তোমায় ভালোবাসি খুব পর্ব-০১

0
6720

#তোমায়_ভালোবাসি_খুব💜
#Part:01🥀
#Writer: #TanjiL_Mim💜

—–“প্লিজ অগ্নি আমাকে যেতে দেও আজকে আমার বিয়ে”!!সবাই আমার জন্য অপেক্ষা করছে’!!হাত জোর করে কথা বললাম আমি অগ্নিকে’!!আর অগ্নি একটা ডোন্ট কেয়ার ভাব নিয়ে সোফায় বসে আছে’!!এদিকে আমার ভয়ে হাত-পা ঠান্ডা হয়ে যাচ্ছে’!!
হর্ঠাৎ অগ্নি তার ফোনটা বের করে কাউকে ফোন করল’!!সাথে সাথে কিছু মেয়েরা চলে আসল রুমে’ হাতে একটা লেহেঙ্গা সাথে কিছু কসমেটিকস!!তারপর অগ্নি সোফা থেকে উঠে এসে ফোনটা হাতে নিয়েই বলে উঠলঃ

——-“ওকে তাড়াতাড়ি তৈরি করে দেও’!!

“অগ্নির কথা শুনে অবাক হয়ে বললাম আমিঃ

——–“তৈরি হবো মানে কিসের জন্য তৈরি হবো’!!প্লিজ অগ্নি আমায় যেতে দেও’!!(চেচিয়ে)

“অগ্নি তার চোখ লাল করে চেচিয়ে বললঃ

——“ডারলিং এখন আমাদের বিয়ে হবে তাই তোমায় তৈরি হতে হবে’!!

——-“প্লিজ অগ্নি এমন করো না আমার সর্বনাশ হয়ে যাবে’!!হর্ঠাৎই অগ্নি প্রচন্ড বেগে রেগে গিয়ে আচমকা আমার মুখ চেপে ধরে বললঃ

——-“তুমি যেমন সেদিন ভার্সিটির সবার সামনে আমার গালে থাপ্পড় দিয়েছিলে আমার নামে মিথ্যা অপবাদ দিয়ে সর্বনাশ করে ছিলে’!!মনে আছে ডারলিং’!!তাহলে আজ আমি করলে প্রবলেম কোথায়’!!!

“অগ্নির কথা শুনে আমার আর বুঝতে বাকি রইল না অগ্নি কেন আমায় বিয়ে করতে চায়’!

——“তার মানে প্রতিশোধ নেওয়ার জন্য বিয়ে করতে চাইছো’!!

——-“আমার কথা শুনে অগ্নি একটা শয়তানি মার্কা হাসি দিয়ে’!!আমার মুখ ছেড়ে দিয়ে হন হন করে রুম থেকে বেরিয়ে গেল’!!আর আমি বিছানায় বসে অজস্র হারে কাঁদতে লাগলাম’!!ভাবতেও পারছি না তিনবছর আগের একটা ছোট্ট ভুলের মাসুল এই ভাবে দিতে হবে তা আমি কল্পনাও করতে পারছি না’!!

“হর্ঠাৎই রুমে থাকা মেয়েগুলোর মধ্যে একটা মেয়ে এসে বললঃ

——“ম্যাম আপনাকে তৈরি হতে হবে চলুন’!!!মেয়েটার কথা শুনে কি করব কিছুই বুঝতে পারছি না আমি’!!টেনশনে মাথা খারাপ হয়ে যাচ্ছে আমার’!!হর্ঠাৎই মাথায় একটা বুদ্ধি আসল আমার’!!আমিও চোখের পানি মুছে নিলাম’!!তারপর অগ্নির দেওয়া লাল লেহেঙ্গা পরে নিলাম আমি’!!তারপর মেয়েগুলো আমাকে সাজাতে ব্যস্ত হয়ে পরল আর আমি ভাবতে লাগলাম কয়েকঘন্টা আগের কথা’!!

__________________________________________

___________________

“নেহা উঠ তাড়াতাড়ি ওঠ,মেয়ের কান্ড দেখছো কয়েকঘন্টা পর যার বিয়ে সে কিনা এখন পড়ে পড়ে ঘুমাচ্ছে’!!একপ্রকার জোর করে আম্মু বিছানা থেকে উঠালো আমায়’!!তারপর আম্মুর বানানো চা খেতে ব্যস্ত হয়ে পরলাম’!!এমন সময় রুমের আসল আমার ছোট ভাই রুহান’!!এসেই আমাকে জড়িয়ে ধরে বললঃ

——-“আপু তুমি আজকে চলে যাবে’!!

“মুহূর্তেই মনটা খারাপ হয়ে গেল আমার’!! কিন্তু কিছু বললাম না’!!তারপর সকালটা এটা ওটা করে কেটে গেল’!!বিকেলে বিয়ের তৈরি হওয়ার জন্য পার্লারে সাজাতে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বেরিয়ে ছিলাম আমি’!!একাই ছিলাম কারন আমার বান্ধবীরা বলে ছিল ওরা পার্লারে ওয়েট করবে তাই কিছু না ভেবেই একাই বাসা থেকে বেরিয়ে আসলাম আমি’!!হর্ঠাৎই কেউ পিছন থেকে এসে আচমকা মুখে রুমাল চেপে ধরল সাথে সাথে সব অন্ধকার হয়ে গেল’!!আমি অজ্ঞান হয়ে পড়ে গেলাম'”!!!

“আচমকা কেউ মুখে পানি মারাতে একপ্রকার লাফ দিয়ে উঠলাম আমি’!!সামনে তাকাতেই অগ্নিকে দেখে পুরো অবাক হয়ে গেলাম আমি’!!তিনবছর পর অগ্নিকে দেখে পুরো হা হয়ে গেছি আমি’!ভাবতেও পারছি তিনবছর আবার আমাদের দেখা হবে তাও আবার এমন সময়’!!!

“হর্ঠাৎই একটা মেয়ের কথা শুনে নিজের ভাবনা থেকে বেরিয়ে আসলাম আমি’!!মেয়েটি বললঃ

—–“আপনি তৈরি ম্যাম’!!আর আপনাকে খুব সুন্দর দেখাচ্ছে’!!

“মেয়েটার কথা শুনে আমি হ্যা না কিছুই বললাম না’!!তারপর মেয়েগুলো রুম থেকে বেরিয়ে গেল’!!

“কিছুক্ষণ পর নেহাকে খুঁজতে একটা মেয়ে আসল’!!কিন্তু নেহাকে দেখতে পেল না’!নেহাকে না পেয়ে মেয়েটি চিৎকার দিল’!!সাথে সবাই রুমে আসল’!!আর কিছুক্ষণের মধ্যে অগ্নিও রুমে এসে হাজির পুরো রুমে নেহাকে খুঁজেও কেউ পেল’!!হর্ঠাৎই অগ্নির চোখ গেল বেলকনির দিকে’!!কারন ওখানে বিছানার চাদর জুলছে সাথে নেহার শরীরে পড়া সেই শাড়িটা’!যেটা দেখে অগ্নির আর বুঝতে বাকি রইল’ না নেহা কোথায় গেছে’!!কিন্তু অগ্নির কোনো রিয়েকশন দেখা সে একটা ডোন্ট কেয়ার ভাব নিয়ে বসে পরল বিছানায় আর কাজীকে বললো চুপ করে বসতে কিছুক্ষণের মধ্যেই কনে চলে আসবে’!!কাজীও অগ্নির কথা মতো বসে পরল’!!কিন্তু বাকিরা পুরো অবাক হচ্ছে অগ্নির এমন কাজ দেখে’!!সবাই একটু হলেও টেনশনে আছে কিন্তু অগ্নির নেই’!

“কিছুক্ষণের মধ্যেই অগ্নির লোকে নেহাকে টেনে এনে রুমে ধাক্কা মেরে ফেলে দেয়’!!আর নেহা এসে পড়ে অগ্নির পায়ের কাছে’!!অগ্নি মুচকি হেঁসে নেহার গাল ধরে বললঃ

——“কোথায় গিয়েছিলে ডারলিং’!!

“অগ্নির কথা শুনে আমি কি বলবো বুঝতে পারছি না’!!কিছুক্ষন আগে আমি প্রথমে পড়া শাড়িটা আর বিছানার চাদর বেঁধে বেলকনি থেকে পালিয়ে যেতে চেয়েছিলাম’!!কিন্তু ভাগ্য ভালো ছিল না’!!বাড়ির গেট পর্যন্ত যাওয়ার আগেই অগ্নির লোকেরা আমাকে ধরে নিয়ে আসল’!!

“অগ্নি রেগে বলে উঠলঃ

——-“কি হলো কথা বলছো না কেন???……

অগ্নির চিৎকারে কেঁপে উঠলাম আমি’!!তার হাত জোর করে বলে উঠলামঃ

——-“প্লিজ অগ্নি আমায় যেতে দেও’!!

“বিনিময়ে অগ্নি কিছু বললো না শুধু হাসলো’!!এমন সময় কাজী সাহেব আমাদের বিয়ে পড়াতে শুরু করল’!!!তারপর কাজী অগ্নিকে কবুল বলতে বললো অগ্নিও বলে দিল’!!কাজী আমার কবুল বলতে বললো কিন্তু আমি বললাম না’!!কাজী আবারো বললো কিন্তু আমি চুপ’!!আমাকে চুপ থাকতে দেখে অগ্নি রেগে গেল তারপর বললোঃ

——“তুমি কবুল বলবে নাকি তোমার ছোট ভাইকে আমার লোকেদের বলে এতটুকু বলে অগ্নি থেমে গেল’!!

“অগ্নির কথা শুনে অবাক হলাম আমি সাথে ভয় বেরে গেল’!!হর্ঠাৎই অগ্নি তার ফোনটা বের করে একটা ভিডিও দেখালো আমায়’!!যেখানে দেখা যাচ্ছে আমার ছোট ভাইকে দুটো লোক মাথা বন্দুক ধরে আছে’!!যা দেখার পর আমি অগ্নির দিকে ছলছল চোখে তাকিয়ে বললামঃ

——“প্লিজ অগ্নি আমার ছোট ভাইকে কিছু করো না’!!

“আমার কথা শুনে অগ্নি তার মোবাইলটা আমার সামনে থেকে নিয়ে গেল তারপর শয়তানি হাসি দিয়ে বললোঃ

——-“কিছু করবো না ডারলিং যদি তুমি আমার কথা শোনো’!!

“আর কিছু ভাবতে পারলাম আমি’!!কবুল বলে দিলাম আর আমাদের বিয়ে হয়ে গেল’!!চোখ দিয়ে অজস্র হারে পানি পরতে লাগল’!!আমার পুরো জীবনটায় অন্ধকার নেমে আসলো’!!আমি জানি কাল থেকেই হয়তো অগ্নির প্রতিশোধ নেওয়ার পদ্ধতি শুরু হয়ে যাবে’!!আর ভাবতে পারলাম না আমি’!!মুহূর্তেই সব অন্ধকার হয়ে গেল’!!বুকের ভিতর চিনচিনে ব্যথা অনুভব করলাম আমি’!!সাথে সাথে নিচে ডলে পরলাম আমি’!!সাথে সাথে কেউ ধরে ফেললো আমায়’!!হয়তো অগ্নি হয়তো অন্য কেউ’!!
.
.
.
“এদিকে অগ্নি নেহাকে ধরে সবাইকে চোখের ইশারায় বললো চলে যেতে’!!সাথে সাথে সবাই রুম থেকে বেরিয়ে গেল’!!সবাই যেতে অগ্নি নেহার মুখের দিকে তাকিয়ে শয়তানী হাসি দিয়ে বললঃ

——“কাল থেকে তোমার জীবনের নতুন মোড় শুরু হবে ডারলিং’!এই তিন বছরে যতটা না কষ্ট পেয়েছি আমি তার চেয়েও বেশি কষ্ট আর যন্ত্রণা ফেরত দিবো তোমায় আমি’!!জাস্ট ওয়েট…..

“এই বলে হাসলো অগ্নি’!!তারপর নেহাকে বিছানায় শুয়ে দিয়ে চলে যায় অগ্নি’!!

__________________________________________

___________________

“রাত_১০ঃ০০টা…….
জ্ঞান ফিরতেই নিজেকে সাদা তুলতুলে বিছানায় দেখতে পেলাম আমি’!!হর্ঠাৎই কয়েক ঘন্টা আগের কথা মনে পড়ে গেল আমার’!!কি থেকে কি হয়ে গেলো’!!আমার পরিবার নিশ্চয়ই এতক্ষণে খুঁজছে আমায়’!!এই ভেবে লেহেঙ্গা ধরে বিছানা থেকে নেমে গেলাম আমি’!!দরজা কাছে যেতেই অগ্নি রুমে ঢুকলো’!!অগ্নিকে দেখে ভয়ে কেঁপে উঠলাম আমি’!!

“অগ্নি রুমে ঢুকেই দরজা বন্ধ করে দিল যা দেখে ভয়ে আরো ঘাবড়ে গেলাম আমি’!!এদিকে অগ্নি কথা বলতে বলতে এগোচ্ছে আমার দিকে!!আর আমি পিছনে যাচ্ছি……..

——-“কোথায় যাচ্ছো “বেবি’!!(সামনে এগোতে এগোতে)

——–“কোথাও যাচ্ছি না’!!(পিছনে যেতে যেতে)

——-“সত্যি বলছো “বেবি’!!

——-“হুম আমি সত্যি বলছি অগ্নি’!!

“একপর্যায়ে পিছনে যেতে যেতে দেয়ালের সাথে লেগে গেছি আমি’!!কিন্তু ওদিকে অগ্নি এগোচ্ছে তো এগোচ্ছেই’!!একপর্যায়ে অগ্নি অনেকটা কাছে চলে এসেছে আমার’!!হর্ঠাৎই অগ্নি আমার হাত দেয়ালের সাথে চেপে ধরে বললঃ

——-“একদম পালানোর চেষ্টা করবে না’!!আর তুমি কি করে ভাবলে এত তাড়াতাড়ি তোমায় ছেড়ে দিবো আমি’!!আর ভুলে কেন যাচ্ছো বেবি আজকে আমাদের বাসররাত’!!

“অগ্নির কথা শুনে ভয়ে কাঁপতে শুরু করলাম আমি’!!অগ্নি তা বুঝতে পেরে বলে উঠলঃ

——-“এখনই ভয়ে কাঁপছো বেবি’!!তুমি ভাবতেও পারছো না কাল থেকে তোমার সাথে সাথে কি কি হতে চলেছে’!!

“অগ্নির কথা শুনে কিছু বললাম না’!!কারন এটা অনেক আগেই জানা আমার’!!হর্ঠাৎই অগ্নি আমার দিকে জুকে পরল যা দেখে ভয়ে চোখ বন্ধ করে নিলাম’!!আচমকা অগ্নি আমার ঘারে কামড় বসিয়ে দিল’!!অগ্নির এমন কাজে অবাকের সাথে সাথে কষ্ট হচ্ছে ভিষণ’!!জায়গাটা জ্বলছে ভীষণ হয়তো রক্ত বেরিয়ে গেছে’!!অগ্নি আমার কানের কাছে এসে বললঃ

——-“এটা হলো ছোট্ট একটা নমুনা বেবি’!!

“অগ্নির কথা শুনে চোখ বেয়ে পানি পরতে লাগল ভিষণ’!!

“আচমকা অগ্নি আমায় ধাক্কা মেরে বিছানায় ফেলে দিল’!!তারপর আমার পাশে শুয়ে খুব শক্ত করে জড়িয়ে ধরল আমায়’!!আর বললোঃ

——–“একদম নড়াচড়া করবে না বেবি’!!যদি আমার ঘুমের ডিস্টার্ব হয় তাহলে কিন্তু……..

“আর কিছু বললো না অগ্নি আমায় জড়িয়ে ধরেই ঘুমিয়ে পরল সে’!!আর আমার চোখ দিয়ে পরতে লাগল অজস্র হারে পানি’!!আর ভাবতে লাগলাম আজ থেকে তিন বছর আগের সেই ঘটনা……..
!
!
!
!
!
#চলবে…………