

——–“ওকে আমার চোখের সামনে থেকে চলে যেতে বলো রেহেনা’!!রেহেনা হলো নেহার মায়ের নাম’!!

“আব্বুর কথা শুনে আম্মুও চলে যেতে বললো আমায়’!!আমি আম্মুর কথা শুনে ছলছল চোখে তাকালাম’!!আম্মুও চোখের ইশারায় বলে ফেললো:

——-“চলে যা!!আমি জানি আম্মু এমন কেন করছে!! আব্বু এখন অসম্ভব রেগে আছে যা খুশি তাই করে দিতে পারে’!!এমন কি আমায় মেরেও দিতে পারে’!!আমিও আর কিছু না বলে চলে আসতে নিলাম এমন সময় আব্বু আবার বললোঃ

———“তোমায় যেন আর কোনোদিন আমার বাড়ির সামনে’ না দেখি’!!আব্বুর কথা শুনে আরো কষ্ট পেলাম তারপরও আর কিছু না বলে কাঁদতে কাঁদতে চলে আসলাম আমি’!!

“এদিকে আব্বু আম্মু দুজনেই কাঁদছে’!!

__________________________________________

___________________

“ব্যস্ত রাস্তায় হেঁটে চলেছি আমি অন্যমনস্ক্য হয়ে’!!বাড়ি থেকে বেরিয়ে আসতেই আশেপাশের মানুষেরা অনেক বাজে বাজে কথা বলেছে সবই শুনিছি আমি’!!আর বলারই কথা বিয়ের দিন বউ না থাকলে তো কানা ফুসা করবেই মানুষ’!!কিন্তু তারা তো জানে না আমার সাথে কি কি হয়েছে আমি তো ইচ্ছে করে কিছুই করি নি’!!কষ্টে বুক ফেটে যাচ্ছে আমার’!!চোখ দিয়ে পরছে অজস্র হারে পানি’!!ভাবতেও পারছি না আমার পুরো পরিবার আজ আমায় ঘৃণা করে’!!ভাবতেও কষ্ট হচ্ছে আমার’!!পাথরের মতো হয়ে হেঁটে চলেছি না আশেপাশের কারো কোনো কথা শুনছি আর না কোনো গাড়ির আওয়াজে মনোযোগ দিচ্ছি’!!হর্ঠাৎ সামনে একটা গাড়ি এসে আমায় মেরে দিয়ে যাবে তার আগেই কেউ এসে আমার হাত ধরে টান দিয়ে রাস্তার কর্নারে আনল’!!আমিও চোখ তুলে তাকালাম তার দিকে’!!সামনে তাকিয়ে দেখলাম রশ্মি’!!হয়তো ও কিছু বলছে কিন্তু আমার কান পর্যন্ত তা যাচ্ছে না মুহুর্তেই সব অন্ধকার হয়ে গেল আমি অজ্ঞান হয়ে পড়ে গেলাম সাথে সাথে রশ্মি ধরে ফেললো আমায়’!!

___________________

“রশ্মির তার ব্যাগ থেকে পানির বোতল বের করে পানি ছিটালো নেহার মুখে’!!কিছুক্ষনের মধ্যেই জ্ঞান ফিরে আসলো নেহার’!!

“হর্ঠাৎই পানি পরায় চোখ তুলে তাকালাম আমি আশেপাশে তাকাতেই দেখলাম রশ্মি আমার দিকে তাকিয়ে বললঃ

——-“কি হয়েছে তোর এই হাঁটছিলি কেনো ওর কথা শুনে ওকে জড়িয়ে ধরেই কেঁদে দিলাম আমি’!!!

“আমার কান্না দেখে রশ্নি বলে উঠলঃ

——“কাঁদছিস কেন আর কাল কোথায় গিয়েছিলি তুই’!!

“ওর কথা শুনে কান্না থামিয়ে কালকের সব ঘটনা বললাম আমি রশ্মিকে’!!আমার কথা শুনে ও অবাক হয়ে গেল ও’!!ও হয়তো ভাবতে পারছে না অগ্নি আমার সাথে এমন কিছু করতে পারে’!!আমি রশ্মিকে জড়িয়ে ধরে বললামঃ

——“দোস্ত আমি কি করবো কিছু বুঝতে পারছি না’!!আমি এখন কোথায় যাবো বুঝতে পারছি না আমি’!!(উওেজিত হয়ে)

“আমার উওেজনা দেখে রশ্মি আমায় শক্ত করে জড়িয়ে ধরল ও হয়তো কেঁদে দিয়েছে’!!!এমন সময় আমাদের সামনে এসে একটা গাড়ি থামলো’!!গাড়ি থেকে নামল অগ্নি তাকে দেখে ভয়ে আঁতকে উঠলাম আমি’!!অগ্নি গাড়ি থেকে নেমেই অগ্নি মাখা চোখ নিয়ে এসে আমার হাত ধরে টান মেরে এসে গাড়িতে বসালো’!!তারপর গাড়ি চালাতে শুরু করল সে’!!ভয়ে পুরো আঁতকে আছি আমি’!!না জানি কখন কি করে ফেলে’!!!

__________________________________________

___________________

“গাড়ি এসে থামলো অগ্নির বাড়ির সামনে অগ্নি টানতে টানতে বাড়ির ভিতরে নিয়ে গেল আমায়’!!তারপর রুমে নিয়ে গিয়ে স্ব-জোরে দরজা ভিতর থেকে আঁটকে দিল’!!সাথে সাথে ভয়ে আমি পুরো কেঁপে উঠলাম’!!অগ্নি আমাকে দেয়ালের চেপে ধরল’!!

“তারপর রেগে গিয়ে চেঁচিয়ে বললঃ

——–“কোথায় গিয়েছিলে তুমি’!!আর কি ভেবে ছিলে তোমার বন্ধুর সাথে সব বললেই আমার কাছ থেকে ছাড়া পেয়ে যাবে’!!তোমাকে আমি এত সহজে ছাড়ছি না বেবি’!!

“হর্ঠাৎই অগ্নি আমার গালে হাত দিল’!!সাথে সাথে পুরো কেঁপে উঠলাম আমি’!!হর্ঠাৎই অগ্নি বলে উঠলঃ

——–“তোমার গালে কি হয়েছে’!!

“অগ্নির কথা শুনে কিছু বললাম না আমি’!!এই মুহূর্তে অগ্নির কথায় প্রচন্ড বেগে রেগে গেলাম আমি’!!এই মুহূর্তে ইচ্ছে করছে অগ্নির গালে ঠাস করে একটা থাপ্পড় দিয়ে দেই’!!সব ভয় নিমিষেই গায়েব হয়ে গেল’!!আমি আমার শরীরের সমস্ত শক্তি দিয়ে ধাক্কা মেরে দিলাম অগ্নিকে তারপর চলে গেলাম ওয়াশরুমে’!!ওয়াশরুমে গিয়েই শাওয়ার অন করে দিয়ে নিচে বসে কাঁদতে লাগলাম আমি’!!

___________________

“আর এদিকে অগ্নি তার এক গার্ডকে ফোন করে রুমে ডাকলো তারপর সেই ছেলেটি রুমে আসতেই অগ্নি জিজ্ঞেস করলঃ

——–“নেহা কোথায় গিয়েছিল’!!কারন অগ্নি জানতো নেহা বাড়ি থেকে বেরোবেই আজকে’!!তাই নেহাকে ফলো করতে বলেছিল অগ্নি’!!

“অগ্নির কথা শুনে তার গার্ড বলে উঠলঃ

——–“স্যার ম্যাম তাদের বাড়িতে গিয়েছিল’!

“অগ্নির আর বুঝতে বাকি রইল না নেহার গালে দাগ আসলো কোথা থেকে’!!তার সাথে এটা মনে পরে গেল তার পাঠানো ভিডিওর কথা’!!তারপর আর কিছু না ভেবেই অগ্নি রুম থেকে বেরিয়ে আসলো’!!হর্ঠাৎই তার খুব কষ্ট হতে লাগল কিন্তু কারনটা জানা নেই’!!বুকের বাম পাশে ব্যাথা অনুভব করছে অগ্নি’!!কিন্তু সে তো এটাই চেয়েছিল নেহাকে তিলে তিলে কষ্ট দিতে’!!তারপরও এই মুহুর্তে অগ্নি কিছু ভাবতে পারছে না’!!আর না বুঝতে পারছে না’!!অগ্নি অস্থির হয়ে বাসা থেকে বেরিয়ে আসলো’!!

“আর ওদিকে নেহা শাওয়ারের নিচে বসে অজস্র হারে কাঁদতে লাগল’!!

__________________________________________

___________________

“রাত ১১ঃ০০টা……..

“অগ্নি রুমে ঢুকে কোথাও নেহাকে দেখতে পেল না’!!হর্ঠাৎ অগ্নি খেয়াল করলো এখনো ওয়াশরুমে পানি পরার শব্দ’!!অগ্নি বুঝতে পেরেছে নেহা হয়তো এখনো ওয়াশরুমে আছে’!!অগ্নি কিছু একটা মনে করে ওয়াশরুমের দরজা ধাক্কাতে লাগল’!!কিন্তু ভিতর থেকে কোনো আওয়াজ শোনা যাচ্ছিল না’!!অগ্নি ধাক্কা মেরে ওয়াশরুমের দরজা ভেঙে ফেলে দেখলো’!!নেহা ওয়াশরুমের নিচে অজ্ঞান হয়ে শুয়ে আছে আর ঝর্ণার পানি এখনো পরছে’!!অগ্নি তাড়াতাড়ি করে ঝর্ণা বন্ধ করে দিল’!!তারপর নেহাকে কোলে তুলে নিয়ে রুমের ভিতর ঢুকে বিছানায় শুয়ে দিল’!!তারপর তার একজন লেডি গার্ডকে ডেকে নেহার ড্রেস চেঞ্জ করতে বলে অগ্নি রুম থেকে বেরিয়ে যায়’!!

“লেডি তার কাজ শেষ করে রুম থেকে বেরিয়ে গিয়ে বললঃ

—–“স্যার ম্যামের মনে হয় জ্বর এসেছে’!!

“অগ্নি চেঁচিয়ে বললঃ

——–“তোমরা সারাদিন কোথায় ছিলে একটা মেয়ে সারাদিন ঝর্নার নিচে বসে ছিলো খোঁজ রাখো নি কেন??

“অগ্নির ধমক শুনে লেডিটি বলে উঠলঃ

——“সরি স্যার’!!আমাদের তো আজকে হাফ টাইম ছুটি ছিল’!!

“অগ্নি আর কিছু বললো না’!!নেহার রুমে ঢুকে ভিতর থেকে দরজা বন্ধ করে দিল’!!লেডিটিও আর কিছু না বলে চলে যায়’!!
অগ্নি রুমে ঢুকে বিছানায় বসে নেহার কপালে হাত দিতেই কেঁপে উঠল’!কারন নেহার শরীর প্রচন্ড বেগে গরম হয়ে গেছে!!!
!
!
!
!
!
চলবে…………

#TanjiL_Mim❤️