সেলিব্রেটি লাভার পর্ব-০৯

0
5093

#সেলিব্রেটি_লাভার❤
#part:09
#Writer: #TanjiL_Mim❤
.
.
🍁
কফির কাঁপটা রেখে নিচু হয়ে বসে আছি আমি!!কেমন স্তব্ধ হয়ে গেছি!!বিশ্বাস হচ্ছে না কাল রাতে আমি মদ খেয়ে মাতলামো করেছিলাম!!ছিঃ মীম ছিঃ!!তোর তো লজ্জা হওয়া উচিত কাল সারারাত না জানি তুই ওই সেলিব্রেটির সাথে কী কী করেছিস!!একবার হলেও তাকে সরি বলতে হবে আমায়!!!দিহানের মুখে কাল রাতের ঘটনা শুনে বাকরুদ্ধ হয়ে গেছি আমি!!কিন্তু আমার কোনো দোষ ছিল নাকি সব তো ওই অনন্যাই করেছিল!!অদ্ভুত ব্যাপার মাথার মধ্যে এই মুহুর্তে একটা কথা মাথায় আসছে খুব সেটা হলো “কেন এমন করতে চাইছিলেন অনন্যা আয়ানের সাথে”??অদ্ভুত বিষয়!!কিছুক্ষন স্তব্ধ হয়ে আবার প্রশ্ন করলাম দিহানকে আমিঃ

——দোস্ত তাহলে তুই আর বস কী নিয়ে হাসাহাসি করছিলি তখন!!!

দিহান তার মাথা চুলকে বললঃ

——-দোস্ত আসলে…..

——কী আসলে??

——-আমি বলেছি তুই আর আয়ান একে অপরকে ভালোবাসিস তাই কালকে আয়ান আমাদের ধরে ফেলে দেন তাই আমরা আর ওখানে না দাঁড়িয়ে চলে আসি!!!

——What…….

——সরি দোস্ত!!!

——এটা তুই কী করলি আর এটা না বললে কী চলত না নাকি!!

——চলত না??তাই ভাবলাম এটা বললেই ভালো হবে!!!

——তোর মাথা হবে….এখন যদি এটা নিয়ে বস কোনো খবর তৈরি করে তখন কী হবে ভাবতে পারছিস…আর একটা কথা কালকে মুনমুনের বিয়েতে কোনো জামেলা হয় নি!!!

——-না তেমন কিছুই হয় নি হুদাই!!এর জন্য বসরে অনেক কিছু বলেছি!!!

——-সব ঠিক আছে কিন্তু তুই আমার আর আয়ানরে নিয়ে কী বলেছিস এসব!!উনি একজন সেলিব্রেটি এটা যদি জানাজানি হয়ে যায় সোশ্যাল নেটওয়ার্কে কতোটা জামেলা তৈরি হবে জানিস তো!!

——-আমি কী বলতাম কালকে তোকে তো আয়ান নিয়ে গেল!!তারপর বস তোকে আমার সাথে না দেখে কতোকিছু বলেছিল জানিস!!তাই তো!!!

——-কেন আর কিছু পাশ নি বন্ধু বলে দিতি!!ভালো বাসাবাসি কেন????

——-ওতো রাতে কোনো মেয়ে তার বন্ধুর সাথে ঘুরতে গেছে এটা মানতো বস!!আর তার ওপর ও আবার সেলিব্রেটি!!আচ্ছা ওসব বাদ দে যা হবে পড়ে দেখা যাবে!!আগে বল তোর আর আয়ানের কাহিনীটা কী!!চিনলি কিভাবে একে অপরকে???

——–সেটা একটা লম্বা কাহিনী “দোস্ত”!!

——–ঠিক আছে তবে ছোট করে বলে দে….!!!

__________________________________________

—চলন্ত গাড়িতে একরাশ ভালো লাগা নিয়ে মুখে মাস্ক ছাড়াই গাড়ির জানালা বন্ধ করে রুহানের গাওয়া গান শুনতে শুনতে তার গন্তব্যে যাচ্ছে “আয়ান”!!আজকে মনটা খুব ভালো তার!!কেন জানে না তার মনে হচ্ছে বহুদিন পর তার সত্যিকারের আপন কেউ হবে তার!!কিন্তু মানুষ যা ভাবে তা আদোও হয় নাকি!!এই মুহূর্তে সেটা নিয়ে ভাবছে না “আয়ান”!!হর্ঠাৎই গাড়ি থামিয়ে ফেলল আয়ান!!কারন কিছু বাচ্চারা হেঁটে এদিকেই আসছে!!বাচ্চাগুলো পড়নে স্কুলের ইউনিফর্ম!!যেটা দেখে খুব ভালো করেই বুঝতে পেরেছে আয়ান এরা স্কুল শেষে বাসায় ফিরছে!!আয়ান তার মুখে মাস্কটা পড়ে গাড়ি থেকে বের হলো!!তার উদ্দেশ্য বাচ্চাদের সাথে কথা বলা!!এই বাচ্চাগুলোর সাথে এর আগেও পরিচিত হয়েছে আয়ান!!তাই কোনো ধিদা ছাড়াই বাচ্চাদের সামনে গিয়ে দাঁড়ালো আয়ান!!বাচ্চাগুলো প্রথমে অবাক হলেও যেই না আয়ান তার মাস্কটা খুলল সাথে সাথে সব বাচ্চারা তার কাছে দৌড়ে চলে আসল!!আয়ানও আবার তার মুখের মাস্কটা আঁটকে জড়িয়ে ধরল সবাইকে!!!সাথে সাথে সব বাচ্চারা বলতে লাগল!!

——ভাইয়া কেমন আছো তুমি!! ভাইয়া ডাকটা আয়ানই শিখিয়ে ছিল তাদের!!!

——-খুব ভালো তোমরা!!!

——-সবাই হেসে আমরাও খুব ভালো ভাইয়া!!!

——-চল তবে……..

——-বাচ্চাগুলো জানে আয়ান তাদের কোথায় নিয়ে যাবে তাই নীর দিধায় চলল তারা!!!!

__________________________________________

–ব্যস্ত রাস্তায় হেঁটে চলেছে নিতু!!মনটা হর্ঠাৎই খারাপ হয়ে গেছে তার!!এর একটাই কারন “রুহান”!!রুহানকে যেদিন থেকে দেখেছে সে সেদিন থেকে মনের অনেকটা জায়গা জুড়ে রয়েছে সে!!মাঝে মাঝে তার খুব করে বকতে ইচ্ছে করে “রুহানকে”!!কে বলেছিল এত বড় সেলিব্রেটি হতে!!আজ যদি সেলিব্রেটি না হতো তবে ঠিকই রুহান তার বিএফ হতো!!কিন্তু এখন সেটা কোনোভাবেই পসিবল নয়!!ভালোবাসা শব্দটা চার অক্ষরের হলেও কেমন যেন বেমানান লাগছে নিতুর কাছে রুহান আর তাকে নিয়ে!!কারন কোনো দিক থেকেই নিতুর সাথে রুহানের যায় না!!কোথায় আছে সেলিব্রেটি আর কোথায় আছে নিতু!!এ রকম আলতু – ফালতু চিন্তা ভাবনা করে মন খারাপ করে ব্যস্ত রাস্তায় হেঁটে চলেছে সে!!আজকে রিকশায় যেতে ভালো লাগছে না তার!!তাই হেঁটেই বাসায় যাবে পণ করেছে “সে”!!

হর্ঠাৎ সামনে কাউকে দেখে চোখ আঁটকে যায় নিতুর!!কারন সামনে কিছু বাচ্চাদের চকলেট কিনে দিচ্ছে একটা ছেলে!!কিছুক্ষনের জন্য থেমে যায় নিতু!!ছেলেটি মুখে মাস্ক পড়া!!যার কারনে মুখটা ঠিক ভাবে দেখা যাচ্ছে না!!হর্ঠাৎই নিতু সামনের ব্যক্তির ফেস দেখে “হা” হয়ে যায়!!কারন সামনের ব্যক্তিটি হলো “আয়ান”!!এমন এক দৃশ্য দেখে আয়ানের প্রতি নিতুর আরো কয়েকশতগুন সম্মান বেড়ে গেল!!কিছুক্ষনের জন্য আয়ান তার মুখ থেকে মাস্কটা খুলে ফেলে আর সে সময় নিতু দেখতে পায় তাকে!!নিতু দৌড়ে যায় সেখানে!!! এই মুহুর্তে এই রাস্তাটা প্রায় ফাঁকা তাই তেমন কেউ নেই বললেই চলে!!!

—-বাচ্চাদের চকলেট দিতে ব্যস্ত “আয়ান”!!!এমন সময় দৌড়ে একটা মেয়ে আসল তার সামনে!!আয়ান অবাক হয়ে গেল মেয়েটার কান্ডে!!কারন মেয়েটা এত জোরেই দৌড়ে এসেছে যে এখন হাঁপাচ্ছে “সে”!!!কিছুক্ষন মেয়েটার দিকে তাকিয়ে আবার ব্যস্ত হয়ে পরল আয়ান বাচ্চাদের চকলেট দিতে!!!চকলেট দেওয়া শেষ করে বাচ্চাগুলোকে “বাই” বলে আয়ান!!বাচ্চাগুলোও মুচকি “বাই” জানায় আয়ানকে!!তারপর চলে যায় বাচ্চাগুলো তাদের নিজ নিজ গন্তব্যে!!!

এতক্ষণ নিতু শুধু তাকিয়েই ছিল আয়ানের কাজের দিকে!!এতক্ষণ পর এক দীর্ঘশ্বাস ফেলে বলল নিতুঃ

——আমি আপনার অনেক বড় ফ্যান প্লিজ একটা অটোগ্রাফ দিবেন!!!এই বলে ব্যাগ থেকে বের করা ডাইরি আর কলমটা নিয়ে হাত বারিয়ে দেয় নিতু আয়ানের দিকে!!!!

আয়ান কিছুক্ষন ভেবে নিতুর হাত থেকে ডাইরিটা নিয়ে নিজের অটোগ্রাফ দিতে থাকে!!অটোগ্রাফ লিখতে লিখতে বলল সেঃ

—–তুমি আমাকে চিনলে কীভাবে???

—–আসলে তখন আপনি মাস্ক খুলেছিলেন তখন আমি দেখেছিলাম!!

আয়ান হালকা শ্বাস ফেলে বললঃ

——-ওহ,নাম কী তোমার???

——-নিতু!!!

আয়ান নিতুর হাতে ডাইরিটা দিয়ে বললঃ

——–এই নেও!!!

——Thank You so much!!! (প্রচন্ড বেগে খুশি হয়ে)!!

আয়ানও হালকা হেসে বললঃ

——-Most Welcome “nitu”!!তারপর আয়ান চটজলদি করে গাড়িতে উঠে নিতুকে “বাই” বলে চলে যায়!!তার গন্তব্যে!!

-এদিকে নিতুর বিশ্বাসই হচ্ছে না!!সে আয়ানের অটোগ্রাফ পেয়েছে!!এখন শুধু রুহানেরটা পেলেই খুশি “সে”!!!

তারপর আর না হেঁটেই নিতু রিকশা ডেকে চলে যায় বাড়ি ফেরার উদ্দেশ্যে!!তার মন খারাপ মুহুর্তেই চলে গেছে!!!খুশি মনে বাড়ি ফিরবে “সে”!!!

__________________________________________

গাড়িতে আয়ানের ফোনটা বেজে উঠল!!উপরে রুহানের নাম দেখে মুচকি হেসে তুলল আয়ান!!ওপাশ থেকে রুহান বলে উঠলঃ

——–কই তুই?????

আয়ান সামনের দিকে তাকিয়ে থেকেই বললঃ

——–রাস্তায় আসছি আমি!!!

“রুহান” কিছুটা উওেজনামূলক ভাবে বললঃ

——–তাড়াতাড়ি “আয়”!!!

আয়ান হালকা হেসে বললঃ

——-আসছি!!

ফোনটা কেটে দেয় আয়ান!!এই মুহুর্তে সে যাচ্ছে তাদের মুভির শুটিং করতে!!আয়ান একরাশ ভালো লাগা নিয়ে চলল তার গন্তব্যে!!কেন জানি আজ খুব খুশি খুশি লাগছে আয়ানের!!কিন্তু কারনটা হয়তো “অজানা”……..!!!
হয়তো “না”……..!!!

__________________________________________

ওরে দোস্ত কি কাহিনী কইলি তুই!! পুরাই সিনেমা!!!হর্ঠাৎ দিহানের এমন আহামরি কথা শুনে চমকে উঠলাম আমি!! দিহান এতটাই জোরে কথাগুলো বলল যে আশেপাশের সবাই কিছুক্ষনের জন্য হলেও আমাদের দিকে অবাক হয়ে তাকিয়ে আবার নিজেদের কাজে ব্যস্ত হয়ে পরল “তারা”!!!

একরাশ বিরক্তি মাখা মুখ নিয়ে দিহানকে বললামঃ

——-তুই কী পাগল হয়ে গেলি নাকি!!এত জোরে কেউ কথা বলে!!!

দিহান তার ঠোঁটে কামড় দিয়ে বললঃ

——-সরি দোস্ত একটু বেশি অভার রিয়েক্ট করে ফেলেছি!!

এই মুহুর্তে আমার মনে হচ্ছে আমার আয়ানের ব্যাপারটা দিহানকে না বললেই হয়তো ভালো হতো!!কিন্তু দিহান কী নাছোরবান্দা একবার যখন দেখেছে আয়ানের সাথে আমাকে!!তা এর গোরা উবদি না গেলে চলত কী তার???আমি এক বিশ্বস্ত ভাবে দিহানকে বললামঃ

——–কাউকে বলিস না বিশেষ করে বসকে!!!!

দিহান আমার ডায়লগ আমাকে বললঃ

———চাপ নিস না দোস্ত আমি একজন জার্নালিস্ট কোনো কিছুই হবে না!!!

অবাক হয়ে তাকালাম দিহানের দিকে!!কী শয়তানরে “বাবা”!!

দিহান রহস্যময়ী হাসি দিয়ে বললঃ

—–দোস্ত তোর কাহিনী মোতাবেক এখন তুই এবার আয়ানকে সাহায্য করবি!!!

বিষ্ময় হয়ে তাকিয়ে দিহানকে বললাম আমিঃ

——মানে!!!!.

দিহান আবার তার দাঁত কেলানি হাসি দিয়ে বললঃ

——তোর কাহিনী পড়ে!!মানে প্রথমবার তুই সাহায্য করলি আয়ানকে!!!দেন রাতে বেলা আবার আয়ান তোকে সাহায্য করল!!তারপর ও আবার কাল তোকে সাহায্য করল!!তার মনে তুই আবার ঋনী হয়ে গেলি আয়ানের কাছে!!তাই নেক্সট সাহায্য তোকেই করতে হবে আয়ানকে!!!

দিহানের কথা হয়তো যুক্তি আছে!!তাই হাতে তালি দিয়ে দিহানকে বললাম আমিঃ

—–জিও দোস্ত তোর তো বিজ্ঞানী হওয়া উচিত ছিল!!

দিহান এই মুহুর্তে কনফিউশনে আছে মীম কী তার প্রশংসা করল নাকি বেজজতি করল!!!ভাবাতে ব্যস্ত হয়ে পড়ল “সে”!!

এমন সময় বসের ফোন আসল আমাদের কাছে!!তারপর আমরাও আর কোনো কথা না বাড়িয়ে চললাম অফিসের উদ্দেশ্যে!!!

বসের রুমে দাঁড়িয়ে কিছু বানিয়ে বানিয়ে মিথ্যা কথা বলে আজকের মতো বাসায় ফিরার কথা বলে আমি আর দিহান চলে আসলাম অফিস থেকে!!অনেক ক্লান্ত আমি!! তার উপর ভাড়ি ড্রেসে পড়ে এখনো আছি আমি!!!তাই এক প্রকার জোর করেই চলে এসেছি আমি আর দিহান!!!

বাড়ি ফেরার উদ্দেশ্য রিকশায় চড়ে বসলাম আমি!!তারপর রিকশাচালক চালাতে শুরু করল তার রিকশা!!আর দিহানও অন্য আরেকটা রিকশায় করে চলল তাদের বাসায়!!!রিকশাচালকের পকেটে থাকা মোবাইলটা হর্ঠাৎই বেজে উঠলঃ

“এই পথ যদি না শেষ হয় তবে কেমন হতো বলো তো”!!!

“আশ্চর্য” এই গানটাও কেউ রিংটোন দিতে পারে প্রথম জানলাম আমি”!!!

__________________________________________

নিজের রুমে দাঁড়িয়ে লুঙ্গি ড্যান্স গানে উড়াধুরা নাচছে নিতু!!!খুশিতে রুমটাই ফাটাতে ইচ্ছে করছে তার!!কতোদিনের ইচ্ছে তার আজ পূরন হলো!!ভাবতেই খুশি খুশি লাগছে তার!!তাই উড়াধুরা নাচছে নিতু!!বেশ কয়েকবার তার আম্মু তাকে বকে গেছে!!কিন্তু কে শুনে কার কথা!!তার কাজ সে করতেই আছে!!!!হর্ঠাৎ কলিং বেলটা বেজে উঠল বাসার!!নিতু রুম থেকে দৌড়ে বেরিয়ে গিয়ে সামনের ব্যক্তিকে দেখে ঝাপটে জড়িয়ে ধরে নাচতে শুরু করল নিতু………
!
!
#চলবে………
!
❤[ভুল-ত্রুটি ক্ষমার সাপেক্ষ!!]
#TanjiL_Mim❤️