তোমায় ভালোবাসি খুব পর্ব-০২

0
4366

#তোমায়_ভালোবাসি_খুব💜
#Part:02🥀
#Writer: #TanjiL_Mim💜
.
.
🍁
“আয়নার সামনে দাঁড়িয়ে তৈরি হচ্ছি আমি’!!আজকে আমাদের ভার্সিটিতে নবীন বরনের অনুষ্ঠান’!!যার কারনে আজকে শাড়ি পড়ে ভার্সিটি যাবো’!!এমন সময় রুমে ঢুকলো রশ্মি ও আমার বেস্টফ্রেন্ড আজকে রশ্মিও খুব সুন্দর করে সেজেছে’!!আমাকে এখনো তৈরি হতে না দেখে চেঁচিয়ে বলে উঠল রশ্মিঃ

——–“দোস্ত তুই এখনো তৈরি হোস নি কেন???

“আমি একটু মন খারাপ করে বললামঃ

——–“দোস্ত শাড়িটা কী পড়তেই হবে আমি তো শাড়ি পড়ে হাঁটতে পারি না’!!সাথে শাড়ি পরলে পেট বের হয়ে গেলে কি করব’!!মোট কথা হচ্ছে শাড়ি কন্ট্রোল করতে পারি না আমি’!!

———“কিছু হবে না পড়ে ফেল’!!

“কিছুক্ষন ওভাবেই দাঁড়িয়ে থেকে’!তারপর একটা কলা পাতা রঙের শাড়ি পড়ে নিলাম’!!চুলগুলো খুলে দিলাম,চোখে কাজল,সাথে হালকা মেকাপ,,হাত ভর্তি চুরি ব্যাস আমি তৈরি’!!তারপর আমি আর রশ্মি আম্মু আর রুহান কে বাই জানিয়ে চলে আসলাম ভার্সিটিতে’!!!কিন্তু কে জানতো এই শাড়ি আমার জন্য কাল হয়ে দাঁড়াবে’!!

“আমাদের সেই অনুষ্ঠানে স্পেশাল গেস্ট হিসেবে গিয়েছিল অগ্নি’!!সবকিছু ঠিকই ছিল’!!অগ্নি ভার্সিটি আসতেই আমরা ফুল দিয়ে স্বাগতম জানালাম’!!অগ্নিকে দেখেই রীতিমতো অনেক মেয়েরাই ক্রাশ খেয়ে খেল’!!অবশ্য খাবে না’!!অগ্নি দেখতে অনেক সুন্দর’!!!অগ্নিকে বসালো হলো স্পেশাল গেস্ট এর জন্য স্পেশাল চেয়ারে’!!সবকিছুই ঠিক ছিল’!!সবাই হাসি খুশি ভাবে পুরো অনুষ্ঠান শেষ করা হলো’!!একে একে সবাই চলে যাওয়ার উদ্দেশ্য পা বাড়ালো আমিও চলে যেতে নিলাম’!!এমন সময় পরলাম এক ভয়ংকর বিপদে সেটা হলো শাড়ি খুলে গেছে’!!আমি কোনোভাবে শাড়িটাকে ঠিক করতে ছিলাম’!!এমন সময় পিছন থেকে কেউ আমার পেটে হাত দিল সাথে সাথে কেঁপে উঠলাম’!!কোনো কিছু না ভেবেই পিছনে ব্যক্তিকে না দেখেই ঠাসস করে তার গালে থাপ্পড় দিয়ে দিলাম’!!সাথে সাথে পুরো ভার্সিটির মানুষ থমকে গেল'”!!! সবাই চোখ ছিল আমার উপর কারো সামনে ব্যক্তিটি আর কেউ নয় অগ্নি ছিল’!!!

“আমি কিছু না ভেবে তাকে বলে উঠলামঃ

——-“লজ্জা করে এমন অসভ্যতা করতে'”!!!

“অগ্নি আমার কাজে চরম প্রকার রেগে যায়’!!নিজেকে যথা সম্ভব কন্ট্রোল করার চেষ্টা করছে অগ্নি’!!এমন সময় আমাদের সামনে স্যার-ম্যামরা চলে আসে’!!তারা জিজ্ঞেস করল হয়েছেঃ

——-“কিন্তু আমি কিছু বলতে পারলাম না কি করে বললাম’!!

“কিন্তু স্যারেরা এক প্রকার জোর করল যার কারনে আমি বলতে বাধ্য হলাম’!!আমার কথা স্যার ম্যাম রা অগ্নিকে বললো ভার্সিটি থেকে বেরিয়ে যেতে’!!অগ্নি যাওয়ার আগে রক্ত চক্ষু নিক্ষেপ করে ছিল'”!!!আমি তেমন একটা ভয় পাই নি সেদিন’!!কিন্তু পরে যখন জানতে পারি অগ্নি সত্যি কিছু করে নি অন্য কেউ করে ছিল’!!তখন থেকেই ভিতরে ভিতরে নিজেকে খুব অপরাধী মনে হয়েছিল’!!ভেবে ছিলাম অগ্নির সাথে দেখা হলেই সরি বলে দিবো’!!কিন্তু সেদিনের পর আর দেখা হয় নি’!!দেখতে দেখতে পুরো তিন বছর কেটে গেল'”!!! এক প্রকার ভুলেই গিয়েছিলাম অগ্নির কথা’!!এসব ভাবতে ভাবতেই চোখের কোনে পানি ভরে গেছে ভিষন’!!এদিকে অগ্নি এতটাই শক্ত করে জড়িয়ে ধরে আছে যে আমি নড়তেও পারছি না’!!চোখের পানি মুছে ওই ভাবেই বাধ্য হয়ে ঘুমিয়ে পরলাম আমি’!!

__________________________________________

___________________

“খুব ভোরে ঘুম ভাঙল আমার’!!অগ্নি এখনো জড়িয়ে ধরে ঘুমিয়ে আছে আমায়’!!পাশ ঘুরে তার দিকে তাকাতেই চোখ আটকে গেল আমার’!!কি মায়াবী চেহারা তার’!!এই মুহূর্তে তার চুলগুলো পড়ে আছে কপালে’!!ইচ্ছে করছে হাত সরিয়ে দেই’!!কিন্তু আবার ভাবলাম না থাক যদি রেগে যায়’!!এই মুহূর্তে তাকে দেখে শুধু একটা কথাই মাথায় আসছে কে বলবে এই মানুষটা এতটা রাগী’!!আর আমার ভুলের প্রতিশোধ নিতে চায়’!!পরিবারের কথা মনে করতেই বুকটা দক করে উঠল আমার না জানি কি অবস্থায় আছে তারা’! আস্তে আস্তে অগ্নিকে সরিয়ে চলে গেলাম ওয়াশরুমের’!!পাওয়া অন করেই নিচে বসে কেঁদে দিলাম আমি’!!!কষ্টে বুক ফেটে যাচ্ছে আমার’!!বার বার শুধু মা-বাবার কথা মনে পরছে’!!!

______________

“পুরো এক ঘন্টা শাওয়ার নিয়ে বেরিয়ে আসলাম আমি’!!অগ্নি তখনও ঘুমিয়ে ছিল’!!কালকের নীল রঙের কাতান শাড়ি টা পড়ে নিলাম আমি’!!চুলগুলো দিয়ে এখনো পানি পরছে আয়নার সামনে তাকাতেই দেখলাম থমকে গেলাম আমি মুখ চোখ ভুলে গেছে’!!হালকা ব্লাউজ টা সরাতেই দেখতে পেলাম কালকে অগ্নির দেওয়া প্রথম যন্ত্রণা,,কামড়টা এতটাই জোরে ছিল যে জায়গাটা একদম লালচে হয়ে গেছে’!!গোসলের সময় জায়গায় পানি পরতেই পুরো জায়গাটা জ্বলে উঠল ভিষণ’!!তারপর ব্লাউজ টা ঠিক করে চিরুনি দিয়ে চুল আচরাতে লাগলাম আমি এমন সময় পিছন থেকে কেউ জড়িয়ে ধরল’!!আচমকা এমন হওয়াতে আমি পুরো কেঁপে উঠলাম’!!আয়নার দিকে তাকাতেই দেখতে পেলাম অগ্নি ঘুম ঘুম চোখে এক দৃষ্টিতে তাকিয়ে আছে আয়নার দিকে’!!কারন আয়নায় আমার পেটের কিছুটা অংশ দেখা যাচ্ছে সাথে সাথে শাড়ি দিয়ে ঢেকে দিলাম আমি’!!হর্ঠাৎই অগ্নি আমাকে তার দিকে ঘুরিয়ে বললোঃ

——–“সকাল সকাল গোসল করে কি আমায় পাগল বানাতে চাও…….

“অগ্নির এমন কথা শুনে আমি অবাক হয়ে বললামঃ

——–“মানে…….

“অগ্নি কিছু না বলেই হর্ঠাৎ করেই আমার ঠোঁটে নিজের ঠোঁট বসিয়ে দিল’!!

“অগ্নির এমন কাজে নেহা পুরো বোকা বনে গেল’!!হর্ঠাৎই নেহার চোখ বেয়ে পরতে লাগল পানি’!!কারন অগ্নি হর্ঠাৎ তার ঠোঁটে জোরে কামড় বসিয়ে দিল তারপর নেহাকে ছেড়ে দিয়ে অগ্নি চলে যায় ওয়াশরুমে’……….

___________________

“এদিকে নেহার চোখ বেয়ে পরছে পানি,,আয়নার দিকে তাকাতেই দেখতে পেল সে ঠোঁট কেটে রক্ত বেরিয়ে এসেছে’!!তারপর কিছু না ভেবেই চোখ মুছে বসে রইলাম বিছানায়’!!

“কিছুক্ষন পর অগ্নিও শাওয়ার নিয়ে বেরিয়ে আসল শুধু একটা টাওয়াল পড়ে যা দেখে অন্য দিকে মুখ ঘুরিয়ে নিলাম’!!

“নেহার এমন কান্ডে অগ্নি মুচকি হাসল’!!!তারপর অগ্নি প্যান্ট আর টিশার্ট পরে নিল’!!

“কতক্ষণ যাবৎ কিছু একটা বলতে চাচ্ছি আমি’!!কিন্তু অগ্নি যদি রেগে যায়’!!অগ্নি চুল মুছতে মুছতে আমার সামনে এসে বললঃ

——–“আমার জন্য ব্রেকফাস্ট করে নিয়ে এসো’!!

“অগ্নির কথা শুনে আমিও মাথা নাড়িয়ে চলে গেলাম নিচে………

“রান্নাঘরে দাঁড়িয়ে আছি কি করবো কিছুই বুঝতে পারছি না আমি’!!এমন সময় একটা মেয়ে এসে বললঃ

——“ম্যাম আপনি এখানে আমি তো যেতাম কিছুক্ষনের মধ্যে স্যারের জন্য খাবার নিয়ে’!!

“মেয়েটির কথা শুনে আমিও বলে উঠলামঃ

——“ওনার খাবার আমার কাছে দিন’!!মেয়েটি হয়তো অবাক হলো’ আমার কথা শুনে তারপর কিছু না ভেবেই আমার হাতে খাবার ট্রে দিল’!!আমিও আস্তে আস্তে সিড়ি বেয়ে উপরে উঠলাম’!!

“উপরে উঠতেই দেখলাম অগ্নি তার চুল ঠিক করছে আমিও আস্তে বিছানায় খাবার ট্রে টা রেখে দিয়ে সামনে দাঁড়িয়ে পরলাম’!!

“অগ্নি তার চুল ঠিক করে বিছানায় বসে রাগী দৃষ্টিতে আমার দিকে বলে উঠলঃ

——-“আমায় খাইয়ে দিবে কে??

“অগ্নির কথা শুনে অবাক হয়ে তাকালাম আমি’!!

“তারপর কিছু না ভেবেই খাইয়ে দিতে লাগলাম আমি’!!কিন্তু অগ্নি খাচ্ছে তো খাচ্ছে সাথে সাথে আমার হাতে কামড় দিচ্ছি’!!ব্যাথা পাচ্ছি তারপরও কিছু বলতে পারছি না……….

“অগ্নির খাওয়া শেষ করে তারপর অগ্নি তৈরি হয়ে চলে গেল তার কাজে’!!অগ্নি যেতেই স্বস্তির নিশ্বাস নিলাম আমি’!! তারপর তাড়াতাড়ি তৈরি হয়ে ঠোঁটে গাড়ো লাল লিপস্টিক দিয়ে বাড়ি থেকে বেরিয়ে গেলাম আমি’!!আশ্চর্য বিষয় অগ্নির লোকেরা আমায় কিছু বললো না’!!

“আমিও কিছু না ভেবে তাড়াতাড়ি করে একটা রিকশায় উঠে বসলাম’!!তারপর রিকশাও চলতে শুরু করল তার আপন গতিতে………

__________________________________________

___________________

“রিকশা গিয়ে থামল আমাদের বাড়ির সামনে’!!আমিও কিছু না ভেবেই দৌড়ে চলে গেলাম ভিতরে’!!ভিতরে যেতেই…………..
!
!
!
!
!
#চলবে……………..

❤️[ভুল-ত্রুটি ক্ষমার সাপেক্ষ’!!]
#TanjiL_Mim❤️